Latest News

A Walk for a Healthy Living What's New Life কোনো পার্থক্য নেই বাগদাদী আর ওয়াইসির মধ্যে : ওয়াসিম রিজভী What's New Life খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন ঐক্যফ্রন্টের ৫ নেতা What's New Life রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থা ‘এয়ার ইন্ডিয়া’ বিক্রি করে দেওয়ার ঘোষণা What's New Life বেদমী পুরি What's New Life শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী গোতাবায়া রাজাপক্ষে What's New Life ঐতিহাসিক অযোধ্যা মামলার রায় পুনর্বিচারের আবেদন মুসলিম পার্সোনাল ল বোর্ডের What's New Life রিলায়েন্স থেকে অনিল আম্বানির পদত্যাগ What's New Life ভয়াবহ আগুন মেঘালয়ের চার্চ অব গডে, নিহত ২ What's New Life জেনে নিন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মুক্তির উপায় What's New Life

আরাকান আর্মির বিরুদ্ধে অভিযান চালিয়ে ১৪ বন্দি জন উদ্ধার : মিয়ানমার সেনাবাহিনীর

আরাকান আর্মির বিরুদ্ধে অভিযান চালিয়ে ১৪ বন্দিকে উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে মিয়ানমার সেনাবাহিনী। স্থানীয় সময় রবিবার (২৭ অক্টোবর) রাতে এক বিবৃতিতে ওই তথ্য জানায় তারা। গত ১৪ জানুয়ারি মিয়ানমারের পুলিশ চৌকিতে আরাকান আর্মির হামলায় ১৩ জন নিহত হয়। এরপর তাদের বিরুদ্ধে অভিযান শুরু করে দেশটির সেনাবাহিনী। তখন থেকে দুই পক্ষের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলছে। প্রায়শই সেনা, পুলিশ ও সরকারি কর্মকর্তাদের ওপর আক্রমণ করে আরাকান আর্মির সদস্যরা। গত শনিবার (২৬ অক্টোবর) নৌযানে হামলা চালিয়ে তারা অর্ধশতাধিক পুলিশ-সেনা সদস্যকে অপহরণ করে।এরপরই বিদ্রোহীদের অবস্থান শনাক্ত ও অপহরণ হওয়া সেনা-পুলিশদের উদ্ধারের উদ্দেশে অভিযান শুরু করে মিয়ানমার সেনাবাহিনী।

মিয়ানমার সেনাবাহিনী দাবি, আরাকান আর্মি যাদেরকে অপহরণ করেছিল, অভিযান চালিয়ে তাদের ১৪ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এছাড়া বাকিদের উদ্ধারে আকাশ ও স্থল পথে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে তারা। অবশ্য এ ব্যাপারে বিদ্রোহী গোষ্ঠী আরাকান আর্মির পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো বক্তব্য পাওয়া যায়নি।

14 hostages rescued in military air assault in rakhine

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life