Latest News

বাইম মাছ ভুনা What's New Life শুভ জন্মদিন লতা মঙ্গেশকর What's New Life দেশের দৈনিক কোভিড🦠 আপডেট ২৮ সেপ্টেম্বর ২০২০ What's New Life 🏏 আইপিএল ২০২০ - ২২৩ রান করেও জিততে পারলো না কিংস ইলেভেন পাঞ্জাব What's New Life লাদাখ সীমান্তে ভারতীয় সেনাবাহিনীর টি-৯০ ট্যাঙ্ক ও বিএমপি সাঁজোয়া মোতায়েন What's New Life 🦠কোভিড পজিটিভ অগ্নিমিত্রা পাল, জানালেন ট্যুইট করে What's New Life দেশের দৈনিক কোভিড🦠 আপডেট ২৭ সেপ্টেম্বর ২০২০ What's New Life ১ অক্টোবর থেকে রাজ্যে শর্তসাপেক্ষ খুলছে বিনোদন দুনিয়া What's New Life প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিং What's New Life দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে প্রথম জয় কলকাতার What's New Life

গুপ্তচরবৃত্তির অভিযোগে ধৃত দিল্লির পাকিস্তান হাই কমিশনের ২ কর্মকর্তা

দিল্লির পাকিস্তান হাই কমিশনের দুই ভিসা সহকারীকে আটক করেছে দিল্লি পুলিশের বিশেষ শাখা। গুপ্তচরবৃত্তির অভিযোগে নয়া দিল্লির কারোল বাগ এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। গতকাল রোববার স্থানীয় সময় সকাল পৌনে ১১টার দিকে মোট তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- আবিদ হোসেন (৪২), মোহাম্মদ তাহির খান (৪৪) ও জাভেদ হোসাইন (৩৬)। আবিদ হোসেন ২০১৮ সাল থেকে ও তাহির খান ২০১৫ সাল থেকে পাকিস্তান হাই কমিশনের ভিসা সহকারী হিসেবে কাজ করে আসছেন। আর জাভেদ হোসাইন তাদের ড্রাইভার হিসেবে কাজ করেন।

ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, পাকিস্তানের এই দুই কর্মীকে ২৪ ঘণ্টার মধ্যে দেশ ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। কূটনৈতিক মিশনের সদস্য হিসেবে অসঙ্গতিপূর্ণ কর্মকাণ্ডে জড়িত থাকায় তাদের অগ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে ঘোষণা করেছে ভারত। পুলিশের এক সিনিয়র কর্মকর্তা জানান, পাকিস্তান হাই কমিশনের দুই কর্মকর্তা গুপ্তচরবৃত্তিতে জড়িত অবস্থায় হাতেনাতে ধরা পড়েছেন।

ভারতীয় পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, পাকিস্তানের চার্জ দি অ্যাফেয়ার্সের কাছে ভারতের জাতীয় নিরাপত্তার বিরুদ্ধে কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য কঠোর নিন্দা ও রাজনৈতিক বিচার চাওয়া হয়েছে।বিবৃতিতে আরও বলা হয়, কূটনৈতিক মিশনের সদস্যরা যেন ভারতের জন্য ক্ষতিকর বা কূটনৈতিক মর্যাদার সঙ্গে অসঙ্গতিপূর্ণ কর্মকাণ্ডে নিয়োজিত না হয় সেই বিষয় নিশ্চিত করতে পাকিস্তানের চার্জ দি অ্যাফেয়ার্সকে বলা হয়েছে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life