Latest News

স্বাধীন দেশ হিসেবে স্বীকৃতি পেতে চলেছে বুগেনভিলে আইল্যান্ড What's New Life বাংলাদেশের চল্লিশটি প্রেক্ষাগৃহে চলবে ভারতীয় ছবি What's New Life কোচবিহারে গরুচোর সন্দেহে গণপিটুনি, মৃত ২ What's New Life মহামারি আকার ধারণ করেছে কঙ্গোতে হাম, মৃত্যু বেড়ে ৫০০০ What's New Life অস্ট্রেলিয়ার তিনটি অঙ্গরাজ্যে​ দাবানলের কারণে​ সতর্কতা জারি What's New Life ফি বাড়াচ্ছে ভুটান​ পর্যটকদের জন্য What's New Life চন্দ্রযান-২ মিশনকে ব্যর্থ হিসাবে বর্ণনা করা অন্যায্য : জিতেন্দ্র সিং What's New Life ম্যাচ ছাড়াও দর্শকদের জন্য উপরি পাওনা হিসাবে কি থাকছে জেনে নিন What's New Life দুর্নীতির অভিযোগ​ নেতানিয়াহুর বিরুদ্ধে What's New Life আমি মনে করি, জাকির নায়েকের চেয়েও আসাদউদ্দিন ওয়াইসি বিপজ্জনক :​ তসলিমা নাসরিন What's New Life

ব্রেক্সিট এক্সটেনশন অনুমোদন ৩১ জানুয়ারী ২০২০ পর্যন্ত ইউরোপীয় ইউনিয়নের

জানুয়ারি ২০২০ পর্যন্ত ব্রেক্সিট চুক্তি স্থগিতে রাজি হয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার এ সিদ্ধান্ত নিয়েছে তারা। ইউরোপিয়ান কাউন্সিলের প্রেসিডেন্ট ডোনাল্ড টাস্ক এক টুইটার পোস্টে এই তথ্য জানিয়েছেন। জার্মান গণমাধ্যম ডয়চে ভেলে এক প্রতিবেদনে জানায়, ব্রেক্সিট চুক্তির জন্য যুক্তরাজ্যকে ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত সময় দিয়েছে ইইউ। আগে এ সময় চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত ছিল। যদিও আগামী ৪৮ ঘণ্টায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে বলে উল্লেখ করা হয়েছে। অবশ্য সময় বাড়ানোর বিষয়টি এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তবে ২৭টি দেশের সদস্যরা এ বিষয়ে চুক্তিতে পৌঁছেছেন বলে নিশ্চিত করেছেন পোল্যান্ডের প্রধানমন্ত্রী। এ সম্পর্কে এক টুইট বার্তায় তিনি জানান, ইইউ-২৭ নতুন একটি বিষয়ে একমত হয়েছে। ব্রেক্সিট চুক্তির জন্য সময়সীমা ৩১ জানুয়ারি ২০২০ পর্যন্ত বাড়ানোর বিষয়ে যুক্তরাজ্যের অনুরোধ গ্রহণ করা হলো। লিখিত প্রক্রিয়ায় এই সিদ্ধান্ত জানানো হবে।

প্রসঙ্গত, ব্রেক্সিট নিয়ে জটিলতা কাটছেই না। এর আগে বিষয়টির সুরাহা করতে না পারায় থেরেসা মে পদত্যাগ করেন। পরবর্তী সময়ে বরিস জনসন প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেও জটিলতা লেগেই আছে। এর মধ্যে পার্লামেন্টে কয়েকবার ব্রেক্সিট প্রস্তাব তুলেও তার কোনো সমাধান পাননি বরিস।

eu approves brexit extension until 31 january 2020

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life