Latest News

লাদাখ সীমান্তে ভারতীয় সেনাবাহিনীর টি-৯০ ট্যাঙ্ক ও বিএমপি সাঁজোয়া মোতায়েন What's New Life 🦠কোভিড পজিটিভ অগ্নিমিত্রা পাল, জানালেন ট্যুইট করে What's New Life দেশের দৈনিক কোভিড🦠 আপডেট ২৭ সেপ্টেম্বর ২০২০ What's New Life ১ অক্টোবর থেকে রাজ্যে শর্তসাপেক্ষ খুলছে বিনোদন দুনিয়া What's New Life প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিং What's New Life দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে প্রথম জয় কলকাতার What's New Life সাপ্তাহিক লগ্নফল – ২৭ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর What's New Life ৬ দিনের রিমান্ডে ধর্মা প্রোডাকশনসের অন্যতম প্রযোজক ক্ষিতিজ প্রসাদ What's New Life মাদক গ্রহণের কথা অস্বীকার সারা-শ্রদ্ধার What's New Life মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার দীপিকার What's New Life

করোনার🦠 হানা মহারাজের পরিবারে

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির পরিবারে এবার করোনাভাইরাসের হানা। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) সেক্রেটারি এবং সৌরভের দাদা স্নেহাশীষ গাঙ্গুলির পরিবার শুক্রবার ১৯ জুন করোনা পজিটিভ হয়েছেন। স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী স্নেহাশিষের স্ত্রী এবং শ্বশুর-শ্বাশুড়ী কোভিড-১৯ দ্বারা আক্রান্ত হয়েছে। গত সপ্তাহে স্নেহাশিষের শ্বশুর-শাশুড়ির ভাইরাস সনাক্ত হয়েছে। এছাড়াও, মোমীপুরে স্নেহাশিশের বাড়িতে গৃহস্থালীর সহায়তাকারীও করোনা পরীক্ষায় ইতিবাচক ফল করেছেন। তাদের বর্তমানে একটি বেসরকারী নার্সিংহোমে চিকিত্‍সা করা হচ্ছে এবং তারা স্থিতিশীল অবস্থায় রয়েছে বলে জানা গেছে।
ইতিমধ্যে, স্নেহাশিষ, যিনি ভাইরাসটি দ্বারা আক্রান্ত হননি, তাকে হোম কোয়ারেন্টাইনের পরামর্শ দেওয়া হয়েছে। এক খবরে এক সিনিয়র আধিকারিকে উদ্ধৃত করে বলা হয়েছে, “চারজনেরই স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার অভিযোগ ছিল, যা বেহালার গাঙ্গুলির পৈতৃক বাড়িতে নয়, অন্য বাসায় থাকাকালীন কোভিড-১৯ এর লক্ষণগুলির সাথে মিল ছিল। ইতিবাচক ফলের পরে, চারজনকেই একটি বেসরকারী নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছে।”

শনিবার, তাদের আবার পরীক্ষা করা হবে এবং পরীক্ষার ফলাফল মাথায় রেখে একটি সিদ্ধান্ত নেওয়া হবে। নার্সিংহোমের সূত্র জানিয়েছে, “তাদের ছেড়ে দেওয়া হবে কি না, তা পরীক্ষার ফলাফলের উপর নির্ভর করছে”। সৌরভ গাঙ্গুলি, যিনি ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) সভাপতিও রয়েছেন, মহামারী পরিস্থিতিতে অভাবীদের সাহায্য করার জন্য তার মন থেকে চেষ্টা করে যাচ্ছেন। মার্চ মাসে ফিরে তিনি বঞ্চিতদের জন্য ৫০ লাখ টাকার চাল অনুদান দিয়েছিলেন। পরের মাসে, তিনি পশ্চিমবঙ্গের রামকৃষ্ণ মিশনের সদর দফতর বেলুড় মঠে ২০০০ কেজি চাল উপহার দিয়েছিলেন। তিনি ইসকন কেন্দ্রে প্রতিদিন ১০,০০০ লোককে খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। এর আগে, তিনি সময়ে সময়ে আইসোলেশনের জন্য পশ্চিমবঙ্গ সরকারকে আইকনিক ইডেন গার্ডেন সরবরাহ করেছিলেন। বর্তমান বিশ্বব্যাপী পরিস্থিতি সম্পর্কে তিনি মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে একটি অনলাইন আলোচনাও করেছেন। গত বছর, তিনি বিসিসিআই সভাপতি হিসাবে নিযুক্ত হয়েছিলেন এবং ভারতীয় ক্রিকেটের উন্নতির দিকে তাঁর নিবেদিত কাজের জন্য তাকে প্রশংসাও জানানো হয়েছে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life