Latest News

সাপ্তাহিক লগ্নফল – ২৫ থেকে ৩১ অক্টোবর What's New Life জাতীয় পতাকা নিয়ে বিতর্কিত মন্তব্য মেহবুবা মুফতির What's New Life 🇧🇩 আজ সন্ধ্যায় উপকূল অতিক্রম করতে পারে নিম্নচাপ What's New Life হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কপিল দেব What's New Life ৩ নভেম্বর লঞ্চ করবে Micromax 'in' স্মার্টফোন What's New Life বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ আছড়ে পড়তে চলেছে বাংলায় What's New Life 🇧🇩 বন্ধ নৌ-চলাচল কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় What's New Life পুজোয় বদলালো কলকাতা মেট্রোর 🚇 সময়সূচি What's New Life ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বাইয়ের শপিংমলে What's New Life আইপিএল ২০২০🏏 ৮ উইকেযে জয় পেলো হায়দ্রাবাদ What's New Life
www.webhub.academy

ভারতে লঞ্চ করলো স্যামসাং গ্যালাক্সি M31s📱

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের M সিরিজের আরও একটি স্মার্টফোন সংযোজন করলো। আজ ভারতে লঞ্চ করলো স্যামসাং গ্যালাক্সি M31s । এই ফোনটি গ্যালাক্সি M31 এর আপগ্রেড ভার্সন। এখানে রয়েছে আরও ভালো ক্যামেরা ও ব্যাটারি লাইফ। মনস্টার সেল্ফি এর সাথে এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রেয়ার ক্যামেরা ও সুপার অ্যামোলেড ডিসপ্লে।



Samsung Galaxy M31s এর স্পেসিফিকেশন ও দাম
ভারতে স্যামসাং গ্যালাক্সি M31s দুটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৪৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দাম ২১,৪৯৯ টাকা। এই ফোনটি Amazon ওsamsung.com থেকে পাওয়া যাবে। এই ফোনটির সেল শুরু হবে ৬ আগস্ট থেকে। ফোনটি মেরাজ ব্ল্যাক এবং মেরাজ ব্লু রঙে পাওয়া যাবে।


স্যামসাং গ্যালাক্সি M31s ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৪০৭ পিপিআই পিক্সেল ডেনসিটির সাথে এসেছে। এছাড়া এর সর্বোচ্চ ব্রাইটনেস ৪২০ নিটস। ডিজাইনের কথা বললে এতে গ্লসি প্লাস্টিকের ব্যাক প্যানেল, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং পাঞ্চ হোল ডিসপ্লে আছে। প্রসেসর হিসাবে এই ফোনে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ানইউ আছে। আবার ফোনটি Widewine L1 সার্টিফিকেশন প্রাপ্ত।
ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M31s ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬৮২ সেন্সর। আবার সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। আবার ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হয়েছে। পিছনের ক্যামেরা থেকে 4K ও সুপার স্লো মোশন ভিডিও ক্যাপচার করা যায়। সেলফির জন্য এই ফোনে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে 4K ও সুপার স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে।
স্যামসাং গ্যালাক্সি M31s বেশ কয়েকটি ইমেজিং ফিচার সহ এসেছে। প্রথমত, এতে সিঙ্গেল টেক নামে একটি বৈশিষ্ট্য রয়েছে যা একটি শটে একাধিক ফটো এবং ভিডিও ক্যাপচার করতে দেয়। এই ফিচার সামনে ও পিছনের উভয় ক্যামেরাতে উপলব্ধ। দ্বিতীয়ত, এই ফোনে নাইট হাইপারলেপস রয়েছে যেটি কম আলোয় হাইপারলেপস ভিডিও ক্যাপচারের অনুমতি দেয়। অন্যান্য ফিচারের কথা বললে এতে নাইট মোড, এআর ডুডলস এবং এআর ইমোজি অন্তর্ভুক্ত রয়েছে।
ফোনটি ৬,০০০ এমএএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এতে ২৫ ওয়াট চার্জিং চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়াও রিভার্স চার্জিংয়েরও বৈশিষ্ট্য আছে। চার্জের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Facebook Comments

KOLKATA WEATHER
www.webhub.academy
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life