Latest News

শিশু দিবস উপলক্ষ্যে ডি এ ভি স্কুলে দুদিনের শিশু মেলার সূচনা What's New Life রাফাল মামলায় পুনর্বিবেচনা করার আর্জি আজ নাকচ : সুপ্রিম কোর্ট What's New Life শুভ জন্মদিন রসগোল্লা What's New Life পাকিস্তানের নায়ক ছিলো ওসামা, বিস্ফোরক স্বীকারোক্তি পারভেজ মোশাররফের What's New Life মাথায় একটি অতিরিক্ত লেজ নিয়ে জন্ম কুকুর ছানার, ভাইরাল সোশ্যাল মিডিয়ায় What's New Life সব রেকর্ড ভেঙে বাংলাদেশে দেশি​ পেঁয়াজের মূল্য ২০০ টাকা What's New Life বায়ু দূষণের জেরে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত দিল্লি ও তার আশপাশের জেলায় বন্ধ থাকবে সব স্কুল What's New Life অং সান সু চির বিরুদ্ধে মামলা দায়ের আর্জেন্টিনায় What's New Life কেমন ভাবে কাটাচ্ছেন দীপভীর তাদের প্রথম বিবাহবার্ষিকী What's New Life গত ৫০ বছরের মধ্যে সর্বোচ্চ উচ্চতার প্লাবিত হলো ভেনিস নগরী What's New Life

কাশ্মীরের শোপিয়ানে জঙ্গীদের গুলিতে নিহত ২ ট্রাক চালক, আহত ১

কাশ্মীরের সোপিয়ান জেলায় দুজন ট্রাক চালককে জঙ্গীরা গুলি করে হত্যা করার পর তাদের গাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছে। আপেলভর্তি ট্রাক নিয়ে যাওয়ার পথে বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে গুলি করে বন্দুকধারীরা। হামলায় আরও এক ট্রাক চালক আহত হয়েছেন।​ আজ থেকে ঠিক এক সপ্তাহ আগে একই জেলায় একজন আপেল ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়। গত তিন দিনে এরকম তিনটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো উপত্যকায়।​ পুলিশ বলছে, কাশ্মীর থেকে গাড়িতে করে বিভিন্ন ফলবাহী ট্রাক লক্ষ্য করে দিন দিন এসব হত্যাকাণ্ডের সংখ্যা বেড়েই চলেছে। কারা এসব করছে তা এখনো স্পষ্ট করে চিহ্নিত করা যায়নি। গতকালও এক শ্রমিক ও রাজস্থান থেকে আসা এক ব্যক্তিকে হত্যা করেছে সন্ত্রাসীরা। মূলত কাশ্মীরের বাইরে থেকে আসা শ্রমিকদের লক্ষ্য করেই এসব হামলা চালানো হচ্ছে। উপত্যকার ব্যবসা-বাণিজ্য অচল ও মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দেয়ার উদ্দেশ্যেই এসব হত্যাকাণ্ড।

প্রসঙ্গত, কাশ্মীরের মূল বাণিজ্য হয় আপেল। সেখানে প্রচুর আপেল উৎপাদন হয়। সেগুলো বিক্রি করেই মূলত বেশিরভাগ মানুষ জীবিকা নির্বাহ করে। গত আগস্টে কাশ্মীরের বিশেষ মর্যাদা দানকারী সংবিধানের বিশেষ ধারা বাতিল করায় অবরুদ্ধ কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীরা এমনটা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ছবি সংগৃহিত

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life