Latest News

তাবলিগ জামাতে অংশ নেয়া ৬ ব্যক্তির মৃত্যু করোনায় What's New Life বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৭,৪৮,০০০ মৃত ৩৫,৩৪৭ What's New Life রাজ্যের প্রতিটি জেলায় হবে করোনা হাসপাতাল What's New Life ১৫ এপ্রিল পর্যন্ত রাজ্যে বহাল থাকবে লকডাউন : মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life লকডাউনে খোলা থাকবে মিষ্টির দোকান What's New Life চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ১০ লক্ষ টাকার বিমার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life 🇵🇰লকডাউন চলাকালীন হিন্দুদের রেশন দেবেনা করাচি প্রশাসন What's New Life 🇮🇳দেশজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা ১০৭১ মৃত ৩০ What's New Life দক্ষিণ কলকাতার একটি আবাসিক বহুতলে আগুন What's New Life রাজ্যে দ্বিতীয় মৃত্যু নভেল করোনায় What's New Life

প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতীয় মহিলা ক্রিকেট দল

বৃষ্টির দৌলতে প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গেল ভারতীয় মহিলা ক্রিকেট দল। আজ সিডনিতে প্রথম সেমিফাইনাল ম্যাচে ভারত ও ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার কথা ছিল কিন্তু বৃষ্টি শুরু হওয়ায় প্রথমে টসে বিলম্ব হয়। তারপর আশা করা হচ্ছিল যে বৃষ্টি থেমে যাবে এবং ম্যাচটি শুরু হবে। হয়তো ওভার সংক্ষিপ্ত করেও ম্যাচ হওয়ার আশা করেছিলেন অনেকে কিন্তু শেষ পর্যন্ত বৃষ্টি না থামায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষনা হয় এবং লিগ পর্বে গ্রুপের শীর্ষে থাকার সুবাদে ভারত ফাইনালে পৌঁছে যায়। ইংল্যান্ড দল সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়া এবং এভাবে সেমিফাইনাল ম্যাচের ফলাফল নির্ধারিত হওয়ার জন্য অত্যন্ত হতাশ।
ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা হওয়ার পর ইংল্যান্ড অধিনায়ক হেদার নাইট অত্যন্ত হতাশ। তিনি জানান “আইসিসির গুরুত্বপূর্ণ একটি টুর্নামেন্টে সেমিফাইনালের ফলাফল এভাবে নির্ধারণ হওয়া খুবই দুঃখজনক কিন্তু প্রাকৃতিক দুর্যোগের উপর কারো হাত নেই তাই আমাদের মেনে নেওয়া ছাড়া কোন উপায় নেই।” আগেরবার এই একই টুর্নামেন্টের সেমিফাইনালে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিল ভারত। এবার তাই ম্যাচ খেলেই তাদেরকে হারাতে চেয়েছিলেন ভারতীয় অধিনায়ক হরমনপ্রীত কৌর। আগেরবারের বদলা নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু এভাবে ফলাফল নির্ধারিত হওয়াই তিনিও খুশি নন।
হরমনপ্রীত বলেছেন, “আবহাওয়ার কারণে ম্যাচ না হওয়া দুর্ভাগ্যজনক। তবে নিয়মগুলি এভাবেই চলে আসছে আশাকরি ভবিষ্যতে একটি রিজার্ভ দিন রাখা হবে। প্রথম দিন থেকেই আমরা জানতাম যে আমাদের সব ম্যাচ জিততে হবে কারণ যদি সেমিফাইনালে আমরা কোনও ম্যাচ না পাই তবে আমাদের পক্ষে কঠিন হয়ে উঠবে। দলের কাছে কৃতজ্ঞ যে আমরা সমস্ত ম্যাচ জিতেছি। প্রত্যেকেই এখন দারুণ ফর্মে আছে। শেফালি ও স্মৃতি আমাদের দুর্দান্ত শুরু দিচ্ছে। ভাল শুরু করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ টি-২০ ফর্ম্যাটে চাপের মধ্যে থেকে ফিরে আসা শক্ত। ষ আমরা নেটে ইতিবাচক দিক খুঁজছি, এবং আমাদের সেরা দিতে চেষ্টা করছি। দুর্ভাগ্যক্রমে, আমরা দুজনেই (তিনি এবং মান্ধনা) সেভাবে খেলতে পারিনি তবে অন্যরা পদক্ষেপ নেওয়ার বিষয়টি দেখে ভাল লাগছে। এটি আমাদের প্রথম ফাইনাল। দল হিসাবে আমরা সেরা ক্রিকেট খেলতে চাই। আমি মনে করি যে আমাদের ভালো সুযোগ আছে। আমরা কার মুখোমুখি হতে চাই তা নিয়ে ভাবছি না এবং কেবল আমাদের খেলায় নজর দিতে চাইছি।”

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life