Latest News

প্রয়াত বর্ষীয়ান অভিনেতা অরুণ গুহঠাকুরতা What's New Life ৩০% কমিয়ে দেওয়া হল নবম-দ্বাদশ শ্রেণির সিবিএসই-র পাঠক্রম What's New Life ৯ জুলাই থেকে কনটেনমেন্ট জোনগুলিতে কড়া লকডাউন জারি What's New Life সোনা পাচার কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ল কেরলের বাম সরকার What's New Life আবার লকডাউন বিধাননগর, উঃ২৪ পরগণায় What's New Life 🇧🇩 বাংলদেশে করোনা🦠 আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ১.৭ লক্ষ What's New Life ৩৯ শে পা দিলেন ক্যাপ্টেন কুল 🏏 What's New Life 🇮🇩৬.৬ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ার জাভা দ্বীপ What's New Life দেশজুড়ে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৭ লক্ষ রাজ্যে প্রায় ২৩,০০০ What's New Life 🇺🇸 মার্কিন যুক্তরাষ্ট্রেও নিষিদ্ধ হতে যাচ্ছে চীনা অ্যাপ What's New Life

বাবা হতে চলেছেন 🏏 হার্দিক, তড়িঘড়ি সেরে ফেললেন বিয়ে

লকডাউনের মাঝেই বিনা আড়ম্বরে বিয়েটা সেরেই ফেললেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া, তার বাকদত্তা মডেল অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে। কেন এত তড়ঘড়ি বিয়ে সেরে ফেললেন তিনি, কোনো প্ল্যানিং ছাড়াই? তাও এই লকডাউনের মাঝে! এই সব প্রশ্ন আপনার মনকে নিশ্চই গ্রাস করছে, তাহলে দেরি না করে চটজলদি সুখবর জানিয়ে দেওয়াই শ্রেয়।
লকডাউনের আগে থেকেই হার্দিক ও নাতাশা লিভ-ইন সম্পর্কে ছিলেন এ খবরও এসেছে, তারই প্রতিফলন ঘটল লকডাউনে একথা বলাই চলে। হার্দিকের মতো প্লেবয়ের কাছে ক্লিন-বোল্ড হলেন নাতাশা। বিয়ের আগেই হয়ে পড়লেন গর্ভবতী, এখবর তারা নিজেরাই প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়া মারফত্‍। বিয়ের আগে গর্ভবতী হওয়াটা কোনো নতুন বিষয় না হলেও কেরিয়ারের মাঝগগনে এমনটা বোধহয় আনাড়ি হাতেই খেলে ফেললেন এই অল-রাউন্ডার তা খানিক স্পষ্ট।
বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার পাশাপাশি নাতাশার বেবি-বাম্পে হাত রেখে অভিনেত্রীর গর্ভবতী হওয়ার সুখবরটিও ভাগ করে নিলেন সকলের সঙ্গে। হার্দিকের বাবা হওয়ার প্রাক্কালে দারুন খবরে উচ্ছসিত তার ভক্তরা। উভয়ের বিয়েতে খুশি ক্রিকেটারের পরিবারবর্গ, অবশেষে প্লেবয় গাঁটছড়া বেঁধে সংসারী হলেন এমনটাই মন্তব্য করছেন অনেকেই।
এর আগে বহু মডেল ও অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে নাম জড়িয়েছে হার্দিকের, এদের মধ্যে ভারত-সুন্দরী অভিনেত্রী উর্বশী রাউত্তেলার নাম অগ্রগণ্য। যদিও প্রকাশ্যে এই সম্পর্ক নিয়ে কখনোই খোলাখুলি মন্তব্য করেননি হার্দিক। এরপর সকলকে চমকে দিয়ে এবছরের জানুয়ারিতেই নাতাশার সঙ্গে এনগেজমেন্ট সেরে নেন ক্রিকেটার। সেসময় সোশ্যাল মিডিয়ায় এই নিয়েও যথেচ্ছ ট্রোল ও মিমস তৈরি হয় তাকে নিয়ে, তবে বর্তমান লকডাউনে তার সম্পর্কের সুপরিনতিতে সকলেই আনন্দিত।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life