Latest News

না দেখা জিনিসটা দর্শককে দেখাতে চাই, নিজের শর্ট ফিল্ম প্রসঙ্গে বললেন সৌরভ What's New Life কাবাবের রকমারি বাহার সাজিয়ে হাজির ‘দ্য সনেট’ What's New Life মেদিনীপুর কলেজে চালু হলো দু'টি নতুন ডিপ্লোমা কোর্স What's New Life ইলিশের রকমারি মেনুর স্বাদ পেতে এই সপ্তাহে আপনার গন্তব্য হোক ‘দ্য সনেট’ What's New Life বিশ্বের শীর্ষ ধনী আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস What's New Life বিজেপি আর তৃণমূলে কোন ফারাক নেই, বোঝালেন কারাট What's New Life বাংলাশ্রী এক্সপ্রেসের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী What's New Life কাল খড়গপুরে যাচ্ছেন মমতা What's New Life উত্তরাখণ্ডে খাদে সরকারি বাস পড়ে মৃত্যু অন্তত ১০ জন যাত্রীর What's New Life সানি লিওনের বায়োপিকের নামকরণ ঘিরে বিতর্ক What's New Life
সাপ্তাহিক লগ্নফল: ১০রা জুন থেকে ১৬ই জুন

ভাগ্যের ব্যাঙ্কে কী রয়েছে এই সপ্তাহে আপনার জন্যে? কী পাবেন আর কীই বা হারাতে চলেছেন। পড়াশোনায় আসবে কী সাফল্য বা আসবে কী
চাকরির অফার লেটার? জানতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য’র এই সপ্তাহের লগ্নফলে।

মেষ লগ্ন– কর্মের চাপবৃদ্ধি। ও উন্নতি। ধনাগম হলেও খরচা বাড়বে। বন্ধুদের সাথে প্রমোদ ভ্রমণ বা আনন্দ করতে পারেন। নতুন কিছু শুরু করার ব্যাপারে চিন্তাভাবনা করতে পারেন। প্রেমে পুরাতন ছেড়ে নতুন রোমান্স অনুভব করবেন। দাম্পত্য সুখ। হঠাৎ মাথা গরম হতে পারে। কর্মস্থলে মতোবিরোধ ও শত্রুউপদ্রব হইতে সাবধান। সন্তান সুখ। ভ্রমণ যোগ। হঠাৎ কিছু শক্ত সিদ্ধান্ত নেবেন। গ্রে ও ছাই রঙ শুভ। নীল অতি শুভ রঙ। শনিবার শুভ কর্মাদি করুন।

বৃষ লগ্ন– আবেগ ও বাস্তবের দোলাচলে চলবে। অর্থসঞ্চয়ের ব্যাপারে ও রোজগার বৃদ্ধির ব্যাপারে উদ্যোগী হবেন। কর্মসংক্রান্ত শুভযোগ রয়েছে কাজে লাগান। প্রেম ভালোবাসায় নতুন যোগাযোগে লাভবান হবেন। দাম্পত্য বিরোধের মাঝেই রোমান্স খুঁজে পাবেন। সুস্বাদু খাদ্যদ্রব্যাদি গ্রহণে আনন্দ পেতে পারেন। পরিচিত বন্ধু/বান্ধবীকে সহজে বিশ্বাস না করলেই ভালো। গৃহগত কিছু সমস্যা উদ্বেগে রাখবে। উপার্জন বৃদ্ধি হবে। শেয়ারে লোকসান হতে পারে। স্বর্ণালঙ্কার ব্যাবহারে শুভ ফল পাবেন। হলুদ রঙ শুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মিথুন লগ্ন– প্রচেষ্টা বাড়ালেই সাফল্য আসবে। ধনাগম হবে। হঠাৎ খরচা হতে পারে। অর্থনৈতিক প্রাপ্তির ব্যাপারে দুশ্চিন্তা থাকবে। বন্ধু/বান্ধবী ও পরিচিত সূত্রে লাভবান হবেন। গুপ্তপ্রেম আনন্দ দেবে। রোমান্টিক মানসিকতা বাড়বে। দাম্পত্য সুখ বাড়বে। জীবনসঙ্গীর উষ্ণতা আনন্দ দেবে। পেশাগত শুভফল পাবেন, উন্নতি পাবেন। গৃহের জন্য নতুন কোন দ্রব্যাদি ক্রয় করতে পারেন। কোন সুন্দর মনোহর দ্রব্য লাভ হতে পারে। পরোপকার করে আনন্দ পাবেন। লাল রঙ অতি শুভ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন– স্বাধীন কর্মে আগ্রহ বাড়বে। কর্মন্নোতি ও অর্থন্নোতি পাবেন। মান সম্মান ও খ্যাতি বৃদ্ধি হবে। অতি নিকট বা পরিচিত বন্ধু/বান্ধবী বা ব্যক্তি শত্রুতা বা বিরোধ করবে। প্রেমে শুভাশুভ মিশ্রফল লাভ। প্রেম বিবাহের ব্যাপারে বা ঐসংক্রান্ত কথাবার্তায় শুভফল পাবেন। দাম্পত্য মতবিরোধ সত্বেও প্রেম থাকবে। গৃহশত্রুরা উপদ্রব করতে পারে। পরিচিত কোন মানুষের সহায়তা পাবেন। গোলাপী এবং সাদা অতি শুভ রঙ। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। শুক্র ও রবিবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

সিংহ লগ্ন– কর্মন্নোতি ও অর্থন্নোতি পাবেন। সাফল্য আসবে। কিছু বিনিয়োগ হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। গাড়িসংক্রান্ত কোন সমস্যা হতে পারে। ভ্রাতা/ভগিনীর ব্যাবহারে কষ্ট পেতে পারেন বা বিরোধ হবে। দাম্পত্য রোমান্স হাসি ফোটাবে। পেশাগত উন্নতির ব্যপারে আগ্রহী হবেন। কোথাও ভ্রমণ করে আনন্দ করবেন। সন্তান সুখ পাবেন। শেয়ার থেকে লাভ হবে। বুঝেশুনে ভেবে বিনিয়োগ করবেন না হলে ক্ষতির সম্ভাবনা। সবুজ রঙ শুভ। বুধবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

কন্যা লগ্ন– ধনাগম হবে। পেশাগত শুভফল ও উন্নতি পাবেন। কোথাও বেড়াতে যাওয়ার ব্যাপারে ভাবতে পারেন। পরিবারের মানুষের সহায়তা পাবেন। বন্ধু/বান্ধবী সূত্রে লাভবান হবেন। ভ্রাতা/ভগিনির সাথে সম্পর্কে উন্নতি বা তাদের থেকে লাভ করতে বা সহযোগিতা পেতে পারেন। সুন্দর দ্রব্যাদি বা ধনসম্পত্তি প্রাপ্তি করবেন। প্রচেষ্টায় সাফল্য পাবেন। দাম্পত্য সুখ আনন্দে রাখবে। প্রেমে সুযোগ আসবে তবে জটিলতাও থাকবে। সাদা ও সবুজ রঙ অতি শুভ। বুধ ও শুক্রবার সভ কাজ করুন।

তুলা লগ্ন– সততা। পরোপকারী মনোবৃত্তি। সৌখিনতা বৃদ্ধি। সুন্দর দ্রব্যাদি ক্রয়। হঠকারী খরচ। বন্ধু/বান্ধবী হানি। হঠাৎ মাথা গরম। কিছু নতুন বিনিয়োগের ভাবনা। প্রেমজ দুশ্চিন্তা ও চিত্তচাঞ্চল্য। দাম্পত্য সুখ। সম্পত্তিবৃদ্ধির পরিকল্পনা। গৃহসংস্কার বা গৃহসজ্জা। মাতা/মাতৃস্থানীয়ার স্বাস্থ্য নিয়ে চিন্তা। পেশাগত কিছু উদ্বেগ অন্তে সাফল্য ও উন্নতি। ধনলাভ। সাদা রঙ অতি শুভ। শুক্রবার শুভ কাজ করুন।

বৃশ্চিক লগ্ন– স্বাস্থ্য নিয়ে কিছু উদ্বেগের সম্ভাবনা। পেশাগত দুশ্চিন্তাভোগ। প্রাপ্তিযোগে বিলম্ব বা বাঁধা। নিজ উদ্যোগ বৃদ্ধি। অনুজ ভ্রাতা/ভগিনির জন্য কষ্ট বা দুশ্চিন্তা। আকস্মিক ব্যয়বৃদ্ধি হতে পারে। পরিবারের সদস্য হতে বিরোধ বা মনঃকষ্ট। নতুন কর্মের ভাবনাচিন্তা। দাম্পত্য সুখ। প্রেমে কষ্ট ও চিন্তাবৃদ্ধি। গুপ্ত শত্রুতা। সন্তানের স্বাস্থ্য নিয়ে বা সন্তানের অন্য কোন বিষয় উদ্বেগে রাখবে। কোন নতুন ব্যবসা শুরু করার ব্যাপারে ভাবতে পারেন। কোন ব্যাধি চিন্তা দিতে পারে। গোলাপী রঙ শুভ। রবিবার শুভ কর্মাদি করুন।

ধনু লগ্ন– মানসিক দুশ্চিন্তা ও হতাশাবৃদ্ধি। কর্মের উন্নতির প্রচেষ্টা। কর্মসংক্রান্ত দুশ্চিন্তা ভাবাবে। আয় ও ব্যয় উভয়ই চলবে। সন্তানের ব্যাপারে সুখ ও শুভফল আশা করতে পারেন। শেয়ারে সঠিক বিনিয়োগ করলে লাভের সম্ভাবনা। প্রেমে সফল হবেন। রোমান্স বাড়বে, সুযোগও বাড়বে। দাম্পত্য মতপার্থক্য থাকলেও প্রেমও থাকবে। শত্রুবিজয় হবে। সম্মান ও সাফল্যপ্রাপ্তিতে বিলম্ব ও বাঁধা রয়েছে।পরিচিত কারোর সাহায্য পেতে পারেন। সম্পদ ও সম্পত্তিবৃদ্ধির ব্যাপারে ভাববেন। সোনালী অতি শুভ রঙ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন– কর্মসংক্রান্ত শুভফলের সম্ভাবনা। ধনব্যায় হবে। রিপ্রেজেন্টেশন মূলক ও কমিশন সংক্রান্ত কর্মে সাফল্য। জেদ ও ক্রোধ বাড়বে। হঠাৎ মাথা গরম হতে পারে। গুপ্তশত্রুরা ভাবাতে পারে। প্রেমে সুফল পাবেন। প্রেম বিবাহের কথার ক্ষেত্রে সময়টি অনুকূল। দাম্পত্য সম্পর্কে মিশ্রফল পাবেন। জীবনসঙ্গীর রঙিন মেজাজ আনন্দ দেবে। জীবনের কিছু শক্ত সিদ্ধান্ত নিতে পারেন। শনিবার কোন শুভ কর্ম করবেন না এবং নীল রঙ খুবই অশুভ। লাল ও সোনালী অতি শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

কুম্ভ লগ্ন– ধনবৃদ্ধির প্রচেষ্টা বাড়বে। নিজের চেষ্টায় উন্নতি পাবেন। কর্মসংক্রান্ত কিছু পরিবর্তন আসবে। দুশ্চিন্তাও থাকবে, তবে ধৈর্য ধরে এগিয়ে যান সাফল্য পাবেন। ধনাগমের যোগ রয়েছে। নতুন কিছু শুরু করার বিষয়ে ভাবতে পারেন। প্রেমে ভালবাসার ক্ষেত্রে শত্রুতা, বিরোধ, অভিমান ও ভালোবাসা হাত ধরাধরি করে চলবে। দাম্পত্য বিরোধ সত্ত্বেও মিলন ও আনন্দ। শত্রুবিজয় হবে। নতুন বিনিয়োগে ভবিষ্যতে লাভ করবেন। পরিচিত কিছু মানুষ শত্রুতা করতে পারে। মাতা বা কোন মহিলার সাথে বিবাদ হতে পারে। ডিপ সাদা অতি শুভ রঙ। শুক্রবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

মীন লগ্ন– শারীরিক অশুভ ফল ভোগ হতে পারে। বিপত্তিযোগ। ধনলাভ। পেশাগত উদ্বেগ সত্ত্বেও সাফল্য ও বিজয়। শত্রুবিজয় ও সৌভাগ্যবৃদ্ধি। বন্ধু/বান্ধবীর সংখ্যা বৃদ্ধি। প্রেমের বাসনা বৃদ্ধি ও প্রলোভন। দাম্পত্য কিছু উদ্বেগ শেষে সুখভোগ। রোমান্টিক মনোবৃত্তির বিকাশ। খেলাধুলায় ও উচ্চশিক্ষায় ও গবেষণায় সাফল্য। গুপ্তপ্রেমের সুযোগ ও সুখভোগ সম্ভাবনা। লাল ও কমলা অতি শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

Jurassic World Race 3 Sanju Ahare Mon Teri Bhabhi Hai Pagle Kaala Soorma সোনার পাহাড় ফিদা Ant-Man and the Wasp আবার বসন্ত বিলাপ ক্লাসরুম

পশ্চিমবঙ্গে কত সংখ্যক মানুষ যারা বাংলাভাষী নন, তারা বাংলা ছবি দেখেন ?

What's New Life