Latest News

রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধ এফআইআর রেজিস্টার করল সিবিআই What's New Life দেশ ও রাজ্যের কোভিড🦠 আপডেট ৬ই আগস্ট What's New Life আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাস-মিনিবাসের কর মকুব What's New Life প্রকাশ্যে সুশান্তের কল রেকর্ড What's New Life করোনা আক্রান্ত হয়ে প্রয়াত বাম নেতা শ্যামল চক্রবর্তী What's New Life গুজরাটে কোভিড হাসপাতালে অগ্নিকাণ্ডে ৮ জনের মৃত্যু What's New Life মুম্বাইয়ে উদ্ধার আরো এক তারকার ঝুলন্ত মৃতদেহ What's New Life চলবে ভারী বৃষ্টি 🌧️ দক্ষিণবঙ্গেও : আবহাওয়া দপ্তর What's New Life মুম্বাইয়ে শেষ ১২ঘন্টায় রেকর্ড বৃষ্টিপাত 🌧️ What's New Life বন্ধ হতে চলেছে গুগল প্লে মিউজিক What's New Life

রাজ্যে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩০,০০০ দেশজুড়ে প্রায় ৮.৫ লক্ষ

রবিবার সন্ধ্যায় রাজ্য স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় রাজ্য নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫৬০ জন এর আগে একদিনে এতজন সংক্রামিত হননি রাজ্যে। এর ফলে রাজ্যে আক্রান্তের সংখ্যা ৩০,০০০ ছাড়াল। এই নিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩০,১১৩। বাংলায় কোভিড-১৯ এর কারণে মৃত্যু হয়েছে ৯৩২ জনেরগত ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ২৬ জনের। চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন ১৮,৫৮১ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৬২২ জন। অর্থাৎ, রাজ্যে সক্রিয় করোনা রোগী ১০,৫০০ জন।

অন্যদিকে দেশজুড়ে নতুন করে প্রায় ২৯ হাজার মানুষ প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় রোববার সকালে জানিয়েছে যে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২৮,৬৩৭ জন। ফলে এখন পর্যন্ত দেশজুড়ে আক্রান্তের সংখ্যা ৮,৪৯,৫৫৩। গত ২৪ ঘণ্টায় নতুন করে মারা গেছে ৫৫১ জন। এখন পর্যন্ত দেশজুড়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে মোট ২২,৬৭৪ জন। স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছে ১৯,২৩৫ জন। ফলে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৫,৩৪,৬২১ জন। অর্থাৎ সুস্থতার হার ৬২.৯৩ শতাংশ। বর্তমানে দেশটিতে করোনার অ্যাকটিভ কেস ২,৯২,২৫৮টি।

ভারতের মহারাষ্ট্র, তামিলনাড়ু, দিল্লি, কর্নাটক এবং অন্ধ্র প্রদেশে একদিনে করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। ভারতের মোট সংক্রমণ ও মৃত্যুর বেশিরভাগই এই পাঁচ রাজ্যে। তবে প্রথম থেকে মহারাষ্ট্রে আক্রান্ত এবং মৃতের সংখ্যা সবচেয়ে বেশি। মহারাষ্ট্রে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা মোট ২ লাখ ৪৬ হাজার ৬শ। করোনার সংক্রমণে সেখানে ১০ হাজার ১১৬ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে সুস্থ হয়ে উঠেছে ১ লাখ ৩৬ হাজার ৯৮৫ জন। বর্তমানে মহারাষ্ট্রে করোনার অ্যাকটিভ কেস ৯৯ হাজার ৪৯৯টি। মহারাষ্ট্রের পরেই রয়েছে দক্ষিণের রাজ্য তামিলনাড়ু। সেখানে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩৪ হাজার ২২৬। করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ১ হাজার ৮৯৮ জনের। সুস্থ হয়ে উঠেছে ৮৫ হাজার ৯১৫ জন। তামিলনাড়ুতে অ্যাকটিভ কেসের সংখ্যা ৪৬ হাজার ৪১৩টি।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life