Latest News

বোয়াল মাছের ঝোল What's New Life কি করে বুঝবেন কোনটা ব্যাড ক্যালোরি, কোনটা গুড ক্যালির What's New Life পরের শুক্রবার মুক্তি ‘দাবাং ৩’র, এদিকে তৈরি ‘দাবাং ৪র স্ক্রিপ্ট What's New Life সিএবিকে চ্যালেঞ্জ ছুড়ে সুপ্রিম কোর্টে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র What's New Life ট্যুইট করে জনসনকে জয়ের অভিনন্দন মোদীর What's New Life সিএবিকে কেন্দ্র করে জরুরী বৈঠকের ডাক মমতার What's New Life সিএবি নিয়ে উত্তাল মেঘালয়, বন্ধ ইন্টারনেট পরিষেবা What's New Life ব্রিটেনের সাধারণ নির্বাচনে জয়লাভ বরিস জনসনের কনজারভেটিভ পার্টির What's New Life নাগরিকত্ব সংশোধনী বিলে স্বাক্ষর রাষ্ট্রপতি রামনাথ কবিন্দের What's New Life ঐতিহাসিক অযোধ্যা মামলার রায়ের ১৮ টি রিভিউ পিটিশন খারিজ করলো সুপ্রিম কোর্ট What's New Life

এশিয়া কাপের জন্য দল ঘোষণা করল আফগানিস্তান

চলতি মাসে শুরু হচ্ছে এশিয়া কাপ। আরব আমিরাতে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের জন্য দল ঘোষণা করেছে আফগানিস্তান। রশিদ খান, মোহাম্মদ নবীদের নিয়ে স্পিন নির্ভর দলই গড়েছে মরুভূমির দেশটি। ২ সেপ্টেম্বর (রোববার) ১৭ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। যেখানে তিনজন স্পেশালিস্ট স্পিনারসহ মোট ৪ স্পিনার তাদের দলে।

রশিদ খান অনেক আগেই নিজেকে বিশ্বমানের লেগ স্পিনার হিসেবে প্রতিষ্ঠা করেছেন। টি-টুয়েন্টি ক্রিকেটে এখন তাকেই বলা হয় বিশ্বসেরা। তার সঙ্গে মুজিব উর রহমানও এখন দারুণ করছেন। আইপিএলের মতো আসরে তাই সর্বশেষ আসরে তাকে নিয়ে ছিল কাড়াকাড়ি। এই দুজনের সঙ্গে স্পেশালিস্ট স্পিনার হিসেবে এশিয়া কাপের দলে ডাক পেয়েছেন বাঁ-হাতি স্পিনার শরাফুদ্দিন আশরাফ। ওয়ানডে বিশ্বকাপের বাছাইয়ে সর্বশেষ ওয়ানডে খেলেছেন তিনি। মোট ১৪টি ওয়ানডে ও ৬টি টি-টুয়েন্টি খেলেছেন এই ২৩ বছর বয়সী। আফগান দলে চার স্পিনারের তালিকায় এই তিন জনের সঙ্গে থাকবেন অফ স্পিনার অলরাউন্ডার মোহাম্মদ নবী।

এদিকে উইকেটরক্ষক মুনির আহমেদ আফগান দলে ডাক পেয়েছেন প্রথমবারের মতো। মোহাম্মদ শাহজাদের সঙ্গে যিনি দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে দলে। তবে ফাস্ট বোলার দৌলত জাদরানের জায়গা হয়নি এশিয়া কাপ স্কোয়াডে।

আফগান দলকে নেতৃত্ব দেবেন আসগর আফগান। টপ অর্ডারে রয়েছেন মোহাম্মদ শাহজাদ, জাভেদ আহমাদি, ইহসানউল্লাহ জান্নাত, রহমত শাহ এবং হাশমতউল্লাহ শহিদি। মোহাম্মদ নবির সঙ্গে অলআউন্ডার হিসেবে রয়েছেন গুলবাদিন নাইব। ব্যাটিংয়ের পাশাপাশি পেস বোলিংটা যিনি দারুণ করেন। পেস আক্রমণে রয়েছেন আফতাব আলম, সাঈদ সিরাজ, সামিউল্লাহ শেনওয়ারি এবং ওয়াফদার।

আফগানিস্তান স্কোয়াড :

আসগর আফগান (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, জাভেদ আহমাদি, রহমত শাহ, সামিউল্লাহ শেনওয়ারি, হাশমতউল্লাহ শাহিদি, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, রশিদ খান, মুজির উর রহমান, শরফুদ্দিন আশরাফ, আফতাব আলম, ইহসানউল্লাহ জান্নাত, সাঈদ সিরাজ, ওয়াফদার এবং মুনির আহমেদ।

Comments

KOLKATA WEATHER
Pati Patni Aur Woh Panipat সাগরদ্বীপে যকেরধন সূর্য পৃথিবীর চারিদিকে ঘোরে 3 Knives Out Hotel Mumbai Bohomaan X Ray: The Inner Image Commando 3
What's New Life