Latest News

সাপ্তাহিক লগ্নফল – ১৭ থেকে ২৩ জানুয়ারি ২০২১ What's New Life রাজ্যের দৈনিক কোভিড🦠 আপডেট ১৬ জানুয়ারি ২০২১ What's New Life 🇧🇩 খুব শীঘ্রই পাবে বাংলাদেশ কোভিড ভ্যাকসিন : বিক্রম কে দোরাইস্বামী What's New Life 🇧🇩 শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে নির্বাচন : মোঃ আলমগীর What's New Life ট্যুইটারে ট্রেনডিং বয়কট তান্ডব What's New Life তিন দিনেই ছুঁয়ে ফেললো ₹১০০ কোটি থালাপতি বিজয়ের মাস্টার What's New Life দেশের দৈনিক কোভিড🦠 আপডেট ১৬ জানুয়ারি ২০২১ What's New Life পশ্চিমবঙ্গেও শুরু হলো করোনার টিকাকরণ What's New Life দেশজুড়ে করোনা টিকাকরণের সূচনা করলেন প্রধানমন্ত্রী মোদী What's New Life রেডিও সংকেত সনাক্ত বৃহস্পতির চাঁদ থেকে : দাবি নাসার What's New Life
www.webhub.academy

শুভেন্দু অধিকারী সহ একঝাঁক বিধায়কের বিজেপিতে যোগ

যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলের সঙ্গে একুশ বছরের সম্পর্ক ছিন্ন করে নতুন যাত্রা শুরু করলেন মেদিনীপুরের দাপুটে নেতা তথা সদ্য বিধায়ক পদত্যাগী শুভেন্দু অধিকারী। পুর্ব পরিকল্পনা অনুযায়ী শনিবার (১৯ ডিসেম্বর) নিজের ঘরে অর্থাৎ মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগদান করলেন তিনি।
শুধু শুভেন্দু অধিকারী নয়, তার সাথে যোগ দিলেন নয়জন বর্তমান বিধায়ক। এরমধ্যে একজন সিপিএম, একজ সিপিআই, একজন কংগ্রেসের এবং বাকি ছয় জন তৃণমূল কংগ্রেসের। এছাড়া একজন বর্তমান সাংসদ, একজন সাবেক সাংসদ, বিধায়ক ও মন্ত্রী।

এছাড়া তাৎপর্যপূর্ণভাবে অমিত শাহর সভা থেকে বিজেপির পতাকা তুলে নিলেন ছয়জন সংখ্যালঘু সম্প্রদায় নেতা। এরসাথে আছে একঝাঁক তৃণমূল কংগ্রসে, সিপিআইএম এবং প্রদেশ কংগ্রেসের আঞ্চলিক নেতারা। আসন্ন পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে এদিন নেতা-কর্মী-সাংসদের উদ্দেশ্যে অমিত শাহ বলেন, আমি আগেও বলেছি এবং আজও বলছি ২০০র বেশি আসন নিয়ে পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসবে।

এছাড়া মেদিনীপুরের সভামঞ্চ থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কটাক্ষ করে বলেন, ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যেভাবে তৃণমূল ছেড়ে সবাই বের হতে শুরু করেছে নির্বাচন আসতে আসতে আপনি(মমতা) একা পরে যাবেন দলে।

বিজেপির বিরুদ্ধে দল ভাঙানোর অভিযোগ তুলেছেন তৃণমূল নেত্রী মমতা। তার জবাবে অমিত শাহ বলেন,আপনার (মমতা) মূল দল ছিল কংগ্রেস। কংগ্রেস ছেড়ে তৃণমূল করেছেন। সেটা দলবদল ছিল না?

মা-মাটি মানুষ স্লোগান আজ তোলাবাজি, তোষণ ও ভাতিজাবাদে পরিণত হয়েছে। দশ কোটি বাঙালির ভবিষ্যত আপনি দেখতে পাচ্ছেন না। কোটি কোটি যুবকের ভবিষ্যত দেখতে পাচ্ছেন না। আপনার চোখে এখন শুধুই ভাইপো, কখন তাকে মুখ্যমন্ত্রী করবেন। এই চিন্তাতেই বিভোর আপানি।

এদিন বিজেপিতে যোগ দিলেন বর্তমান সংসদ সদস্য সুনীল মন্ডল, সাবেক সাংসদ সদস্য দশরথ তিরকে, পুর্ব মেদিনীপুর তথা উত্তর কাথির বিধায়ক বনশ্রী মাইতি, হলদিয়ার কালনার বিধায়ক বিশ্বজিৎ কুন্ডু, পুর্ব বর্ধমানের বিধায়ক সৈকত পাঁজা, উত্তর ২৪পরগনার ব্যাপরাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত, মালদার গাজলের বিধায়ক দীপালি বিশ্বাস, জলপাইগুড়ির নাগরাকাটার বিধায়ক শুক্রা মুন্ডা।

এছাড়া বিজেপিতে যোগ দিলেন হলদিয়া পূর্বের সিপিএম বিধায়ক তপস্বী মন্ডল, তমলুকের সিপিআই বিধায়ক অশোক দিন্দা, পুরুলিয়াল কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়, সাবেক বস্ত্রমন্ত্রী শ্যাম্প্রসাদ মুখোপাধ্যায়।

এছাড়া মুসলিম সংখ্যালঘু সম্প্রদায়ের রাজ্যস্তরের নেতা অধ্যাপক ওইদুল হক, হুগলীর সাবেক বিধায়ক পারভেজ রহমান, হুগলীর সংখ্যালঘু নেতা আলমগীর মোল্লা, পশ্চিমবঙ্গ তৃনমুল কংগ্রেসেরে মাইনরটি সেলের সাধারন সম্পাদক কবিরুল ইসলাম, বীরভুমের দাপুটে নেতা কালাম হোসেন, ফিরোজ খান সহ একিাধিক নেতা-নেতৃ এদিন অমিত শাহর মঞ্চ থেকে বিজেপিতে যোগ দিলেন।

শনিবার (১৯ ডিসেম্বর) দুদিনের সফরে পশ্চিমবঙ্গে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Facebook Comments

KOLKATA WEATHER
www.webhub.academy
Laxmi Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life