Latest News

প্রয়াত বর্ষীয়ান অভিনেতা অরুণ গুহঠাকুরতা What's New Life ৩০% কমিয়ে দেওয়া হল নবম-দ্বাদশ শ্রেণির সিবিএসই-র পাঠক্রম What's New Life ৯ জুলাই থেকে কনটেনমেন্ট জোনগুলিতে কড়া লকডাউন জারি What's New Life সোনা পাচার কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ল কেরলের বাম সরকার What's New Life আবার লকডাউন বিধাননগর, উঃ২৪ পরগণায় What's New Life 🇧🇩 বাংলদেশে করোনা🦠 আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ১.৭ লক্ষ What's New Life ৩৯ শে পা দিলেন ক্যাপ্টেন কুল 🏏 What's New Life 🇮🇩৬.৬ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ার জাভা দ্বীপ What's New Life দেশজুড়ে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৭ লক্ষ রাজ্যে প্রায় ২৩,০০০ What's New Life 🇺🇸 মার্কিন যুক্তরাষ্ট্রেও নিষিদ্ধ হতে যাচ্ছে চীনা অ্যাপ What's New Life

বিশ্বে এখন পর্যন্ত করোনায়🦠 আক্রান্ত ৫৭,৩২,৮৮৪ জন মৃত ৩,৫৩,৮৯৮

বিশ্বে দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। লাখ লাখ মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাচ্ছে। আক্রান্তের সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছেই। জন্স হপকিন্স বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বলছে, করোনায় ইতোমধ্যেই প্রাণ হারিয়েছে ৩,৫০,৫৩১ জন।
তবে ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান বলছে, এখন পর্যন্ত বিশ্বে ৩,৫৩,৮৯৮ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৫৭,৩২,৮৮৪ জন। অপরদিকে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ২৪,৬৩,৪০৩ জন। এখন পর্যন্ত বিশ্বের ২১৩টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত ও মৃত্যুতে শীর্ষ অবস্থানে রয়েছে যুক্তরাষ্ট্র।

দেশটির ৫০টি অঙ্গরাজ্যেই করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। সেখানে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ১৭,২৫,২৭৫। এর মধ্যে মারা গেছে ১ লাখ ৫৭২ জন। তবে ইতোমধ্যেই সুস্থ হয়ে উঠেছে ৪,৭৯,৯৬৯ জন।
এদিকে, ব্রাজিলে আক্রান্তের সংখ্যা ৩,৯৪,৫০৭ এবং মারা গেছে ২৪,৫৯৩ জন। রাশিয়ায় আক্রান্ত ৩,৭০,৬৮০ এবং মারা গেছে ৩,৯৬৮ জন।
স্পেনে করোনায় আক্রান্তের সংখ্যা ২,৮৩,৩৩৯ এবং মৃত্যু ২৭,১১৭। যুক্তরাজ্যে আক্রান্ত ২,৬৫,২২৭ এবং মারা গেছে ৩৭,০৪৮ জন।
ইতালিতে এখন পর্যন্ত আক্রান্ত ২,৩০,৫৫৫ এবং মৃত্যু হয়েছে ৩২,৯৫৫ জনের। ফ্রান্সে আক্রান্তের সংখ্যা ১,৮২,৭২২ এবং মারা গেছে ২৮,৫৩০ জন।
জার্মানিতে এখন পর্যন্ত আক্রান্ত ১,৮১,২৮৮ এবং মৃত্যু ৮,৪৯৮। অপরদিকে, তুরস্কে আক্রান্ত ১,৫৮,৭৬২ এবং মারা গেছে ৪,৩৯৭ জন। এদিকে, ভারতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ১,৫১,৮৭৬ জন এবং মৃত্যু হয়েছে ৪,৩৪৬ জনের।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life