Latest News

ভারতে নতুন রেকর্ড করোনাভাইরাস🦠 আক্রান্তের সংখ্যায় What's New Life সাপ্তাহিক লগ্নফল - ৫ থেকে ১১ জুলাই What's New Life স্পন্সর চীনা কোম্পানি, সেরা অভিনেতার পুরস্কার ফেরারেল জিৎ What's New Life দেশের ৬ শহর থেকে কোনও বিমান আসবে না কলকাতা বিমানবন্দরে What's New Life দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা🦠 আক্রান্ত হয়েছেন ২২,৭৭১ What's New Life বাঁধাকপি মুসুর দিয়ে ধোকার ডালনা What's New Life পশ্চিমবঙ্গে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়ালো ২০,০০০ মৃত ৭০০ পার What's New Life ৪.৭ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো দিল্লি What's New Life 🇵🇰 পাকিস্তানে বাস-ট্রেন সংঘর্ষে নিহত অন্তত ২০ শিখ তীর্থযাত্রী What's New Life 🦠করোনা আক্রান্ত লকেট চ্যাটার্জী, জানালেন ট্যুইটে What's New Life

বার বার যুদ্ধবিরতি লঙ্ঘন, জবাবে ১০টি পাক সেনা পোস্ট উড়িয়ে দিলো ভারতীয় সেনাবাহিনী

বৃহস্পতিবার, ভারতীয় সেনা পিওকে এলওসি সংলগ্ন ১০ পাকিস্তানি সেনা পোস্ট ধ্বংস করে দেয়। আসলে, পাকিস্তানি সেনাবাহিনী জম্মু ও কাশ্মীরের রাজৌরী ও পুঞ্চ সেক্টরে গুলি চালিয়েছিল, তাতে সেনা সৈনিক হরচরণ সিং শহীদ হয়েছিলেন। এ ছাড়া রাজৌরীর নওশেরায় পাকিস্তানি গুলি চলাচলে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এর পরে, ভারতীয় সেনা এই প্রতিশোধ গ্রহণ করে এবং পাকিস্তানি সেনাবাহিনীর ১০ টি পোস্ট ধ্বংস করে দেয়। ভারতীয় সেনাবাহিনী সামহনী সেক্টরের কাহাওয়ালিয়ান ড্রেনে পাকিস্তানি সেনা ফাঁড়িকে লক্ষ্য করে।
সূত্র মতে, ভারতীয় সেনাবাহিনীর এই পদক্ষেপে পাকিস্তানি সেনাবাহিনী অনেক ক্ষতি করেছে। এই প্রথমবার নয় যে ভারতীয় সেনাবাহিনী পাকিস্তানের পক্ষে উপযুক্ত জবাব দিয়েছে। গত বছরের শুরুর দিকে, ভারতীয় সেনা সীমান্তের ওপারে অবস্থিত সন্ত্রাসী শিবিরগুলিকে লক্ষ্যবস্তু করেছিল। এতে অনেক সন্ত্রাসী নিহত হয়েছিল।

এর আগে, পুলওয়ামা সন্ত্রাসী হামলার পরে, ভারতীয় বিমান বাহিনী পাল্টা জবাব দিতে পাকিস্তানের বালাকোটে প্রবেশ করে এবং সন্ত্রাসীদের আস্তানায় বিমান হামলা চালায়। ভারতীয় বিমানবাহিনীর এই বিমান হামলায় বিপুল সংখ্যক জাইশ-ই-মোহাম্মদ সন্ত্রাসী নিহত হয়েছিল।
ভারতের এই পদক্ষেপে অসন্তুষ্ট হয়ে পাকিস্তান একটি পাল্টা আক্রমণ শুরু করে, যারও যথাযথ জবাব দেয় ভারত এবং পাকিস্তানের এফ -১৬ যুদ্ধবিমানটি নষ্ট করে। এই সময়ে, ভারতীয় বিমানবাহিনীর বিমান মিগ -২১ বিধ্বস্ত হয় এবং ভারতীয় পাইলট অভিনন্দন পাকিস্তান-অধীনস্ত এলাকায় চলে গিয়েছিলেন, সেখানে তাকে পাকিস্তানি সেনাবাহিনী ধরে নিয়ে যায়। তবে পরে পাকিস্তানকে মাথা নত করতে হয়েছিল এবং অভিনন্দনকে মুক্তি দিতে হয়েছিল।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life