Latest News

পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে ভারত What's New Life কঙ্গনা, করণ, একতা, আদনান পদ্মশ্রী পাচ্ছেন একঝাঁক বলি তারকা What's New Life “সাপ্তাহিক লগ্নফল” ২৬ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি What's New Life 'মারাত্মক পরিস্থিতির' মুখোমুখি চীন শি জিনপিং-এর সতর্কবার্তা What's New Life ছবিতে ওমরকে চিনতেই পারছি না : ট্যুইটে দুঃখ প্রকাশ মুখ্যমন্ত্রীর What's New Life এবার দূষণ ঠ্যাকাবে স্মার্ট মাস্ক What's New Life আগামী ৩১ জানুয়ারী ও ১ ফেব্রুয়ারী ব্যাঙ্ক ধর্মঘট What's New Life সিএএ-এর বিরুদ্ধে প্রস্তাব পাস রাজস্থানের বিধানসভায় What's New Life ভারত থেকে আসামকে আলাদা করার পরিকল্পনা শাহীনবাগ মাস্টারমাইন্ডের What's New Life Audit & Assurance Conclave organized by The Institute of Chartered Accountants of India (ICAI) – Eastern India Regional Council (EIRC) What's New Life

ডিএসপি দেবেন্দ্র সিংয়ের মামলা তদন্ত করতে পারে এনআইএ

রফা হয়েছিল ১২ লাখ টাকায়। বিপুল এই অর্থের বিনিময়ে জম্মু-কাশ্মীর থেকে তিন ‘জঙ্গিকে’ দিল্লি পৌঁছে দেবেন। তবে নিজের গাড়িতে করে তাদের নিয়ে যাওয়ার সময় গ্রেফতার হন জম্মু-কাশ্মীরের সহকারি পুলিশ সুপার (ডিএসপি) দেবেন্দ্র সিং। তার সম্পর্কে এমন তথ্য দিয়েছে ভারতের তদন্তকারী পুলিশ ও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা। কাশ্মীর পুলিশের ডিএসপি দেবেন্দ্র সিং জানিয়েছেন, তার সঙ্গে যে তিনজন ছিলেন তাদের আত্মসমর্পণ করাতে নিজের গাড়িতে করে রাজধানী দিল্লিতে নিয়ে যাচ্ছিলেন তিনি। তবে তার এই দাবি বিশ্বাসযোগ্য নয় বলে দাবি কেন্দ্রীয় গোয়েন্দা কর্মকর্তাদের।

সূত্রের খবর, জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক থেকে গ্রেফতার করা হয় দেবেন্দ্র সিংকে। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে দুটি পিস্তলএকটি একে-৪৭ রাইফেল উদ্ধার করা হয়। তদন্তে জানা গেছে, শ্রীনগরের বাদামিবাগ ক্যান্টনমেন্টে ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে ছিলেন গ্রেফতার জঙ্গিরা। গোপন সূত্রে খবর পেয়ে গত শনিবার দক্ষিণ কাশ্মীরের কুলগামের ওয়ান পো এলাকায় কাশ্মীরের ডিএসপির গাড়িটি আটক করা হয়। গাড়িতে ডিএসপি দেবেন্দ্র সিং ছাড়াও ছিলেন গ্রেফতার অপর তিনজন। দেবেন্দ্র সিংয়ের ব্যক্তিগত গাড়ি ছিল সেটি।

গ্রেফতার তিনজন হলেন হিজবুল মুজাহিদিনের কমান্ডার সৈয়দ নাভিদ মুস্তাকরফি রাঠের এবং কাশ্মীরের বাসিন্দা ইরফান শফি মির। শফি মির পেশায় আইনজীবী। গোয়েন্দারা বলছেন, শফি মির আইনজীবী পেশা ছেড়ে জঙ্গি গোষ্ঠীতে যোগ দেয়। ডিএসপি গ্রেফতারের পর থেকে তোলপাড় শুরু হয় উপত্যকার পুলিশ এমনকি ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা কর্মকর্তাদের মধ্যেও। চারজনকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য পাওয়া চেষ্টা করছে জম্মু-কাশ্মীর পুলিশ এবং গোয়েন্দা সংস্থা।

অভিযুক্ত দেবেন্দ্র সিং বলছেন, আত্মসমর্পণ করাতেই এই ব্যবস্থা। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক তদন্ত কর্মকর্তা বলেন, পুলিশ বা গোয়েন্দা সংস্থাকে কিছু জানাননি তিনি। এক পুলিশ কর্মকর্তার দাবি, ‘তিনি যা করেছেন তা সম্পূর্ণ বেআইনি। তাই তাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

Facebook Comments

KOLKATA WEATHER
Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Urojahaj Sanjhbati The Body Dabangg 3 Mardaani 2 Knives Out
What's New Life