Latest News

রাজ্যে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩০,০০০ দেশজুড়ে প্রায় ৮.৫ লক্ষ What's New Life অমিতাভ এবং অভিষেক বচ্চনের পর করোনা পজিটিভ আরাধ্যা ঐশ্বরিয়া What's New Life সাপ্তাহিক লগ্নফল - ১২ থেকে ১৮ জুলাই What's New Life 🦠 করোনায় আক্রান্ত হয়েছেন অভিষেক বচ্চনও What's New Life করোনা🦠 পসিটিভ বিগ-বি, জানালেন ট্যুইট করে What's New Life টিকটককে পাল্লা দিতে ইনস্টাগ্রামের নতুন ফিচার ‘রিলস’ What's New Life সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় খানরা চুপ কেন? ট্যুইট সুব্রহ্মাণ্যম স্বামীর What's New Life 🇳🇵 নেপালে ভারী বর্ষণ ও ভূমিধসে মৃত ২৩ What's New Life 🥚 ডিম ভাপা What's New Life এনকাউন্টারে নিকেশ ৬ নাগা জঙ্গি What's New Life

বিক্রি হচ্ছে চে গুঁয়েভরার জন্মস্থান

আলোচিত বামপন্থি বিপ্লবী নেতা এরনেস্তো চে গুয়েভারা আর্জেন্টিনার শহর রোসারিওতে যে অ্যাপার্টমেন্টে জন্ম নেন তা বিক্রির করা হবে বলে সূত্রের খবর।
বিবিসির প্রতিবেদনে বলা হয়, বাড়িটির বর্তমান মালিক ফ্রান্সিকো ফারুগিয়া এই ঐতিহাসিক স্থাপনাটি বিক্রির বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, ২ হাজার ৫৮০ বর্গ ফুটের অ্যাপার্টমেন্টটি তিনি ২০০২ সালে কিনেছিলেন। এটি সিটি সেন্টারে অবস্থিত একটি নিও-ক্লাসিক্যাল কাঠামোর বিল্ডিংয়ে তৈরি। অ্যাপার্টমেন্টটিতে কালচারাল সেন্টার করার ইচ্ছা ছিল তার। কিন্তু পরিকল্পনাটি বাস্তবায়ন করতে পারেননি।
গত কয়েক বছরে অনেক বিখ্যাত ব্যক্তি এই অ্যাপার্টমেন্টটি দেখতে এসেছেন। এর মধ্যে উরুগুয়ের প্রাক্তন প্রেসিডেন্ট জোসে পেপে মুজিকা ও কিউবার প্রয়াত কিংবদন্তি বিপ্লবী নেতা ফিদেল কাস্ত্রোর সন্তানেরা ছিল। আরও এসেছিলেন চে’র অন্যতম বন্ধু আলবার্তো গ্রান্দোস।

গত শতকের পঞ্চাশের দশকে তরুণ চিকিৎসক চে যখন মোটরসাইকেলে চড়ে দক্ষিণ আমেরিকা জুড়ে চিকিৎসা দিয়ে বেড়াতেন তখন সঙ্গে থাকতেন গ্রান্দোস। ২০১১ সালে তিনিও না ফেরার দেশে চলে যান।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life