Latest News

বাগরি অগ্নিকাণ্ডে চক্রান্তের গন্ধ পাচ্ছে রাজ্য What's New Life পড়ুয়া আর পুলিশ খণ্ডযুদ্ধে উত্তাল ইসলামপুর, মৃত ২ What's New Life ওডিশার উপকূলে সাইক্লোন 'দয়া', এ রাজ্যেও ঝড়ের পূর্বাভাস What's New Life দেশের স্বার্থেই ডিজিটাল সিকিউরিটি আইন প্রণয়ন করছে সরকার : শেখ হাসিনা What's New Life ঘরের ছেলে পিন্টু মাহাতোকে সাদরে বরণ জঙ্গলমহলের What's New Life বিআরটিসিতে যুক্ত হচ্ছে ২০০ বাস What's New Life ব্রেন স্ট্রোক কেন হয়? What's New Life নারায়ণগঞ্জ মাতালেন অপু বিশ্বাস What's New Life একসময়ে বাংলা ছবি দেখে বড় হয়েছি : নওয়াজউদ্দিন সিদ্দিকি What's New Life ইলিশ রক্ষায় ২২ দিন মাছ ধরায় নিষেধাজ্ঞা বাংলাদেশে What's New Life
বিস্ফোরক মালিয়া, নিরপেক্ষ তদন্তের দাবি রাহুলের

বিজয় মালিয়া, নীরব মোদীদের দেশ ছাড়ার পিছনে হাত রয়েছে মোদী সরকারের, এহেন বাণী শুনিয়ে প্রায়শই শাসকদলকে চাপে রাখেন বিরোধীরা। এবার উনিশের ভোটযুদ্ধের আগে শাসকদলের সেই চাপ বাড়িয়ে বিরোধীদের রাস্তাই যেন মসৃণ করে দিলেন লিকার ব্যারন বিজয় মালিয়া। দেশ ছাড়ার আগে অর্থমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন তিনি, গতকাল লন্ডনে এহেন কথা বলে শোরগোল ফেলে দিয়েছেন মালিয়া। সেই মন্তব্য নিয়েই এই মুহূর্তে তোলপাড় উঠেছে দেশের রাজনৈতিক মহলে। ইতিমধ্যেই মোদী বাহিনীর বিরুদ্ধে সুর চড়াতে শুরু করে দিয়েছেন বিরোধীরা। বিরোধীদের মধ্যে আঁটঘাট বেঁধে মাঠে নেমেছেন খোদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
প্রত্যাশিতভাবেই বিজয় মালিয়ার বক্তব্য ঘিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সরব হয়েছেন রাহুল গান্ধী। বুধবার তিনি মোদীকে উদ্দেশ করে বলেছেন, বিজয় মালিয়া যা বলেছেন, তার তদন্ত করা হোক। এ ঘটনায় প্রধানমন্ত্রী মোদীর কাছে নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছেন কংগ্রেস সভাপতি। শুধু তাই নয়, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত, অর্থমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়ান অরুণ জেটলি।

প্রসঙ্গত, গতকাল লন্ডনে বিজয় মালিয়া বলেছেন, দেশ ছাড়ার আগে তিনি অর্থমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন। যদিও তিনি নাম করেননি, তা সত্ত্বেও, মালিয়া যখন দেশ ছেড়েছিলেন, সেসময় দেশের অর্থমন্ত্রীর চেয়ারে ছিলেন অরুণ জেটলিই। অন্যদিকে, বিজয় মালিয়ার এহেন দাবি সম্পূর্ণ ভিত্তিহীন বলে গতকালই বিবৃতি দিয়ে জানিয়েছেন জেটলি। এ প্রসঙ্গে জেটলি আরও জানিয়েছেন যে, ২০১৪ সাল থেকে তিনি কখনই বিজয় মালিয়াকে তাঁর সঙ্গে দেখা করার সুযোগ দেননি। কিন্তু বিজয় মালিয়া রাজ্যসভার সদস্য হন, সেসময়, সংসদে জেটলির সঙ্গে একবার দেখা করেন মালিয়া। ওই সাক্ষাতে জেটলিকে মিটমাট করার প্রস্তাব দেন মালিয়া, এমনটাই জানিয়েছেন জেটলি। যদিও এ কথায় যে অর্থমন্ত্রী মালিয়াকে কোনও পাত্তা দেননি, সেকথাও তিনি জানিয়েছেন।

Manmarziyaan Love Sonia
What's New Life