Latest News

ভারতে নতুন রেকর্ড করোনাভাইরাস🦠 আক্রান্তের সংখ্যায় What's New Life সাপ্তাহিক লগ্নফল - ৫ থেকে ১১ জুলাই What's New Life স্পন্সর চীনা কোম্পানি, সেরা অভিনেতার পুরস্কার ফেরারেল জিৎ What's New Life দেশের ৬ শহর থেকে কোনও বিমান আসবে না কলকাতা বিমানবন্দরে What's New Life দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা🦠 আক্রান্ত হয়েছেন ২২,৭৭১ What's New Life বাঁধাকপি মুসুর দিয়ে ধোকার ডালনা What's New Life পশ্চিমবঙ্গে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়ালো ২০,০০০ মৃত ৭০০ পার What's New Life ৪.৭ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো দিল্লি What's New Life 🇵🇰 পাকিস্তানে বাস-ট্রেন সংঘর্ষে নিহত অন্তত ২০ শিখ তীর্থযাত্রী What's New Life 🦠করোনা আক্রান্ত লকেট চ্যাটার্জী, জানালেন ট্যুইটে What's New Life

ব্যর্থ হবে না জওয়ানদের বলিদান : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

কড়া শব্দ প্রয়োগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা ভাইরাসের সংক্রমনের পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করতে এদিন ১৫টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করেন মোদী। ভারত-চীন সীমান্তে দেশের সেনাবাহিনীর শহীদ হওয়ার প্রসঙ্গে নরেন্দ্র মোদী বলেন, আমি দেশবাসীকে আশ্বাস দিতে চাই, আমাদের সেনাবাহিনীর জওয়ানদের আত্মবলিদান বৃথা যাবেনা।
আমাদের কাছে দেশের ঐক্য এবং সার্বভৌমত্ব সবচেয়ে গুরুত্বপূর্ণ। সেটা রক্ষা করার জন্য কেউ আমাদের আটকাতে পারবে না। এই বিষয়ে কারোর ন্যূনতম সন্দেহ বা ভুল ধারণা থাকা উচিত নয়। ভারত-চীন সীমান্তে উত্তেজনাকর পরিস্থিতি নিয়ে চীনের নাম না করে প্রধানমন্ত্রী মোদী কড়াভাষায় বলেন, ভারত শান্তি চায়। কিন্তু প্ররোচিত করলে যেকোনো পরিস্থিতিতে যোগ্য জবাব দেওয়ার ক্ষমতা ভারতের আছে।
এরপরে শহীদ সেনা জওয়ানদের প্রসঙ্গে বলেন, আমরা গর্বিত। ওরা বিপক্ষকে মারতে মারতে শহীদ হয়েছেন। ভারত-চীন সীমান্তে গাল ওয়ানে ভারতের শহীদ সেনা জওয়ান দের শ্রদ্ধা জানানোর উদ্দেশ্যে এরপর দুই মিনিট নীরবতা পালন করা হয়। ভারত-চীন সীমান্তে সেনা জওয়ানদের শহীদ হওয়ার পর থেকে ক্রমশ চাপ বাড়ছিল মোদির উপরে। বিরোধী রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে মন্তব্য করা হচ্ছিল।
কংগ্রেস নেতা রাহুল গান্ধী বিস্ফোরক টুইট করে বলেন, প্রধানমন্ত্রী নীরব কেন। তারপরে এইদিন মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্স এরপরে চীনের নাম না করে ভারতের অবস্থান কড়া ভাষায় জানিয়ে দিলেন মোদি।তার এই বার্তার পরে প্রত‍্যাঘাতের জল্পনা তৈরী হয়েছে।তবে চিনের সেনাবাহিনীর জওয়ানরাও নিহত হয়েছেন।সেই দিক থেকে দেখলে হয়তো এই মূহুর্তে প্রত‍্যাঘাতের সম্ভাবনা নেই।দেশের মধ্যে মোদীর উপর চাপ বাড়ছিল।তাই নরম-গরম বার্তা দিলেন প্রধানমন্ত্রী, মনে করছেন অভিজ্ঞ মহল।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life