Latest News

সাপ্তাহিক লগ্নফল - ১২ থেকে ১৮ জুলাই What's New Life 🦠 করোনায় আক্রান্ত হয়েছেন অভিষেক বচ্চনও What's New Life করোনা🦠 পসিটিভ বিগ-বি, জানালেন ট্যুইট করে What's New Life সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় খানরা চুপ কেন? ট্যুইট সুব্রহ্মাণ্যম স্বামীর What's New Life 🇳🇵 নেপালে ভারী বর্ষণ ও ভূমিধসে মৃত ২৩ What's New Life 🥚 ডিম ভাপা What's New Life এনকাউন্টারে নিকেশ ৬ নাগা জঙ্গি What's New Life চীন-ভারত পরস্পরের প্রতিদ্বন্দ্বী নয়, বরং সহযোগী : চীনা রাষ্ট্রদূত সুন ওয়েডং What's New Life আবারো রেকর্ড সংখ্যক করোনা🦠 আক্রান্ত রাজ্যে What's New Life করোনা🦠 আক্রান্ত মল্লিক পরিবার What's New Life

বিশ্বজুড়ে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২,৪৫৮

 করোনা ভাইরাসে (কোভিড-১৯) মৃতের সংখ্যা বেড়ে প্রায় ২,৪৫৮ জনে ছাড়িয়েছে। রোববার (২৩ ফেব্রুয়ারি) আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। হুবেই স্বাস্থ্য কর্তৃপক্ষের বরাত দিয়ে সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, শনিবার (২২ ফেব্রুয়ারি) এ ভাইরাসে প্রদেশটিতে একদিনে মৃত্যু হয়েছে আরও ৯৬ জনের। এই নিয়ে মোট হুবেই প্রদেশে এ রোগে প্রায় ২,৪৫৮ জনের মৃত্যু হলো। এছাড়া এ ভাইরাসে নতুনভাবে আরও ৬৩০ জন আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছে প্রদেশটির কর্তৃপক্ষ। সবমিলিয়ে দেশটিতে এখন প্রায় ৭৭,০০০ করোনায় আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ রোগে আক্রান্ত ৪০,১২৭ জন রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে ১৮৪৫ জনের অবস্থা আশঙ্কজনক ও আর ১৫,২৯৯ জন চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন।
আন্তর্জাতিক সংবাদমাধ্যম আরও জানিয়েছে, চীনের মূল ভূখণ্ডে করোনায় মৃতের সংখ্যা প্রায় ২,৪৪১ জন। চীনের মূল ভূখণ্ড ছাড়াও ১৭ জনসহ মোট মৃতের সংখ্যা ২,৪৫৮। এর মধ্যে ইরানে ছয়জনের, জাপানে তিনজন, হংকং-ইতালি ও দক্ষিণ কোরিয়ায় চারজন করে মৃত্যু হয়েছে। তাইওয়ান, ফিলিপাইন ও ফ্রান্সে একজন করে এ ভাইরাসে মৃত্যু হয়েছে। চীনের মূল ভূখণ্ডসহ বিশ্বে করোনায় আক্রান্ত রোগীর মোট সংখ্যা দাঁড়ালো ৭৮,৫৭২ জনে।

এদিকে চীন থেকে ছড়ানো প্রাণঘাতী এ রোগে ইরানে ছয়জনের মৃত্যু ও ২৮ জন আক্রান্ত হওয়ায় দেশটিতে থাকা ৭০০’র বেশি নাগরিককে ফিরিয়ে নিতে চার্টার ফ্লাইট পরিচালনা শুরু করেছে কুয়েত। কুয়েত এয়ারওয়েজ ও কুয়েত বার্তা সংস্থা (কুনা) এ তথ্য জানিয়েছে। শনিবার দেশটির বার্তা সংস্থা বলছে, প্রথম পাঁচটি ফ্লাইটে ১৩০ জন যাত্রী কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন। গত ৩১ ডিসেম্বর চীনের হুবেই প্রদেশের রাজধানী শহর উহান থেকে প্রথমবারের মতো ধরা পড়ে এ ভাইরাস। এখন পর্যন্ত বিশ্বের অন্তত ২৯টি দেশে ভাইরাসটি ছড়িয়ে পড়েছে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life