Latest News

হঠাৎ কালবৈশাখীতে নামলো তাপমাত্রা What's New Life আইপিএল সম্প্রচার নিষিদ্ধ পাকিস্তানের What's New Life বাম ও কংগ্রেসের জোট না হওয়ায় কিছুটা স্বস্থিতেই তৃণমূল What's New Life ‘পাকিস্তান জাতীয় দিবস’ উদযাপনে অংশগ্রহণ করবেনা ভারত What's New Life প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডানকে হত্যার হুমকি What's New Life সুস্থ্য থাকতে পানপাতার ব্যবহার What's New Life কমলা শিবিরে গম্ভীর What's New Life রোহিঙ্গাদের ক্যাম্পের বাইরে যেতে নিষেধাজ্ঞা What's New Life ভারতের বিরুদ্ধে আগ্রাসন গ্রহণযোগ্য নয় : ট্রাম্প What's New Life ভানসালীর 'ইনশাল্লাহ' ছবিতে সালমানের সাথে আলিয়া ভাট What's New Life
ঢুঁ মারুন চ্যাপ্টার-টু তে

বাঙালি চিরকালই বারো মাসে তেরো পার্বণে মাতেন ঠিক কথা, কিন্তু সঙ্গে পার্বনকে চাখেনও। চাইনিজ, আফগানি থেকে শুরু করে মোগলাই, জাপানিজ। চেটেপুটে সবটা সাবাড় করতে বাঙালির জুড়ি মেলা ভার। যে কোনও উৎসবের মূল আকর্ষণের তালিকার প্রথমেই থাকে ভুরিভোজ। তা সে বিশ্বকর্মা পুজোয় মাটন, অষ্টমীর লুচি-ছোলার ডাল, গনেশের লাড্ডু, ঈদের সিমাই, বা ছটের ঠেকুয়া, রসেবসে বাঙালি তৈরি সবকিছুর জন্যেই। আর সে উৎসব যদি দুর্গাপুজো হয়, তাহলে তো কোনও কথাই নেই। আসলে দূর্গাপুজো বাঙালি তথা গোটা কলকাতার নো-ডায়েট সিজন। এহেন বাঙালির হুজুগ আরও খানিকটা উসকে দিতে পুজোর মরসুমের ভুরিভোজের সুলুক সন্ধান দিচ্ছি আমরা।

ভেজ, ননভেজ দু’রকমের পসরা সাজিয়েই তারা তৈরি আপনার জন্য। গতে বাঁধা আইটেম থেকে যে কিছুটা অন্যরকম এখানকার মেনু, তা খাবারের নামেই টের পাবেন। বুফে সিস্টেমের সঙ্গে থাকছে আ লা কার্টও। পছন্দমতো বাছতে পারেন আপনি। মেনুতে মিলবে ল্যাম্ব ট্রটার্স স্যুপ, স্টার্টার হিসেবে পাবেন অ্যাংলো ইন্ডিয়ান চিকেন লিভার ফ্রাই, বার্বিকিউ সসের সঙ্গে অ্যাংলো ইন্ডিয়ান চিকেন উইংগস, প্যান ফ্রায়েড চিলি ফিশ, ইংলিশ ফিস ফ্রাই, ভেজ মিনি স্প্রিং রোল, মেন কোর্সে অ্যাংলো ইন্ডিয়ান ভেজ পিলাফ রাইস, ম্যাকারনি ইন চিজ সস, ব্রিটিশ রেলওয়ে চিকেন কারি, চিলি বেসিল সসের সঙ্গে স্পাইসড ল্যাম্ব, ভেজ অ গ্র্যাটিন, প্রন নিউবার্গ, ফিশ ইন হট গার্লিক সস, কটেজ চিজ লেমন কারি। শেষ পাতে মিষ্টিমুখের জন্য থাকছে ফ্রুট কাস্টার্ড, চকোলেট মুস, হট ফাজ ব্রাউনি। আ লা কার্টে তে রয়েছে একাধিক পদ, বেছে নিন পছন্দের অপশন। প্রন ককটেল, প্রন অন টোস্ট, মাশরুম ককটেল, ডেভিলড ক্র্যাব, চিকেন স্টেক মাশরুম এবং সস, মাটন পেপার স্টেক, চিকেন স্ট্রগানফ, চিকেন টেট্রাজিনি, জাম্বো প্রন থারমিডর, বেকটি ফ্লোরেনটাইন।
ঢুঁ মারুন চ্যাপ্টার-টু তে

এ তো শুধু খাওয়াদাওয়া। সঙ্গে থাকছে আনুষঙ্গিক বিনোদনের ব্যবস্থাও। পুরনো দিনের সুর। যার তালে সেপিয়া টোনের দিনগুলোতে পৌঁছে যেতে পারেন আপনি। কারণ এই গোটা সময়টা জুড়েই থাকবে বিশেষ আকর্ষণ, ব্যান্ডের রেট্রো মিউজিকের লাইফ পারফর্মেন্স।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Luka Chuppi Total Dhamaal Gully Boy Nagarkirtan Badla Mukherjee Dar Bou Mahalaya WMT 9615 Captain Marvel Thomas & Friends
What's New Life
Inline
Inline