Latest News

A Walk for a Healthy Living What's New Life কোনো পার্থক্য নেই বাগদাদী আর ওয়াইসির মধ্যে : ওয়াসিম রিজভী What's New Life খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন ঐক্যফ্রন্টের ৫ নেতা What's New Life রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থা ‘এয়ার ইন্ডিয়া’ বিক্রি করে দেওয়ার ঘোষণা What's New Life বেদমী পুরি What's New Life শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী গোতাবায়া রাজাপক্ষে What's New Life ঐতিহাসিক অযোধ্যা মামলার রায় পুনর্বিচারের আবেদন মুসলিম পার্সোনাল ল বোর্ডের What's New Life রিলায়েন্স থেকে অনিল আম্বানির পদত্যাগ What's New Life ভয়াবহ আগুন মেঘালয়ের চার্চ অব গডে, নিহত ২ What's New Life জেনে নিন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মুক্তির উপায় What's New Life

৯২তম অস্কারে সেরা আন্তর্জাতিক বিদেশি ভাষার ছবি হিসেবে এন্ট্রি ‘গলি বয়’-এর

চলতি বছরেই ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল রণভীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ সিনেমাটি। প্রথমবার জুটি বেঁধেই তাক লাগিয়েছিলেন তারা। মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের প্রশংসায় ভেসেছি ছবিটি। হয়েছে ব্যবসা সফলও। রণভীর-আলিয়ার ভক্তদের জন্য সুখবর হলো এবার ৯২তম অস্কারে সেরা আন্তর্জাতিক বিদেশি ভাষার ছবি হিসেবে ভারত থেকে যাচ্ছে রণবীর সিং ও আলিয়া ভাটের ছবি ‘গলি বয়’। বিষয়টি নিশ্চিত করেছেন গুনিত মোংগা। গত বছর অস্কার জয়ী ‘পিরিয়ড’ ডকুমেন্টারির অন্যতম প্রযোজক ছিলেন তিনি।

গলি বয় সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। সিনেমাটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এতে রণভীর সিং-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন।
মুম্বাই-এর রাস্তা ও বস্তি থেকে উঠে আসা এক ব্যক্তি র্যাপ-এর মাধ্যমে কীভাবে একজন জনপ্রিয় শিল্পী হয়ে ওঠেন, তার জীবনের লড়াই ও স্বপ্নের পিছনে দৌড়ের গল্পই দেখানো হয়েছে গালি বয়-তে।
২০২০ সালের ৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে ৯২তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠান।

ছবি সংগৃহিত

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life