Latest News

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত ইডেন গার্ডেন্স What's New Life ‘এক রাতের জন্য কত টাকা নেন?’ কড়া উত্তর স্বস্তিকার What's New Life ইরানে জ্বালানির মূল্যবৃদ্ধি বিরোধী বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর দ্বারা গোটা দেশে​ নিহত​ ১০৬​ What's New Life রাজ্যে ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৩ জনের মৃত্যু :​ মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life নাম না করেই “সংখ্যালঘু বিচ্ছিন্নতাবাদীদের নিয়ে একহাত নেন মমতা, শুরু বির্তক What's New Life ভূমিকম্পে কেঁপে উঠলো ভারত-নেপাল সীমান্ত What's New Life প্রকাশিত ‘গুড নিউজ’-এর ট্রেলার, মুক্তি ২৭ ডিসেম্বর What's New Life বিশ্বের প্রথম পুরুষদ কনট্রাসেপটিভ ইনজেকশন তৈরির রেকর্ডের জন্য তৈরি ভারত What's New Life ইরানে বাড়ছে মৃত্যুর মিছিল What's New Life সামরিক সহযোগিতা বাড়ানোর উদ্যোগ নিয়েছে ইরান ও পাকিস্তান What's New Life

‘বিউটি সার্কাস’-এর ফার্স্টলুক প্রকাশিত

প্রকাশিত ফার্স্টলুকে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ, শতাব্দী ওয়াদুদ ও এবিএম সুমন। চার নায়কের বিপরীতে দাঁড়িয়ে চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে জয়ার প্রথম ঝলকই ইতোমধ্যে সাড়া ফেলেছে। টিজারটি প্রকাশিত হয়েছে ‘বিউটি সার্কাস’-এর অফিসিয়াল পেজ, প্রযোজনা প্রতিষ্ঠার চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এবং স্পন্সর প্রতিষ্ঠান দারাজের পেজে।

ফার্স্টলুকে একটি মাত্র সংলাপই উঠে এসেছে। মাথায় পায়রা, গায়ে জাদুকরী পোশাকে মোহনীয় ভঙ্গিতে হাজার হাজার দর্শকের সামনে পায়রা উড়িয়ে প্রথম পদার্পনেই জয়া ছুড়ে দিলেন সেই সংলাপ, ‘আই লাভ ইউ..’।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে অস্তিত্ব রক্ষার কথাই ফুটে উঠবে এই চলচ্চিত্রে।

নিজের চরিত্র সম্পর্কে জয়া আহসান বলেন, “আমি বলব, এই কাজটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয় শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায় যেখানে আপনি আগে কোনো দিন যাননি আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয় যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন।”

চরিত্রটির প্রয়োজনে নিজেকে ঢেলে সাজিয়েছেন জয়া। স্টানম্যান ছাড়াই হেঁটেছেন সার্কাসের দড়িতে। দিয়েছেন বিপদজনক শট। অন্যদিকে ফেরদৌস, তৌকির, শতাব্দী ওয়াদুদ ও এবিএম সুমন প্রত্যেকেই ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন। ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। নওগাঁর সাপাহার এবং মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে নির্মিত চলচ্চিত্রটি শুটিং শেষে বর্তমানে সম্পাদনার টেবিলে। সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। নির্মাতা মাহমুদ দিদার জানান, যথাযথ নির্মাণ ও প্রচারণা শেষে খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে এটি।

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life