Latest News

কক্সবাজারে প্রতিকূল আবহাওয়ার বিপর্যস্ত প্রায় ৫০০০ রোহিঙ্গা What's New Life সিরিয়া ত্যাগের ঘোষণা হিজবুল্লাহর​ What's New Life আগামী দিনে যে ৫টি বৈশিষ্ট্য আনতে চলেছে ফেসবুক ম্যাসেঞ্জার What's New Life জোকোভিচের পঞ্চম উইম্বলডন জয় What's New Life পাইরেসির শিকার হৃত্বিকের সুপার ৩০ What's New Life মুম্বাইয়ে চারতলাবিশিষ্ট বহুতলে ধস, আহত ২ আটকে ৪০ What's New Life সোশ্যাল মিডিয়া ব্যবহারে নিষেধাজ্ঞা আরোপ সরকারি অফিসে What's New Life ৬ বিলিয়ন মার্কিন ডলার জরিমানা পাকিস্তানের What's New Life লোকসভায় পাস এনআইএ সংশোধনী বিল What's New Life ভয়াবহ বন্যায় আন্তর্জাতিক সাহায্যের আবেদন নেপালের What's New Life
সাপ্তাহিক লগ্নফল

ভাগ্যফল নাকি কর্মফল ? কোনটি শ্রেষ্ঠ ? নাকি উভয়েরই পারস্পরিক যোগসূত্র রয়েছে ? জানতে দেখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে “ সাপ্তাহিক লগ্নফল”

১০ই ফেব্রুয়ারি থেকে ১৬ই ফেব্রুয়ারি

মেষ লগ্ন : নিজের সাহস ও উদ্যোগে ও নিজস্ব পারদর্শিতায় পেশাগত সাফল্য পাবেন। অর্থ চিন্তা। নতুন বা পুরনো যোগাযোগ লাভ হবে। নিকটস্থ যাত্রা ও গমনাগমনে সাফল্য। অধঃস্তন কর্মচারী হতে উপকৃত হবেন ও তাদের সহযোগিতা পাবেন। বিদ্যার্জনে ফাঁকি দিলেও পারদর্শিতা দেখাবেন। প্রেমে উন্নতি। দাম্পত্য চিন্তা বাড়বে। সম্পদ ও সম্পত্তির ভাবনাচিন্তা। বুধবার গুরুত্বপূর্ণ কাজ কর্ম করুন। সবুজ ও ডেনিম ব্লু অতি শুভ রং।

বৃষ লগ্ন : দুশ্চিন্তা ও শত্রু উপদ্রব থাকবেই। অর্থভাগ্য মধ্যম। ছোটখাটো ভ্রমণযোগ। বিদ্যার্জনে সফলতা। গুপ্ত প্রেমে আনন্দ। দাম্পত্য মিলন। পেশাগত যোগাযোগ বাড়বে তবে কার্য নিয়ে চাপ থাকবে চিন্তা থাকবে। প্রাপ্তিতে বিলম্বে ফলযোগ। পিতৃস্থানীও স্থানীয় বা বয়ঃজেষ্ঠ কাউকে নিয়ে উদ্বেগ। শুভ রঙ সবুজ, ও ডেনিম ব্লু অতি অশুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মিথুন লগ্ন : কিছু পরিবর্তন চিন্তা। কর্মক্ষেত্রে শত্রুতা ও বিবাদ ভোগ। ধন লাভ হবে খরচা ও চলবে। বিবাহের চিন্তাভাবনা থাকতে পারে। বন্ধু বান্ধবীর সঙ্গে আনন্দ হবে। প্রেমে লাভ ও সুখ। বিবাহিত জীবনে বাকবিতণ্ডা হতে পারে। পারিবারিক শ্রীবৃদ্ধি হবে। কোন অনুষ্ঠানে বা উৎসবে যোগ দিতে পারেন। ভবিষ্যতে নতুন কিছু শুরু করার বিষয় ভাবতে পারেন। ভাতৃ বা ভগ্নীর সঙ্গে বিরোধ-বিবাদ হতে পারে। লাল রঙ অতি শুভ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন : পেশাগত সৌভাগ্য বৃদ্ধি ও শুভ ইঙ্গিত। আয় সংক্রান্ত উদ্বেগ কিছু থাকবে। প্রতিবেশী বা পরিচিত কেউ মাথা ব্যথার কারণ হয়ে উঠতে পারে। পরোপকার করুন কিন্তু বুঝে শুনে। প্রেমে দুশ্চিন্তা থাকবে। জীবন সঙ্গী বা সঙ্গিনীর মান অভিমান ও রাগজেদ ভোগ করতে ও সামলাতে হবে কিন্তু আপনাকেই। পারিবারিক বিষয় দুশ্চিন্তা বাড়তে পারে। বিদ্যার্জনে বিঘ্ন। ব্যবসায় পার্টনার বিরোধিতা করতে পারে। লাল অতি শুভ রং। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

সিংহ লগ্ন : স্বাস্থ্য ভাবাতে পারে রোগ ভয়। মানসিক দুর্ভাবনা ভোগাবেই। পেশাগত কিছু পরিবর্তন চিন্তা বা সুযোগের অপেক্ষা। প্রেমের আনন্দ। বিদ্যার্জনে শুভাশুভ মিশ্রফলভোগ। বন্ধু বান্ধবী সংখ্যা বাড়বে ও আমোদপ্রমোদ প্রেম ও পানভোজন আনন্দ পাবেন। হঠাৎ কিছু জরুরী সিদ্ধান্ত নিতে পারেন। মিডিয়া সেক্টর বা আর্ট সেক্টর এর সাথে যুক্ত মানুষেরা নিজ দক্ষতায় অন্যকে চমৎকৃত করবেন। সাদা ও নীল রঙ অতি শুভ। বুধবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন : স্বাস্থ্য উদ্বেগ। শত্রু উপদ্রব। দুশ্চিন্তা বৃদ্ধি। ভ্রাতা ও ভগ্নি হতে কষ্ট বা তাদের জন্য চিন্তা বৃদ্ধি। মহিলা বন্ধু সংখ্যা বাড়বে ও তাদের মহলে জনপ্রিয়তা বাড়বে। জেদ ও রাগ বাড়বে। শত্রুবিজয় হবে। ধনাগম হবে খরচ করবেন। কোন উৎসব বা অনুষ্ঠানে যোগদানের নিমন্ত্রণ পেতে পারেন বা তাতে যোগ দিতে পারেন। পেশাগত উদ্বেগ-উৎকণ্ঠা কিন্তু থাকবেই। অপ্রত্যাশিত কিছু হঠাৎ প্রাপ্তিযোগ। কালো রং অতি শুভ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন : ছোটখাটো নিকটস্থ যোগাযোগের লাভবান হবেন। ধনাগম। পেশাগত শুভাশুভ মিশ্র ফল পাবেন। সৎ সাহস ও পরোপকার। বন্ধু-বান্ধবীরা আপনাকে ব্যবহার করার চেষ্টায় থাকবে। বিদ্যার্জনে সাফল্য পাবেন তবে ফাঁকি দেবেন। প্রেমের সুখ কাছাকাছি কোথাও ঘুরতে গিয়ে পেতে পারেন। দাম্পত্যে আনন্দ থাকলেও জীবন সঙ্গীর তেজকে আপনি সামলাবেন। মাতৃ স্থানীয় কারো জন্য উদবিগ্ন হতে পারেন। গুপ্ত শত্রুরা পরাজিত হবে। কোথাও লোন করার ব্যাপারে ভাবতে পারেন। গোলাপি ও চকলেট রং অতি শুভ। রবিবার গুরুত্বপূর্ণ কাজ গুলি করুন।

বৃশ্চিক লগ্ন : স্বাস্থ্য নিয়ে উদ্বেগ। ধনব্যায় বাড়তে পারে। প্রতিবেশীদের সাবধানে ভরসা করবেন না হলে ঠকতে হবে। পারিবারিক সুখ থাকবে ও পারিবারিক ধনবৃদ্ধি হবে। জীবিকাতে নবযোগাযোগ লাভ হবে। বিদ্যার্জনে দক্ষতা দেখাবেন। ভালোবাসার মানুষের প্রেমে প্রেম পেতে উৎসুক থাকবেন। দাম্পত্য পুনর্মিলন ও ভালোবাসা। শত্রুউপদ্রব ও বিপদ হতে সাবধান। সাদা ও নীল রঙ সৌভাগ্য বাড়াবেই। বুধবার ও শুক্রবার গুরুত্বপূর্ণ কাজগুলো করুন।

ধনু লগ্ন : রক্তচাপ বাড়বে। পেশাগত উন্নতি। হঠাৎ ক্রোধ বিবাদের সৃষ্টি করতে পারে। ধনসঞ্চয়। প্রচেষ্টা বাড়ালেও কিন্ত ব্যয় আটকাতে পারবেন না। পারিবারিক কোনো বিশেষ ব্যক্তি বা আত্মীয় আপনার মানসিক যন্ত্রণার কারণ হবে। বন্ধু বান্ধবীদের চট করে মোটেও বিশ্বাস করবেন না। বিদ্যার্জনে বাধা থাকবেই। প্রেমের যোগ আছে চেষ্টা বাড়ান বা প্রেম থাকলে আনন্দ পাবেন। দাম্পত্য সুখ। কোন উৎসব অনুষ্ঠানে যোগ দিতে পারেন। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। গোল্ড ব্যবহার অতি সৌভাগ্য দায়ী। হলুদ, বাসন্তী, গোল্ডেন রং অতি শুভ বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন : মানুসিক দুর্ভোগ। সম্পদ ও সম্পত্তির ভাবনা-চিন্তা। বন্ধু সংখ্যা বাড়বে। কোন বান্ধবী চিন্তা বাড়াবে। পেশাগত দুর্ভাবনা। প্রেমে কষ্ট চিন্তা বৃদ্ধি। দাম্পত্যে সমঝোতা। নিকটস্থ গমনাগমন ও নব যোগাযোগে লাভবান হবেন। উচ্চ শিক্ষা ও গবেষণায় সফলতা পাবেন। বুধবার শুভ কর্মাদি করুন। বৃহস্পতিবার অতি শুভ। লেমন গ্রিন শুভ রঙ। সোনালী রঙ ও ধাতু অতি শুভ।

কুম্ভ লগ্ন : পেশাগত যোগাযোগ বৃদ্ধিতে ভবিষ্যতে লাভ হবে। কর্মস্থানে শুভ। ধনভাগ্য মধ্যম শুভ। উপস্থাপন মূলক কাজে সফলতার ইঙ্গিত রয়েছে। বিদ্যার্জনে শুভ অগ্রগতি থাকবে। পরিচিত কোনো বন্ধু বান্ধবী বা কোন ব্যক্তির সহযোগিতা বা তাদের সূত্রে লাভবান হবেন। গাড়ি কেনা বা সম্পত্তি বৃদ্ধির ব্যাপারে চিন্তা করার এটি খুবই শুভ সময়। প্রেমের ভোগসুখ পাবেন। দাম্পত্যে বিরোধিতা মনোকষ্ট বা জীবনসঙ্গীর রোগভোগের সম্ভাবনা। সাদা ও ডেনিম ব্লু অতি শুভ রঙ। স্বর্ণ ব্যবহারে সৌভাগ্য বাড়বে।

মীন লগ্ন : পেশাগত শুভ উন্নতি যোগ কাজে লাগান। ধনাগম হবে তবে হঠাৎ কিছু অর্থ বেরিয়ে যাওয়ার সম্ভাবনা। শেয়ারের ইনভেস্ট করার ব্যাপারে ভাবতে পারেন। বন্ধু বান্ধবী বা কোন পরিচিত ব্যক্তি উদ্বেগ দেবে। বিদ্যার্জনে অমনোযোগ। প্রেমে সুযোগ বৃদ্ধি। শত্রুবিজয় হবেই। দাম্পত্য মিলন ও ভোগসুখ। শখ মেটাতে খরচা করতে পারেন। কাছাকাছি কোন উৎসব অনুষ্ঠানে যোগ দিতে পারেন। কর্মক্ষেত্রে নব যোগাযোগ বা পরিবর্তন চিন্তা বা নতুন কিছু শুরু করার বিষয়ে ভাববেন। গোলাপী ও ছাই অতি শুভ রঙ। শুক্রবার, শনিবার, রবিবার শুভ কৰ্মাদি করুন।

 

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Super 30 Article 15 Kabir Singh দুর্গেশরের গুপ্তধন ভুতচক্র প্রাইভেট লিমিটেড বিবাহ অভিযান Spider Man : Far from home Annabelle Comes Home Yesterday
What's New Life
Inline
Inline