Latest News

A Walk for a Healthy Living What's New Life কোনো পার্থক্য নেই বাগদাদী আর ওয়াইসির মধ্যে : ওয়াসিম রিজভী What's New Life খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন ঐক্যফ্রন্টের ৫ নেতা What's New Life রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থা ‘এয়ার ইন্ডিয়া’ বিক্রি করে দেওয়ার ঘোষণা What's New Life বেদমী পুরি What's New Life শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী গোতাবায়া রাজাপক্ষে What's New Life ঐতিহাসিক অযোধ্যা মামলার রায় পুনর্বিচারের আবেদন মুসলিম পার্সোনাল ল বোর্ডের What's New Life রিলায়েন্স থেকে অনিল আম্বানির পদত্যাগ What's New Life ভয়াবহ আগুন মেঘালয়ের চার্চ অব গডে, নিহত ২ What's New Life জেনে নিন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মুক্তির উপায় What's New Life

সন্দেহে ঘিরে রাখা সরাফত হোসেনের বাড়িতে র‍্যাবের অভিযান

ঝিনাইদহ সদর উপজেলা গান্না ইউনিয়নের কালুহাটি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা সরাফত হোসেনের বাড়িতে অভিযান শেষ করেছে র‍্যাব। অভিযান শেষে একটি ডামি বন্দুক ও কিছু জিহাদি বইসহ আখতারুজ্জামান সাগর (২০) নামে একজনকে আটক করা হয়েছে। তিনি জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য বলে জানা গেছে।

বুধবার (২১ নভেম্বর) সকাল পৌনে ৯টার দিকে অভিযান সমাপ্ত ঘোষণা করেন খুলনা র‍্যাব-৬ এর অধিনায়ক হাসান ইমন আল রাজিব।
এ বিষয়ে হাসান ইমন আল রাজিব জানান, ঝিনাইদহ সদর উপজেলা গান্না ইউনিয়নের কালুহাটি গ্রামে সরাফত হোসেনের বাড়িতে অভিযান চালায় র‍্যাব সদস্যরা। অভিযানে আখতারুজ্জামান সাগর নামে একজনকে আটক করা হয়েছে। সাগর নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য। এ সময় একটি ডামি বন্দুক ও কিছু জিহাদি বই জব্দ করা হয়েছে।

সাগর ওই গ্রামের কৃষক সরাফত হোসেনের ছেলে। সে দুই বছর আগে জেএমবির সঙ্গে সম্পৃক্ত ছিল বলে জানান তিনি।
এর আগে ভোর সাড়ে চারটার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে কৃষক সরাফত হোসেনের বাড়িটি ঘিরে রাখে র‍্যাব-৬। পরে সেখানে অভিযান চালানো হয়। খুলনা র‍্যাব-৬ এর অধিনায়ক হাসান ইমন আল রাজিব সকাল পৌনে ৯টার দিকে অভিযান সমাপ্ত ঘোষণা করেন।

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life