Latest News

মসুর ডালের খিচুড়ি What's New Life সাপ্তাহিক লগ্নফল – ২৯ মার্চ থেকে ৪ এপ্রিল What's New Life বিশ্বজুড়ে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৬.৪ লক্ষ What's New Life আরো ৩ জন করোনা পজিটিভ, রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮ What's New Life 🇮🇳 দেশজুড়ে নভেল করোনা আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৯০০ What's New Life প্রধানমন্ত্রী সিএআরইএস তহবিলে ₹২৫ কোটি দিলেন অক্ষয় কুমার What's New Life করোনা মোকাবিলায় ভারতীয় রেলের অভিনব উদ্যোগ What's New Life তিন মাস ইলেকট্রিক বিলে স্থগিতাদেশ What's New Life 🇺🇸 মার্কিন যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ছাড়ালো ১,০০,০০০ What's New Life করোনাভাইরাসের মাইক্রোস্কোপিক ছবি প্রকাশ What's New Life

কুয়াশা যখন’এ নিজের চরিত্র নিয়ে রহস্য বজায় রাখলেন শাতাফ

বলিউডের পাশাপাশি টলিউডেও চুটিয়ে কাজ করে চলেছেন অভিনেতা শাতাফ ফিগার। তাঁর অভিনয়ে এখন মজেছেন বাঙালি সিনেমাপ্রেমীকরা। সামনের মাসের মুক্তি পেতে চলেছে শাতাফের পরবর্তী ছবি ‘কুয়াশা যখন’। ছবির বিষয়বস্তু প্যারানরমাল লাভ। ছবির দুই পরিচালক অভিষেক ও মীনাক্ষী দীর্ঘদিন ধরে এই বিষয় নিয়ে পড়াশোনা করে এই বিষয়টিকে সিনেমার রূপ দিয়েছেন। এই ছবিতে একজন জমিদারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শাতাফকে। সম্প্রতি ছবির ট্রেলার ও মিউজিক লঞ্চ অনুষ্ঠানে এই ছবিতে নিজের চরিত্র সম্বন্ধে জানলেন আমাদের।

১. এই ছবিতে তোমার জার্নি নিয়ে বলবে?

শাতাফ- এই ছবিতে আমার জার্নি এককথায় অসাধারণ। আমি বিশ্বাস করি একজন অভিনেতা চরিত্রটিকে ক্রিয়েট করে। অভিষেক ও মীনাক্ষী আমাকে যখন এই ছবিতে জমিদার রাজশেখর চৌধুরীর চরিত্রটি ফুটিয়ে তোলার দায়িত্ব দেয় তখন থেকেই আমার জার্নিটা শুরু হয়। আর আজকে যখন ছবির ট্রেলারে রাজশেখর চৌধুরীকে দেখলাম তখন সত্যিই ভালো লাগছে। সবারই ভালো লাগছে। অনেকে আমাকে বলছে, শাতাফ দা তোমাকে এই লুকে আগে কখনো দেখা যায় নি। এটাই আমার চেষ্টা থাকে যে প্রতিবার নতুন কিছু করতে। দর্শককে কিছু নতুন জিনিস উপহার দিতে সবসময় ভালো লাগে। আগামী ৭ই সেপ্টেম্বর ‘কুয়াশা যখন’ মুক্তি পাচ্ছে। দর্শককে বলব ছবিটা হলে গিয়ে দেখুন। আশা করি ছবিটি আপনাদের ভালো লাগবে।

২. তোমার চরিত্র নিয়ে দর্শকদের কি বলবে?

শাতাফ- দেখো, আমি বিশ্বাস করি যে ছবি মুক্তি পাওয়ার আগে চরিত্র নিয়ে দর্শক বেশি জেনে গেলে চরিত্রটি নিয়ে দর্শক আগ্রহ হারিয়ে ফেলে। তাই আমার চরিত্র নিয়ে আমি বেশি কিছু বলতে চাইবনা। এটুকুই বলব চরিত্রটি খলনায়কের। ছবির মূল খলনায়কের ভূমিকায় অভিনয় করছি। এমন একটা চরিত্র যেটাকে মানুষ কখনোই পছন্দ করতে পারে না। যাকে দেখলেই মানুষের মনে ঘৃণার সঞ্চার হবে। বাকিটা দেখতে হলে আপনাকে যেতেই হবে আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে।

আগামী ৭ই সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পাচ্ছে ‘কুয়াশা যখন’। শাতাফ ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে গার্গী রাইয়চৌধুরি, মানালি দে, অনিন্দ্য পুলক ব্যানার্জী, নবাগত ঋষভ সহ অন্যান্যদের। আপাতত ছবির প্রমোশনেই ব্যাস্ত দুই পরিচালক সহ ছবির অন্যান্য্য কলাকুশুলীরা।

নিজস্ব চিত্র

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life