Latest News

সাপ্তাহিক লগ্নফল - ৫ থেকে ১১ এপ্রিল What's New Life 🇮🇹 ইতালিতে করোনায় মৃতের সংখ্যা ছাড়ালো ১৫,০০০ What's New Life 🇮🇳 কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় অনুযায়ী দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৩০৭২, মৃত ৭৫ What's New Life করোনা পরিস্থিতি নিয়ে ফোনালাপ মোদী-ট্রাম্পের What's New Life করোনায় বিশ্বব্যাপী মৃতের সংখ্যা ৬১,২০৫ আক্রান্ত ১১,৪১,৪২৫ What's New Life ৫ম টেস্টের পর অবশেষে করোনা নেগেটিভ গায়িকা কণিকা কাপুর What's New Life জামাত ফেরত লোকেদের চিকিৎসার কোনো দরকার নেই : মহারাষ্ট্র নবনির্মান সেনা প্রধান রাজ ঠাকরে What's New Life নিষিদ্ধ করা উচিৎ তাবলীগি-জামাতকে ট্যুইট তাসলিমার What's New Life 'No cause for panic’: Dr. Sukumar Mukherjee, Chairman GD Hospital & Diabetes Institute What's New Life লাউ দিয়ে রুই মাছের ঝোল What's New Life

বিশ্বব্যাপী করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৪,৩০০ আক্রান্ত ১,১৯,২৭৯

বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। এখন পর্যন্ত ১,১৯,২১৭ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছে। মারা গেছে ৪,২৯৯ জন। অপরদিকে করোনায় আক্রান্ত ৬৬ হাজার ৫৬৩ জন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বিশ্বের ১১৯টি দেশ ও অঞ্চলে এই ভাইরাসের প্রকোপ ছড়িয়েছে। শুধুমাত্র চীনের মূল ভূখণ্ডেই করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮০,৭৭৪ এবং মৃত্যু হয়েছে ৩,১৫৪৮ জনের। চীনের পর করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি ইতালিতে। দেশটিতে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬৩১ জনের। ইতালিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০,১৪৯ জনে। এমন পরিস্থিতিতে জরুরি অবস্থা জারি করেছে দেশটির সরকার। অপরদিকে, ইরানে এখন পর্যন্ত ৮,০৪২ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ২৯১ জন। জাপানে নোঙ্গর করা প্রমোদতরী ডায়মন্ড প্রিন্সেসের ৬৯৬ যাত্রী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে ৭ জনের। জার্মানিতে এই ভাইরাসে ১, ৫৬৫ জন আক্রান্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে জনের। ফ্রান্সে ১৭৮৪ জন আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৩৩ জন। জাপানে আক্রান্ত হয়েছে ৫৮৭ জন এবং মৃত্যু হয়েছে ১২ জনের। স্পেনে আক্রান্ত ১৬৯৫ এবং মৃত্যু হয়েছে ৩৬ জনের, যুক্তরাষ্ট্রে আক্রান্ত ১০১০ এবং মৃত্যু হয়েছে ৩১ জনের। সুইজারল্যান্ডে আক্রান্ত ৪৯৭ এবং মারা গেছে ৩ জন, যুক্তরাজ্যে আক্রান্ত ৩৮৩ মৃত্যু ইরাকে আক্রান্ত ৭১, মৃত্যুভারতে ৬২ জন আক্রান্ত হয়েছে। তবে দেশটিতে এখন পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত কোনো রোগীর প্রাণহানি ঘটেনি।
এছাড়া, সুইডেনে আক্রান্ত ৩৫৫, সিঙ্গাপুরে ১৬৬, নেদারল্যান্ডসে আক্রান্ত ৩৮২ এবং মৃত্যু ৪০, নরওয়েতে আক্রান্ত ৪০০, বেলজিয়ামে ২৬৭, হংকংয়ে আক্রান্ত ১২১ এবং মৃত্যু, মালয়েশিয়ায় ১২৯, অস্ট্রিয়ায় ১৮২, অস্ট্রেলিয়ায় আক্রান্ত ১১৬, মৃত্যু , বাহরাইনে ১১০, কুয়েতে ৬৯, কানাডায় ৯৪, থাইল্যান্ডে ৫৩ এবং মৃত্যু , তাইওয়ানে আক্রান্ত ৪৭ এবং মৃত্যু ১, গ্রিসে ৮৯, আমিরাতে ৭৪, আইসল্যান্ডে ৮১, সান মারিনোতে ৬২ জন আক্রান্ত এবং মৃত্যু ২, ডেনমার্কে আক্রান্ত ২৬২, লেবাননে আক্রান্ত ৫২ এবং মৃত্যু ১, ইসরাইলে ৭৫, চেক রিপাবলিকে ৬৩, আয়ারল্যান্ডে ৩৪, আলজেরিয়াতে ২০ এবং ভিয়েতনামে ৩৪ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। অপরদিকে, ওমানে ১৮, ফিলিস্তিনে ২৯, মিসরে আক্রান্ত ৫৯ এবং মৃত্যু ১, ফিনল্যান্ডে ৪০, ব্রাজিলে ৩৪, ইকুয়েডরে ১৭, পর্তুগালে ৪১, রাশিয়াতে ২০, ক্রোয়েশিয়ায় ১৫, কাতারে ২৪, ম্যাকাউতে ১০, এস্তোনিয়ায় ১৩, জর্জিয়ায় ১৪, রোমানিয়ায় ১৬, আর্জেন্টিনায় ১৪, স্লোভেনিয়ায় ১৭, আজারবাইজানে ১০, বেলারুশে ৭, মেক্সিকোতে ৮, পাকিস্তানে ৭, ফিলিপাইনে আক্রান্ত ১১ এবং মৃত্যু ১, সৌদি আরবে ১৬, চিলিতে ১০, পোল্যান্ডে ১১, স্লোভাকিয়ায় ৫, পেরু ৭, ইন্দোনেশিয়ায় ৬, নিউজিল্যান্ডে ৫, সেনেগালে ৪ হাঙ্গেরিতে ৭ জন আক্রান্ত হয়েছেন। লুক্সেমবার্গে ৫, উত্তর মেসিডোনিয়ায় ৩, বসনিয়ায় ৩, ডোমিনিক প্রজাতন্ত্রে ৫, মরক্কোতে ২, আফগানিস্তান ৪, কম্বোডিয়া ২, বুলগেরিয়া ৪, ক্যামেরুন ২, মালদ্বীপ ৪, দক্ষিণ আফ্রিকা ৩, লাটভিয়ায় ৩, বাংলাদেশে ৩ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

আন্দোরা, আর্মেনিয়া, জর্ডান, লিথুনিয়া, মোনাকো, নেপাল, নাইজেরিয়া, শ্রীলঙ্কা, তিউনিসিয়া, ইউক্রেন, ভুটান, কোস্টারিকা, ভ্যাটিকান সিটি, গিব্রালটার, সার্বিয়া, দক্ষিণ আফ্রিকা এবং টোগোতে একজন করে এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

https://www.worldometers.info/coronavirus/

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life