Latest News

নতুন করে আরো ৫ জন পসিটিভ, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৭ What's New Life তাবলিগ জামাতে অংশ নেয়া ৬ ব্যক্তির মৃত্যু করোনায় What's New Life বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৭,৪৮,০০০ মৃত ৩৫,৩৪৭ What's New Life রাজ্যের প্রতিটি জেলায় হবে করোনা হাসপাতাল What's New Life ১৫ এপ্রিল পর্যন্ত রাজ্যে বহাল থাকবে লকডাউন : মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life লকডাউনে খোলা থাকবে মিষ্টির দোকান What's New Life চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ১০ লক্ষ টাকার বিমার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life ২০২১ সালের ২৩ জুলাই জাপানে শুরু হবে টোকিও অলিম্পিক What's New Life 🇵🇰লকডাউন চলাকালীন হিন্দুদের রেশন দেবেনা করাচি প্রশাসন What's New Life 🇮🇳দেশজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা ১০৭১ মৃত ৩০ What's New Life

করোনা সমস্যার সমাধান বলতে পারলেই মিলবে ₹১.৭৫ লক্ষ

বিশ্বে অব্যাহত রয়েছে করোনাভারইরাস আতঙ্ক। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী এখন পর্যন্ত ৭১৭৫ জনের মৃত্যু হয়েছে। বিভিন্ন দেশে আক্রান্তের সংখ্যা ১,৮৩,১১২। বিশ্বের অন্তত ১৫০টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই প্রাণঘাতী ভাইরাস। ভাইরাসের কেন্দ্রস্থল চীনের উহানে পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও, এখন মাথাব্যথা ইতালিসহ গোটা ইউরোপ নিয়ে।এদিকে ভারতেও আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। দেশটিতে এখনও পর্যন্ত ১২৫ জনের শরীরে মিলেছে এই মারণ ভাইরাসের জীবাণু। মারা গেছেন ৩ জন।

এরই মধ্যে করোনা রুখতে সোশ্যাল মিডিয়ায় নতুন চ্যালেঞ্জ আনলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যে বা যারা এই সমস্যা সমাধানের রাস্তা বলতে পারবেন, তাদের জন্য লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন তিনি।

করোনা পরিস্থিতি নিয়ে ভারতবাসীকে আশ্বস্ত করেছেন মোদি। তার কথায়, চিন্তার কোনো কারণ নেই। এই ভাইরাস যাতে ছড়িয়ে না পড়ে, তা নিশ্চিত করতে সরকার যথাসাধ্য বন্দোবস্ত করেছে। সমস্ত স্তরে বিভিন্ন পর্যায়ের এজেন্সি এবং কর্মীরা কাজ করছেন। সবাই চেষ্টা করছেন যাতে করোনা ছড়িয়ে না পড়ে। করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে এবার দেশজুড়ে স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করেছে ভারতের কেন্দ্রীয় সরকার। ব্যায়ামাগার, সুইমিংপুলের মতো জনবহুল স্থানগুলোও বন্ধ করে দেওয়া হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। কেন্দ্রীয় সরকার সোমবার এই ঘোষণা করে । এছাড়া অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলার এবং বেসরকারি প্রতিষ্ঠানের কর্মীদের ঘরে বসে কাজ করার আহ্বান জানানো হয়েছে। কেন্দ্র সরকারের আগে দিল্লির রাজ্য সরকার করোনার বিস্তার ঠেকাতে বেশ কিছু বিধিনিষেধ আরোপ করে। এর মধ্যে ৫০ জনের জমায়েত নিষিদ্ধও অন্তর্ভুক্ত।দিল্লিতে যেকোনো ধরনের জমায়েতের ওপর নিষেধাজ্ঞা জারি করেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। করোনা মোকাবিলায় ভারতে চালু করা হয়েছে হেল্পলাইন নম্বর। ১০৭৫ এবং ১৮০০-১১২-৫৪৫ ফোন করলে সর্বক্ষণ মিলবে পরিষেবা। ইতোমধ্যে পশ্চিমবঙ্গে স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনা সংক্রমণ এড়াতে সমস্ত সিনেমা হল ও অডিটোরিয়াম ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। অন্যান্য রাজ্যও সতকর্তামূলক পদক্ষেপ গ্রহণ করেছে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life