Latest News

Talent he will find agency lot of reasons management What's New Life Offense great people working on the creative What's New Life The forum previous $400 million seasons cash according biggest What's New Life Featuring olympic figure skating champion evan What's New Life 5 NBCSN will present two games per What's New Life নিজামুদ্দিনে যোগদানকারীদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ রাজ্য সকারের What's New Life তামিলনাড়ুর তাবলিগ জামাতে যোগ দেওয়া ৫০ জন করোনা পজিটিভ What's New Life কালো তালিকাভুক্ত তাবলিগ-ই-জামাতের ইন্দোনেশিয়ার ৮০০ ধর্ম প্রচারক What's New Life নতুন করে আরো ৫ জন পসিটিভ, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৭ What's New Life তাবলিগ জামাতে অংশ নেয়া ৬ ব্যক্তির মৃত্যু করোনায় What's New Life

স্টেজ ক্রাফট অ্যাওয়ার্ডের আনুষ্ঠানিক ঘোষনা

সিলভার স্ক্রিনে রোমাঞ্চকর থ্রিলার যতই উপভোগ করুন, তার নেপথ্য কাহিনি যাঁরা রচনা করেন তাঁদের কথা মনে থাকে না ঠিক। কিন্তু ৭০ এমএমের পর্দায় গল্প দেখার আসল কারিগর কিন্তু এঁরাই। তাই তাঁদের সম্মানিত করতে প্রতি বছর আয়োজিত হয় স্টেজ ক্রাফট অ্যাওয়ার্ড। আবারও অনুষ্ঠিত হতে চলেছে স্টেজ ক্রাফট অ্যাওয়ার্ড ২০১৮। এদিন হয়ে গেল তার আনুষ্ঠানিক ঘোষনা। উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং উষা উত্থুপ। এবছর কিছুটা নতুন সাজে আসছে এই অ্যাওয়ার্ড শো। তিনটি বিশেষ পুরস্কার সহ থাকবে হল অফ ফেম পুরস্কারের বিভাগও।

এদিন অনুষ্ঠানের ঘোষনার পর স্টেজ ক্রাফট অ্যাওয়ার্ডের মুখ প্রসেনজিৎ বলেন, “এই অনুষ্ঠানের নেপথ্যে থাকতে পেরে আমি গর্বিত। যাঁদের নিরলস প্রচেষ্টায় সিনেমার মতো জিনিস বেরিয়ে আসে, তাঁদের আলাদা করে সম্মান প্রদানের ব্যবস্থা করার উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তাঁরাও প্রচারের আলো ও প্রতিষ্ঠা পাওয়ার অধিকারী।”

স্টেজ ক্রাফট ফাউন্ডেশনের সদস্য উষা উত্থুপ বলেন, “সিনেমার বাইরেও থিয়েটার, সাউন্ড, স্টেজ, বিভিন্ন দিককে সম্মানিত করার চেষ্টাতেই তৈরি এই অ্যাওয়ার্ড শো। দেখতে দেখতে আমরা পঞ্চম অধ্যায়ে চলে এসেছি, এটা ভাললাগার বিষয়।”

মোট ১৬ টি বিভাগে সম্মান তুলে দেওয়া হবে শিল্পীদের হাতে। সেগুলি হলো – সেরা পরিচালক ও ফ্যাব্রিকেটর, সেরা স্টেজ প্রপ সাপ্লাইয়ার, সেরা সাউন্ড ও লাইট কোম্পানি, সেরা সাউন্ড ইঞ্জিনিয়ার (স্টেজ), সেরা লাইট ডিজাইনার (সিইএস), সেরা রেকর্ডিং ইঞ্জিনিয়ার (স্টুডিও), সেরা সিনেম্যাটোগ্রাফার, সেরা মেকআপ আর্টিস্ট, সেরা কস্টিউম ডিজাইনার, সেরা থিয়েটার প্রোডাকশন, সেরা ইভেন্ট ডিরেক্টর, সেরা ইভেন্ট ম্যানেজার, বিশেষ অ্যাওয়ার্ড ও স্পেশাল জুরি রেকগনিশন সম্মান।

এবারে এই অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চ মুখরিত করবেন সনম পুরি, আকৃতি কক্কর, বেনি দয়াল, রূপম ইসলাম, অনুপম রায় সহ আরও অনেকে। আর জুরির আসনে রয়েছেন ব্রাত্য বসু, অগ্নিমিত্রা পাল ও আরও অনেকে। আগামী ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে স্টেজ ক্রাফট অ্যাওয়ার্ড ২০১৮।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life