Latest News

🦠 What's New Life এনকাউন্টারে নিহত উত্তরপ্রদেশের খুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে What's New Life 🇳🇵নেপালে বন্ধ ভারতীয় চ্যানেলের সম্প্রচার What's New Life ১০ জুলাই প্রকাশিত হতে চলেছে ICSE ও ISC-র রেজাল্ট What's New Life রাজ্যে ২৪ ঘন্টায় করোনা🦠 আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড What's New Life প্রয়াত বর্ষীয়ান অভিনেতা জগদীপ জাফরী What's New Life কাশ্মীরে জঙ্গী হামলায় পরিবার সহ নিহত বিজেপি নেতা ওয়াসিম বারি What's New Life কাল থেকে কড়া লকডাউন, দেখে নিন কলকাতার কন্টেনমেন্ট জোনের তালিকা What's New Life গান্ধী পরিবারের তিনটি ট্রাস্টের তদন্তের জন্য স্বরাষ্ট্র মন্ত্রকের কমিটি গঠন What's New Life দেশজুড়ে করোনায়🦠আক্রান্ত বেড়ে ৭,৪২,৪১৭ মৃত ২০,৬৪২ What's New Life

🇮🇳দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৭

আতঙ্কে দিন কাটাচ্ছে ভারতবাসী। কিছুক্ষণ আগেই পাটনার এক ব্যক্তির মৃত্যু হয়  করোনাভাইরাসে। মৃত ব্যক্তির বয়স ৩৮ বছর। এর আগে আজ সকাল ১০ টা বেজে৩৫ মিনিট নাগাদ মৃত্যু হয়েছিল মহারাষ্ট্রে আরও একজনের। মৃত ব্যক্তির বয়স ৫৭ বছর। করোনা (COVID-19) আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আজ সকালে মানুষের সাথে রোগের যুদ্ধে জয়লাভ করল করোনা, মৃত্যু হল ব্যক্তিটির। মহারাষ্ট্রে বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এখন ৭৪। লকডাউন ঘোষণা করা হয়েছে রাজস্থান, পঞ্জাবে। উড়িষ্যায় ৪০ শতাংশ লকডাউন অবস্থায় রয়েছে। পডুচেরিতে জারি হয়েছে ১৪৪ ধারা। আজ সমগ্র ভারত জুড়ে পালিত হচ্ছে জনতা কার্ফু। এই পরিস্থিতিতে ভারতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭। যার মধ্যে ভারতের নাগরিক রয়েছেন ৬ জন এবং একজন রয়েছেন বিদেশি পর্যটক।
আতঙ্কে মধ্যেও বিদেশ থেকে দেশের নাগরিকদের ফিরিয়ে আনল ভারত। আজ সকালেই ইতালি থেকে দিল্লী এবং দুবাই থেকে কলকাতায় ফিরিয়ে আনা হল বহু ভারতীয় নাগরিকদের। আতঙ্কে রয়েছে গোটা বিশ্ব। প্রাণের ভয়ে গৃহ বন্দী হয়ে রয়েছেন সকল দেশের নাগরিক। লকডাউন ঘোষণা করেছে বহু দেশ। ভারতেও  তিন রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। সংকটজনক পরিস্থিতিতে আজ অর্থাত্‍ সমগ্র ভারত জুড়ে জনতা কার্ফুর ডাক দিয়েছে ভারত সরকার। কেন্দ্র রাজ্য মিলিতভাবে লড়ে চলেছে করোনা পরিস্থিতি মোকাবিলা করার জন্য।

ভারতে এখনও অবধি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৩২ জন এবং মৃতের সংখ্যা ৭। এই পরিস্থিতিতেও ভারত সরকার বিদেশ থেকে দেশের নাগরিকদের দেশে ফিরিয়ে আনছেন। আক্রান্ত দেশ থেকে নাগরিকদের মুক্ত করার জন্য এখনও বিমনা পাঠানো হচ্ছে। আজ সকালেই মধ্যে ইতালির রোম থেকে ২৬৩ জন ভারতীয় নাগরিকদের বিমান মারফত দিল্লীতে ফিরিয়ে আনা হয়েছে। যাদের এখন স্বাস্থ্য পরীক্ষার জন্য বিভিন্ন হাসপাতালে রাখা হয়েছে। এবং দুবাই থেকে ২৭৩ জন নাগরিককে কলকাতায় ফিরিয়ে আনা হয়েছে। তাদেরকে রাজারহাটের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life