Latest News

দুই সংস্থার উদ্যোগে সুন্দরবনে সাহায্য What's New Life পশ্চিম মেদিনীপুরে মেধা নির্বাচন পরীক্ষা-২০১৯ What's New Life ১২ ই জুলাই কমিটির উদ্যোগে আলোচনা সভা What's New Life ২০২৩ এর মধ্যেই পাওয়া যাবে অ্যাপলের এআর গ্লাস ও হেডসেট What's New Life জম্মু-কাশ্মীরে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত বেড়ে ১৬ What's New Life ২০২১ সালের মধ্যে দেশের প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে :​ শেখ হাসিনা What's New Life ‘ভুজ :দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ থেকে সরে আসলেন পরিণীতি চোপড়া What's New Life তীব্র খরায়​ এখন পর্যন্ত জিম্বাবুয়েতে হাতির মৃত্যুর সংখ্যা বেড়ে ২০০ What's New Life কর্নাটকের ১৭ জন কংগ্রেস, জেডিএস বিধায়ককে অযোগ্য ঘোষণা সুপ্রিম কোর্টের What's New Life বুলবুলের পর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় নাকরি What's New Life

পাঞ্জাবকে হারিয়ে টুর্নামেন্টে টিকে রইলো আরসিবি

হারতে হারতে কোণঠাসা হয়ে পড়া বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্লে-অফের আশা প্রায় শেষই হতে বসেছিল। তবে টানা তিন জয়ে লড়াইয়ে ফিরেছে দলটি। বুধবার রাতে বেঙ্গালুরু ১৭ রানে হারিয়েছে রবিচন্দ্রন অশ্বিনের কিংস ইলেভেন পাঞ্জাবকে।

লক্ষ্যটা বেশ বড় ছিল, ২০৩ রানের। কিন্তু পাঞ্জাব কিন্তু ম্যাচে ভালোভাবেই ছিল। ১৮ ওভার শেষে ৩ উইকেটে ১৭৩ রান তুলেছিল অশ্বিনের দল। হাতে যেহেতু পর্যাপ্ত উইকেট ছিল, শেষ দুই ওভারে ৩০ রান অসম্ভব ছিল না। কিন্তু ওই দুই ওভারে ৪টি উইকেট হারায় পাঞ্জাব, তুলতে পারে মাত্র ১২ রান। উদ্বোধনী জুটিতে লোকেশ রাহুল আর ক্রিস গেইল ২০ বলেই তুলে ফেলেছিলেন ৪২ রান। ঝড় তুলতে যাওয়া (১০ বলে ২৩) গেইলকে বাউন্ডারিতে ক্যাচ বানিয়ে ফেরান উমেশ যাদব।

উইকেটে এসে চালিয়ে খেলেছেন মায়াঙ্ক আগারওয়েলও। ২১ বলে ৩৫ রান করে ফেরেন তিনি। পরের ওভারেই লোকেশ রাহুলকেও হারিয়ে বসে পাঞ্জাব। ডানহাতি এই ওপেনার ২৭ বলে খেলেন ৪২ রানের ইনিংস। ডেভিড মিলার আর নিকোলাস পুরান চতুর্থ উইকেটে যোগ করেন ৬৮ রান। তবে মিলার দলের প্রয়োজন মিটিয়ে খেলতে পারেননি। ২৫ বলে ২৪ রান করে আউট হন প্রোটিয়া এই ব্যাটসম্যান।

রানের চাপে মারতে গিয়ে ১৯তম ওভারের শেষ বলে সাজঘরে ফেরেন নিকোলাস পুরানও। ২৮ বলে ১ চার আর ৫টি ছক্কায় ৪৬ রানের ঝড়ো এক ইনিংস খেলেন ক্যারিবীয় ব্যাটসম্যান, ততক্ষণে পাঞ্জাবের হার বলতে গেলে নিশ্চিত হয়ে গেছে। উমেশের শেষ ওভারে প্রয়োজনীয় ২৭ রান নেয়া সম্ভব হয়নি।

বেঙ্গালুরুর পক্ষে বল হাতে সবচেয়ে সফল ছিলেন এই উমেশই। ৩৬ রান খরচায় ৩টি উইকেট নেন তিনি। ২ উইকেট পান সাইনি।

এর আগে এবি ডি ভিলিয়ার্সের ৪৪ বলে ৮২ রানের হার না মানা এক ইনিংসে ভর করে ৪ উইকেটে ২০২ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছিল বেঙ্গালুরু। ভিলিয়ার্স দানবীয় এই ইনিংসে ৩টি চারের সঙ্গে ৭টি ছক্কা মারেন। এছাড়া পার্থিব প্যাটেল ২৪ বলে করেন ৪৩। আর মার্কাস স্টয়নিস ৩৪ বলে ৪৬ রানে অপরাজিত থাকেন।

Comments

KOLKATA WEATHER
Terminator: Dark Fate Buro Sadhu Kedara Ujda Chaman Earthquake And Roller Maleficent: Mistress of Evil Made In China Saand Ki Aankh Housefull 4 WAR Sye Raa Narasimha Reddy Satyanweshi Byomkesh Password Mitin Mashi Joker Gumnaami Ready or Not It: chapter two আড্ডা ভালো মেয়ে খারাপ মেয়ে পরিণীতা Section 375 Chhichhore Dream Girl The Angry Birds Movie Angel Has Fallen গোত্র
What's New Life