Latest News

ইমরান খানের বক্তব্যকে সমর্থন আফ্রিদির What's New Life ২১ জনকে একুশে পদক What's New Life ইজরায়েল ভারতকে নিঃশর্ত সহায়তা করবে সন্ত্রাসের বিরুদ্ধে What's New Life পাকিস্তানকে ভেঙে তিন টুকরো করা উচিৎ : বাবা রামদেব What's New Life ফের হুমকি জইশ নেতার What's New Life বিস্ফোরক পাক প্রধান What's New Life অস্ত্র হাতে দেখলেই এনকাউন্টার What's New Life ‘মাল্টি প্যারামিটার ফেজড অ্যারি ওয়েদার রাডার’ What's New Life পাকিস্তানি নাগরিকদের দেশ ছাড়ার নির্দেশ What's New Life চিকেন পক্স হলে কিভাবে যত্ন নেবেন What's New Life
দেবের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঋত্বিকা সেন

ঋত্বিকা সেন কলকাতার উঠতি নায়িকা। ২০১২ সালে ১০০% লাভ চলচ্চিত্রের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন তিনি।

এরপর ২০১৪ সালে রাজ চক্রবর্তী পরিচালিত বরবাদ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে সকলের নজরে আসেন ও চলচ্চিত্রটি ব্যবসায়ীক ভাবে সফল হয়। সর্বশেষ তিনি ২০১৫ সালে আরশিনগর চলচ্চিত্রে অভিনয় করেন।

বর্তমানে ঢাকায় রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশে এসেছেন পশ্চিমবঙ্গের ঋত্বিকা সেন।

যৌথ প্রযোজনার ছবি ‘গাদ্দার’-এ অভিনয়ের জন্য তাঁর এই সফর। ‘বরবাদ’ খ্যাত এই নায়িকাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান ছবির নায়ক শ্রাবণ খান।

গতকালই শুটিং-এ অংশ নিয়েছেন এই অভিনেত্রী। ডিসেম্বরে ভারতে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ থেকে ছবিটি পরিচালনা করছেন কামাল মো. কিবরিয়া লিপু এবং ভারতের নেহাল দত্ত। ‘গাদ্দার’ ছবির আগে অভিনেত্রী ঋত্বিকা সেন ভারতে বেশকিছু ছবিতে কাজ করেছেন। বিশেষ করে দেবের বিপরীতে ‘আরশিনগর’ ছবিতে অভিনয় করে ওপার বাংলায় বেশ জনপ্রিয়তা পান তিনি।

জানতে চাওয়া হয়েছিল দেবের সাথে কাজের অভিজ্ঞতা নিয়ে। ঋত্বিকা বলেন, দেবের সাথে কাজের অভিজ্ঞতা সুখকর ছিল। সে খুবই বন্ধুপরায়ন। ওর সাথে আমার কাজের ধরন দেখে অনেকেই মুগ্ধ হয়েছিলেন।

আরশিনগর’ ছবিতে অভিনয় করতে গিয়ে দেবের সাথে আপনি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, কলকাতার গণমাধ্যমে এমন খবর এসেছিল। এছাড়াও আপনার সাথে দেবের প্রেমের বিষয়টি বেশ গুরুত্বের সাথে প্রকাশ করেছিল ভারতের বিভিন্ন গণমাধ্যম।

এ বিষয়ে জানতে চাইলে ঋত্বিকা বলেন, আমিও জানি দেবের সাথে আমার সম্পর্ক নিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো লিখেছিল। কিন্তু তারা সেইসব খবর যাচাই কতটুকু করেছে আমার জানা নেই। আমার কাছে যদি আমার যদি আপনি জানতে চান তাহলে আমার উত্তর দেবের সাথে আমার সাথে প্রেমের সম্পর্কের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা এবং একশো ভাগ গুজব।

শুধুই গুজব এতোদূর, এতো জোরালোভাবে ছড়িয়ে পড়লো? এই প্রশ্নের জবাবে ঋত্বিকা বলেন, আমার তো মনে হয় গুজব আর দাবানল সবচেয়ে দ্রুত ছড়িয়ে পড়ে। কলকাতার ইন্ডাস্ট্রিতে সবাই জানে দেব কি, আর আমি কি! দেব কি আর আপনি কি এই কথার অর্থ কী?

ঋত্বিকা বলেন, আসলে আপনারা তো দেবের প্রেমিকার নাম হয়তো কেবল জানলেন। কিন্তু কলকাতার ইন্ডাস্ট্রিতে গত দুই বছর আগে থেকেই সবাই রুক্মিনীর নাম জানো। তাঁদের প্রেমের বিষয়টি ওপেন সিক্রেট ছিল। তাহলে বলুন আমার সাথে প্রেমের সম্পর্কের বিষয়টি কেন আসলো? মিডিয়া চাইলে অনেককিছুই পারে।

গাদ্দার ছবির শুটিং-এর জন্য ঢাকায় মোট পাঁচদিন থাকবেন ঋত্বিকা। এরপর এরপর গানের শুটিংয়ে যাবেন মালদ্বীপ। ঋত্বিকার বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন বাংলাদেশি তরুণ অভিনেতা শ্রাবণ খান।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

URI : The Surgical Strike Manikarnika Gully Boy Ek ladki ko dekha to aisa laga ভবিষ্যতের ভুত তৃতীয় অধ্যায় বাচ্চা শ্বশুর প্রেম আমার ২ Alita Battle Angel The wife Black panther
What's New Life
Inline
Inline