Latest News

🏏 আইপিএল ২০২০, চেন্নাইয়ের বিরুদ্ধে ১৬ রানে জয়ী রাজস্থান What's New Life রাজ্যের দৈনিক কোভিড🦠 আপডেট ২২ সেপ্টেম্বর ২০২০ What's New Life আবারো বিস্ফোরণ লেবাননে 🇱🇧 What's New Life বিয়ে করলেন মানালি-অভিমন্যু What's New Life তাজমহল আসলে কি শিব মন্দির? What's New Life ৬ অক্টোবর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রিয়া What's New Life ২০২৪-এ চাঁদের মাটিতে প্রথমবার পা রাখবে মহিলা What's New Life দেশের দৈনিক কোভিড🦠 আপডেট ২২ সেপ্টেম্বর ২০২০ What's New Life দুর্দান্ত জয় দিয়ে আইপিএল🏏 শুরু ব্যাঙ্গালুরুর What's New Life ড্রাগ তদন্তে উঠে এলো দীপিকা পাডুকোনের নাম What's New Life

করোনায়🦠 রাজ্যজুড়ে আক্রান্ত ১১,৪৯৪ দেশজুড়ে ৩,৩২,৪২৪

আজ রাতের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ৪০৭ জন। সুস্থ হয়েছে ৪৩৪, মৃত হয়েছে ১০ জন। রাজ্যে এই নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১১৪৯৪ জন। রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৮৫ জন। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৫৪৯৪ জন। সুস্থতার হার ৪৭.৭৯%। এখনও চিকিত্‍সাধীন রয়েছে ৫৫১৫ জন। গত ২৪ ঘনত্ব টেস্ট হয়েছে ৯৫০৯ জনের।

শেষ ২৪ ঘন্টায় দেশজুড়ে মৃত্যু হল আরও ৩২৫ জনের। নতুন করে আক্রান্ত হয়েছেন ১১,৫০২ জন। নতুন করে মৃত্যু ও সংক্রমণের জেরে দেশে মোট আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৩,৩২,৪২৪ জন। করোনায় মোট মৃত্যু হয়েছে ৯৫২০ জনের।
জুনের দ্বিতীয় সপ্তাহে করোনা আক্রান্তের হার উর্দ্ধমুখী। এরই মধ্যে কেন্দ্রের রিপোর্ট বলছে দেশের ১৫টি শহরে করোনা আক্রান্তের হার সবথেকে বেশি।গত ১০ দিনে এই ১৫টি শহরে ৪৫-৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। বলছে রিপোর্ট। এর মধ্যে রয়েছে গুরুগ্রাম, ফরিদাবাদ, ভদোদরা, শোলাপুর ও গুয়াহাটির নাম।
গুয়াহাটিতে গত ১০ দিনে ৫০ শতাংশ বেড়েছে আক্রান্তের সংখ্যা।
ভদোদরায় প্রতিদিন গড়ে ৫০জন করে আক্রান্ত হচ্ছেন।পরিস্থিতি ক্রমশ খারাপ হচ্ছে গুরুগ্রামে। দোসরা জুন থেকে ১২ই জুনের মধ্যে সেখানে ১৮৩৯টি নতুন করে আক্রান্তের খবর মিলেছে। এই ১৫টি শহরে সংক্রমণ ছড়ানোর হার ৬৩ শতাংশ।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life