Latest News

🇧🇩 বাংলাদেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ২১৮, মৃত ২০ What's New Life দুঃস্থ মানুষের পাশে দাঁড়ালো স্টেট ব্যাংক অফ্ ইন্ডিয়া What's New Life পেঁপে আলু দিয়ে সোয়াবিন What's New Life এবার ফেসমাস্ক 😷 বানাবে জার্মান গাড়ি নির্মাণ সংস্থা বিএমডব্লিউ What's New Life দেশজুড়ে বাড়তে পারে লকডাউনের মেয়াদ What's New Life দুদিনেই সুর বদল, আবার মোদির প্রশংসায় পঞ্চমুখ ট্রাম্প What's New Life 🇮🇳 করোনভাইরাস পজিটিভ রোগীদের শনাক্ত করার জন্য সমস্ত পরীক্ষা ফ্রিতে করা উচিত : পরামর্শ সুপ্রিম কোর্টের What's New Life কাব্য ও কলার প্রয়াস : করোনা তহবিলে দশ হাজার টাকা অনুদান ও মুমুর্ষুকে রক্তদান What's New Life ডব্লিওএইচও-র ওপর ক্ষোভ প্রকাশ ট্রাম্পের, মার্কিন ফান্ড বন্ধ করার হুমকি What's New Life ভূমিকম্পে কেঁপে উঠল বাঁকুড়া What's New Life

তবে কি রসগোল্লার পরে তার সিক্যুয়েল আসতে পারে!

জানেন ২০০ বছর আগের কলকাতা কেমন ছিল? হাতে টানা রিক্সা, সাদা কালোর কলকাতায় ভেসে যাওয়া স্বপ্ন। পায়ে হেঁটে ঘুরে দেখা তিলোত্তমাকে।

পুরনো কলকাতা এলো, সঙ্গে হাতে টানা রিক্সা এবার একটু রসগোল্লার দিকে যাই! কয়েকদিন ধরে কলকাতা খুশি তাদের রসগোল্লার মালিকানা পাওয়ায়। ভাবছেন ব্যাপার কি? একটু বুঝিয়ে বলি তাহলে। আচ্ছা শিবপ্রসাদ মুখোপাধ্যায় আর নন্দিতা রায় এবার কি চমক আনছেন জানেন? ডিরেক্টর পাভেল-এর নতুন ভাবনা। শোনা যাচ্ছে পরের এই ছবিতে অভিনয় করবেন কৌশিক গাঙ্গুলির ছেলে উজান। নাম? রসগোল্লা। কি আছে এই রসগোল্লা’তে?

‎ নবীনচন্দ্র দাশের বাড়িতে ১৮৬৮ সালে তৈরি হয় এই রসগোল্লা। এই মিষ্টি আজও বয়ে নিয়ে চলেছে শহরের অতীত। রসগোল্লা আর কলকাতা একে অপরের খুব কাছের। শুধু খাবার নয়, পুরনো কলকাতায় চিহ্ন রয়েছে চিত্‍পুর রোড, বাগবাজার, গঙ্গার পাড়, বাঈজিবাড়িতেও ছড়িয়ে ছিটিয়ে আছে পুরনো শহরের গন্ধ। এই সব কিছু পাওয়া যাবে এই ছবিতে। পুরনো কলকাতার চিত্‍পুর রোড তৈরি করা হবে সিনেমায়। বাংলার এই প্রথম খাবার আর পুরনো কলকাতার আমেজ নিসঙ্গে ছবিতে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে শুভশ্রীর নতুন লুক। তাই নিয়ে ডিরেক্টর পাভেল জানান, শুভশ্রীর এই লুকেই লুকিয়ে আছে গল্পের মোড়। শুরু হয়ে গিয়েছে এই ছবির শুটিং। শুটিং এর মধ্যেই চলতে থাকে মজা। শুভশ্রী পাভেল কে বলেন, “এরপর কি রসগোল্লার সিক্যুয়েল আসবে? পান্তুয়া?” এমনকি তার জন্য তৈরি হয়েছিল এক পোট্রেট, তা নাকি এতটাই ভালো লেগে গিয়েছিল যে তা চেয়েছে শুভশ্রী।

‎রসগোল্লার শুটিং-এর এক সিক্যুয়েল দেখা যাবে হুঁকোর ব্যবহার। আর সেই সময় ঘটল এক ঘটনা। হুঁকোয় টান দেওয়া যেই শুরু, সেই অভিনেতার তো অবস্থা বেশ কঠিন। কাশির পাহাড় নেমে এল তাঁর গলায়। এই দিকে চলছে টেক। কোন মতে “কাট” শব্দের অপেক্ষা। অবশেষে তিনিই বলেই বসলেন, “আমায় দিয়ে আর হুঁকো টানিয়োনা!

“হামি”র পর নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও অতনু রায়চৌধুরি নিবেদিত উইন্ডোজ-এর পরের ছবি “রসগোল্লা”। পোস্ত, প্রজাপতি বিস্কুট যদিও খাবারই নাম। কিন্তু একেবারে খাবারের সঙ্গে ছিলনা সরাসরি সম্পর্ক। এবার খাবার নিয়ে বাংলায় ছবি। ২০১৮ এর শেষের দিকেই আসতে চলেছে রসগোল্লা। আবারও কলকাতা মেতে উঠবে “রসগোল্লা”র স্বাদে।

Photograph by- নিজস্ব প্রতিনিধি

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life