Latest News

🦠করোনা আক্রান্ত লকেট চ্যাটার্জী, জানালেন ট্যুইটে What's New Life 🇷🇺 রাশিয়ার ভ্লাদিভোস্তক শহরকে নিজেদের বলে দাবি করল চীন 🇨🇳 What's New Life সিডিএসকে নিয়ে লাদাখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী What's New Life দুষ্কৃতীদের সঙ্গে এনকাউন্টারে নিহত ৮ উত্তরপ্রদেশের পুলিশকর্মী What's New Life রিলায়েন্স জিও লঞ্চ করলো নতুন ভিডিও কনফারেন্সিং অ্যাপ JioMeet What's New Life গত ২৪ ঘন্টায় দেশজুড়ে করোনায়🦠 আক্রান্ত ২০৯০৩ What's New Life প্রয়াত বলিউডের বর্ষীয়ান কোরিওগ্রাফার সরোজ খান What's New Life স্বাধীনতা দিবসের দিন লঞ্চ করা হতে পারে করোনভাইরাসের ভ্যাকসিন What's New Life প্রয়াত কলকাতার জনপ্রিয় কেক-পেস্ট্রি কোম্পানির কর্ণধার অর্ণব বসু What's New Life বজ্রপাতে বৃহস্পতিবার বিহারের বিভিন্ন স্থানে ফের ১৭ জনের মৃত্যু What's New Life

এবারের মেলায় থাকবে পার্কিং সুবিধা

  • এবারের মেলায় থাকবে পার্কিং সুবিধা
  • By
    2 years ago
Amar Ekushe Grantha Mela

‘অমর একুশে গ্রন্থমেলা’ উপলক্ষে আগামী ১ ফেব্রুয়ারি হতে মাসব্যাপী ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলা একাডেমি, দোয়েল চত্বর, শিশু একাডেমি, টিএসসি ও তৎসংলগ্ন এলাকায় ব্যাপক জনসমাগম ঘটবে। তাই মেলা নিরাপদ ও নির্বিঘ্ন করতে বিশেষ ট্রাফিক নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

মেলার নিরাপত্তায় সন্দেহজনক কোনো সরঞ্জাম, বস্তু, ব্যাগ সঙ্গে বহন না করার জন্য অনুরোধ জানিয়েছে ডিএমপি। এছাড়া ডিএমপি’র ট্রাফিক বিভাগ নিম্নোক্ত নির্দেশনা অনুসরণে নগরবাসীকে আহ্বান জানিয়েছে।

যে সব রাস্তায় যান চলাচল বন্ধ থাকবে :
দোয়েল চত্বর ক্রসিং হতে টিএসসি পর্যন্ত কোনো গাড়ি যাতায়াত করবে না। তবে শুধুমাত্র বাংলা একাডেমি স্টিকারযুক্ত গাড়ি প্রবেশ করতে পারবে।

যেসব স্থানে থাকছে পার্কিং সুবিধা :
ঢাবি জিমনেশিয়াম মাঠ, মোকাররম ভবন মাঠ ও দোয়েল চত্বর ক্রসিং হতে শহিদুল্লাহ হল পর্যন্ত রাস্তার দুই পাশে এক লেনে এবং রেজিস্ট্রার ভবন (মলচত্বর) মাঠ এবং ফুলার রোড রাস্তার দুই পাশে এক লেনে গাড়ি পার্কিং করা যাবে।

মহানগর পুলিশের এক বার্তায় জানানো হয়, উপরোক্ত যানবাহন নিয়ন্ত্রণ ব্যবস্থাবলী কার্যকর করার বিষয়ে এবং যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা, যানজট এড়ানো এবং জনসাধারণের যাতায়াতকে নির্বিঘ্ন ও নিরাপদ করার জন্য পুলিশকে সর্বাত্মক সহায়তার জন্য নগরবাসীর সহযোগিতা কামনা করা হচ্ছে।

অমর একুশে বইমেলা, ২০১৮ এর সর্বাঙ্গীণ সফলতার জন্য মেলায় প্রবেশের সময় সন্দেহজনক কোনো সরঞ্জাম, বস্তু, ব্যাগ সঙ্গে বহন না করার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life