Latest News

ছোট থেকেই খুব স্বাধীনচেতা, জানালেন অনিন্দিতা What's New Life ক্যাটরিনার সাথে তাঁর ঝামেলার খবর মিথ্যে, সাফ জানালেন আলিয়া What's New Life অমিত শাহের বাবা-মা’য়ের জন্ম সার্টিফিকেট আছে, প্রশ্ন মমতার What's New Life স্বাধীনতা দিবসের প্রাক্কালে ৩০জন বন্দি ভারতীয়কে মুক্তি দিল পাকিস্তান What's New Life ভারতবর্ষের মুখ সারা বিশ্বে উজ্জল হয়ে উঠুক, মৌবনি What's New Life এবার সব কন্যাকেই কন্যাশ্রী'র সুবিধা, ঘোষণা মুখ্যমন্ত্রীর What's New Life ১ সেপ্টেম্বর প্রতিষ্ঠা দিবসে রাজধানীতে সমাবেশের ডাক বিএনপির What's New Life লন্ডন পার্লামেন্টের নিরাপত্তা ভেঙে ঢুকে পড়লো গাড়ি What's New Life কোটা সংস্কারে মুক্তিযোদ্ধা ইস্যুতে কিছুটা সংশয়ে সরকারি কমিটি What's New Life মেহুল চোকসিকে ভারতে ফেরানো হবে না, সাফ জানালো অ্যান্টিগুয়া সরকার What's New Life
কুয়াশা যখন’এ নিজের চরিত্র নিয়ে রহস্য বজায় রাখলেন শাতাফ

বলিউডের পাশাপাশি টলিউডেও চুটিয়ে কাজ করে চলেছেন অভিনেতা শাতাফ ফিগার। তাঁর অভিনয়ে এখন মজেছেন বাঙালি সিনেমাপ্রেমীকরা। সামনের মাসের মুক্তি পেতে চলেছে শাতাফের পরবর্তী ছবি ‘কুয়াশা যখন’। ছবির বিষয়বস্তু প্যারানরমাল লাভ। ছবির দুই পরিচালক অভিষেক ও মীনাক্ষী দীর্ঘদিন ধরে এই বিষয় নিয়ে পড়াশোনা করে এই বিষয়টিকে সিনেমার রূপ দিয়েছেন। এই ছবিতে একজন জমিদারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শাতাফকে। সম্প্রতি ছবির ট্রেলার ও মিউজিক লঞ্চ অনুষ্ঠানে এই ছবিতে নিজের চরিত্র সম্বন্ধে জানলেন আমাদের।

১. এই ছবিতে তোমার জার্নি নিয়ে বলবে?

শাতাফ- এই ছবিতে আমার জার্নি এককথায় অসাধারণ। আমি বিশ্বাস করি একজন অভিনেতা চরিত্রটিকে ক্রিয়েট করে। অভিষেক ও মীনাক্ষী আমাকে যখন এই ছবিতে জমিদার রাজশেখর চৌধুরীর চরিত্রটি ফুটিয়ে তোলার দায়িত্ব দেয় তখন থেকেই আমার জার্নিটা শুরু হয়। আর আজকে যখন ছবির ট্রেলারে রাজশেখর চৌধুরীকে দেখলাম তখন সত্যিই ভালো লাগছে। সবারই ভালো লাগছে। অনেকে আমাকে বলছে, শাতাফ দা তোমাকে এই লুকে আগে কখনো দেখা যায় নি। এটাই আমার চেষ্টা থাকে যে প্রতিবার নতুন কিছু করতে। দর্শককে কিছু নতুন জিনিস উপহার দিতে সবসময় ভালো লাগে। আগামী ৭ই সেপ্টেম্বর ‘কুয়াশা যখন’ মুক্তি পাচ্ছে। দর্শককে বলব ছবিটা হলে গিয়ে দেখুন। আশা করি ছবিটি আপনাদের ভালো লাগবে।

২. তোমার চরিত্র নিয়ে দর্শকদের কি বলবে?

শাতাফ- দেখো, আমি বিশ্বাস করি যে ছবি মুক্তি পাওয়ার আগে চরিত্র নিয়ে দর্শক বেশি জেনে গেলে চরিত্রটি নিয়ে দর্শক আগ্রহ হারিয়ে ফেলে। তাই আমার চরিত্র নিয়ে আমি বেশি কিছু বলতে চাইবনা। এটুকুই বলব চরিত্রটি খলনায়কের। ছবির মূল খলনায়কের ভূমিকায় অভিনয় করছি। এমন একটা চরিত্র যেটাকে মানুষ কখনোই পছন্দ করতে পারে না। যাকে দেখলেই মানুষের মনে ঘৃণার সঞ্চার হবে। বাকিটা দেখতে হলে আপনাকে যেতেই হবে আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে।

আগামী ৭ই সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পাচ্ছে ‘কুয়াশা যখন’। শাতাফ ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে গার্গী রাইয়চৌধুরি, মানালি দে, অনিন্দ্য পুলক ব্যানার্জী, নবাগত ঋষভ সহ অন্যান্যদের। আপাতত ছবির প্রমোশনেই ব্যাস্ত দুই পরিচালক সহ ছবির অন্যান্য্য কলাকুশুলীরা।

নিজস্ব চিত্র

কুয়াশা যখন’এ নিজের চরিত্র নিয়ে রহস্য বজায় রাখলেন শাতাফ
কুয়াশা যখন’এ নিজের চরিত্র নিয়ে রহস্য বজায় রাখলেন শাতাফ
Fanney Khan Mulk Karwaan Nawabzaade হ্যাপিপিল পিউপা অস্কার ভুবন মাঝি Mission impossible fallout Crisscross The Meg vishwaroopam 2
What's New Life