Latest News

ই টিংচি এর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়াচ্ছে মেদিনীপুরের ভি এ ভি পাবলিক স্কুল What's New Life করোনা তহবিলে দশ হাজার টাকা তুলে দিলেন মেদিনীপুরের ফটোগ্রাফাররা What's New Life 🇺🇸 আমেরিকায় নভেল করোনায় মৃতের সংখ্যা ছাড়ালো ১০,০০০ What's New Life 🇮🇳দেশজুড়ে ১৪৪৫ জামাত সদস্য করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ৪২৮১, মৃত ১১১ What's New Life কাশ্মীর সীমান্তে জঙ্গী অনুপ্রবেশ, সংঘর্ষে মৃত ৫ জঙ্গী শহীদ ৫ জওয়ান What's New Life করোনা মোকাবিলায় আগামী একবছর ৩০% বেতন নেবেন না প্রধানমন্ত্রীসহ সব সাংসদ What's New Life 🇧🇩 বাংলাদেশ জুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা ১২৩, মৃত ১২ What's New Life চিংড়ি দিয়ে কুমড়ো-আলু-পটলের ঝোল What's New Life মুম্বাইয়ের একটি হাসপাতালে করোনা পসিটিভ ২৬ জন নার্স ও ৩ জন ডাক্তার What's New Life নিউইয়র্কে চিড়িয়াখানায় করোনাভাইরাস আক্রান্ত বাঘ 🐅 What's New Life

ভোট দিলেন তারকারা

সপ্তদশ লোকসভা নির্বাচনের শেষ ও সপ্তম দফায় রোববার (১৯ মে) পশ্চিমবঙ্গসহ আটটি রাজ্যের ৫৯টি আসনে ভোটগ্রহণ চলছে। এদিন সাধারণ মানুষের সঙ্গেই ভোট দিয়েছেন পশ্চিমবঙ্গের তারকারা। কলকাতার বাসন্তী দেবী কলেজে ভোট দিয়ে অভিনেত্রী ও বীরভূমের তৃণমূল কংগ্রেস প্রার্থী শতাব্দী রায় জানান, তীব্র গরমের মধ্যেও মানুষের ভোট দেওয়ার প্রবল উৎসাহ লক্ষ্য করা গেছে। তার নিজের কেন্দ্র বীরভূম নিয়ে তিনি বলেন, বীরভূমে আমাদের জয় নিশ্চিত। নির্বাচনে বিভিন্ন নেতা-নেত্রীর প্রচারে কুমন্তব্য নিয়ে বাংলানিউজের এক প্রশ্নের উত্তরে শতাব্দী রায় বলেন, ‘ভাষা মানুষের সাংস্কৃতিক পরিচয়’- এই ধরনের মন্তব্য বন্ধ হওয়া দরকার। অভিনেত্রী নুসরাত। রোজার মাসে প্রবল গরমের মধ্যে ভোটগ্রহণের বিষয়ে তিনি বলেন, পশ্চিমবঙ্গের মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার নিয়ে যথেষ্ট সচেতন। তাই তারা সব কষ্ট উপেক্ষা করেও ভোটের লাইনে দাঁড়িয়েছেন।

অন্যদিকে কলকাতার বাঙ্গুর হাইস্কুলে বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক ও মাকে সঙ্গে নিয়ে ভোট দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ভোটগ্রহণকে গণতন্ত্রের উৎসব হিসেবে দেখেন বলেই জানিয়েছেন কোয়েল। আর সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানান রঞ্জিত মল্লিক। এদিকে কলকাতা দক্ষিণ লোকসভা কেন্দ্রে ভোট দেন বসিরহাটের তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী অভিনেত্রী নুসরাত জাহান। তাকে ঘিরে সংবাদমাধ্যম ও উৎসাহীদের ভিড় জমে যায়। সবাইকে ভোট দেওয়ার কথা মনে করিয়ে দিয়ে শান্তিপূর্ণ ভোটের আশা করেন এই টালি অভিনেত্রী।

যাদবপুর লোকসভা কেন্দ্রের রাজেন্দ্র শিক্ষা সদন গার্লস হাইস্কুলে লাইনে দাঁড়িয়েই সপরিবারে ভোট দিয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। সপরিবারে অভিনেতা সব্যসাচী। এসময় তিনি বলেন, গরমে সব থেকে বেশি কষ্ট হচ্ছে ভোটকর্মীদের৷ তাদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা উচিত।
তিনি আরও বলেন, যারা নির্বাচিত হবেন, তাদের কাছে দাবি থাকবে একটা ভাল সরকার যাতে গড়ে ওঠে সেদিকে খেয়াল রাখার। এছাড়া ভোট দেন তৃণমূলের বিধায়ক ও অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী এবং অভিনেত্রী দেবশ্রী রায়। তারা জনগণকে নির্ভয়ে ও শান্তিপূর্ণভাবে ভোট দেবার আহ্বান জানান। নির্বাচন কমিশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ভারতীয় সময় সকাল ১১টা ৩০মিনিট পর্যন্ত ৩২ দশমিক ১৫ শতাংশ ভোট পড়েছে।টানা ভোটগ্রহণ চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life