Latest News

করোনা মোকাবিলায় আগামী একবছর ৩০% বেতন নেবেন না প্রধানমন্ত্রীসহ সব সাংসদ What's New Life 🇧🇩 বাংলাদেশ জুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা ১২৩, মৃত ১২ What's New Life চিংড়ি দিয়ে কুমড়ো-আলু-পটলের ঝোল What's New Life মুম্বাইয়ের একটি হাসপাতালে করোনা পসিটিভ ২৬ জন নার্স ও ৩ জন ডাক্তার What's New Life নিউইয়র্কে চিড়িয়াখানায় করোনাভাইরাস আক্রান্ত বাঘ 🐅 What's New Life 🇮🇳 ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু, দেশজুড়ে করোনায় মৃত বেড়ে ১০৯ What's New Life 🇬🇧 শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত বরিস জনসন What's New Life অসহায় কর্মহীনদের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যে বিলি করলেন বিদ্যুৎ দপ্তরের এক কর্মী What's New Life মাণিকলাল মেমোরিয়াল ফাউন্ডেশনের মানবিক প্রয়াস What's New Life সাপ্তাহিক লগ্নফল - ৫ থেকে ১১ এপ্রিল What's New Life

দোলাচলে মধ্যপ্রদেশের কংগ্রেস সরকার, নিখোঁজ ২০ জন বিধায়কের

কয়েকদিন ধরেই মধ্যপ্রদেশের কংগ্রেস সরকার দোলাচলে। ২০ জন বিধায়কের কোনো খোঁজ নেই। ফলে উদ্বেগ বাড়ছে কংগ্রেস মহলে। সেই তালিকায় রয়েছে জ্যোতিরাদিত্য সিন্ধিয়াও। শনিবার এ খবর প্রকাশ্যে আসার পরই রাজ্যের সব মন্ত্রীদের পদত্যাগ করতে বললেন মুখ্যমন্ত্রী কমলনাথ। এদিন দিল্লি থেকে ভোপালে ছুটে যান তিনি। এরপরই বৈঠকে বসেন। বৈঠকেই সব মন্ত্রীদের পদত্যাগ করতে বলেন তিনি। এরপরই মন্ত্রীরা পদত্যাগপত্র জমা দেন। সেই পদত্যাগপত্র গ্রহণও করে নিয়েছেন মুখ্যমন্ত্রী।

কমলনাথ নতুন করে মন্ত্রিসভা সাজাবেন বলে জানা গেছে। সেই মন্ত্রিসভায় কিছু বিদ্রোহী বিধায়কদের জায়গা দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। তবে বিজেপির দাবি, কমল নাথ সরকার পড়ে গেলেও জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে মুখ্যমন্ত্রী করা হবে না। তাকে কেন্দ্রীয় মন্ত্রীর পদ দেওয়া হতে পারে। আর শিবরাজ সিং চৌহানকে করা হতে পারে মুখ্যমন্ত্রী।

এদিন বৈঠকের পর কমল নাথ বলেন, ‘যারা অসৎ উদ্দেশ্যে নিয়ে কাজ করছে, তাদের সফল হতে দেব না। মধ্যপ্রদেশের মানুষের ভালোবাসা আমার সঙ্গে আছে’।

জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার অনুগামীরা বলছেন, তাকে দলে কোণঠাসা করে দেওয়া হচ্ছিল। তাই তাদের বিরুদ্ধেই লড়াই করছেন সিন্ধিয়া। তাদের দাবি, ২০ জন বিধায়ক রয়েছেন সিন্ধিয়ার সঙ্গে। যদিও কমলনাথ বলছেন, কেবলমাত্র ৯ জন বিধায়কের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

অন্তত ছয় বিধায়কের ফোন অফ। এর মধ্যে রয়েছেন মধ্যপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী তুলসী সিলাভাত, শ্রমমন্ত্রী মহেন্দ্র সিং সিসোদিয়া, পরিবহন মন্ত্রী গোবিন্দ সিং রাজপুত, নারীকল্যাণ মন্ত্রী ইমারতি দেবী, শিক্ষামন্ত্রী ড, প্রভুরা চৌধুরী ও খাদ্যমন্ত্রী প্রদ্যুম্ন সিং তোমার।

গত সপ্তাহে কংগ্রেস অভিযোগ করে, মধ্যপ্রদেশের সরকারে থাকা আট বিধায়ককে গ্রামের পাঁচতারা হোটেলে নিয়ে গিয়ে রাখা হয়েছে। এরপরই মধ্যপ্রদেশের মন্ত্রী জিতু পাটোয়ারী বলেন, ‘বিজেপি গণতন্ত্রকে হত্যা করতে চাইছে। মোদী মুখে অন্য রাজনীতির কথা বললেও, আসলে এই রাজনীতিটাই মোদি করতে চান।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মধ্যপ্রদেশের এই মন্ত্রী অভিযোগ করেন, এই সমস্ত ষড়যন্ত্রের পেছনে রয়েছেন শিবরাজ সিং চৌহান। আর শিবরাজ সিং এর বিরুদ্ধে সমস্ত অভিযোগ প্রমাণ করার জন্য ভিডিও এবং অডিও ভাইরাল হয়েছে বলেও জানান জিতু পাটোয়ারী। সবশেষে তিনি বলেছিলেন ‘মধ্যপ্রদেশ কি সরকার কো কোই খাতরা নেহি হে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life