Latest News

মৃতদের পরিবারকে শোক ও সমবেদনা শেখ হাসিনার What's New Life জাতিসংঘের নিরস্ত্রীকরণ সম্মেলনে যোগ দিচ্ছে না অং সান সু চি What's New Life বিষাক্ত মদ খেয়ে মৃত্য ১৭জনের What's New Life মুম্বাই ফিল্ম সিটিতে ব্যান সিঁধু What's New Life ৮৫০জন ভারতীয বন্দীকে মুক্তি দেবে সৌদি What's New Life স্যামসাং-এর প্রথম ফোল্ডেবল মোবাইল গ্যালাক্সি ফোল্ড What's New Life অস্ট্রেলিয়া সিরিজে নেই হার্দিক What's New Life কোথায় তোমার নয়া পাকিস্তান : গাভাস্কার What's New Life কি বলছে তদন্ত কমিটি জেনে নিন What's New Life অফিসে তন্দ্রাভাব কাটান চা-কফি ছাড়াই What's New Life
সাপ্তাহিক লগ্নফল ১৩মে থেকে ১৯মে

ভাগ্যের ব্যাংকে এই সপ্তাহে কি রয়েছে আপনার জন্য? জানতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর এই সপ্তাহের লগ্নফলে। ১৩মে থেকে ১৯মে

মেষ লগ্ন– নব যোগাযোগে কর্মে উন্নতির সম্ভাবনা। ধনলাভ। কিছু খরচা বৃদ্ধি। সুনিপুণ বাক্যপ্রয়োগে প্রেমে অগ্রগতি ও সাফল্য। স্ত্রী/স্বামীর সাথে আনন্দ ভ্রমন ও ভোজনসুখ। সন্তান বিষয়ক শুভ সংবাদ। ভ্রমণযোগ। দ্বিধাগ্রস্ত বৃদ্ধি। শত্রু উপদ্রব। কর্মবিষয়ক চাপবৃদ্ধি হলেও বিজয়লাভ ও সম্মানবৃদ্ধি। দুধ সাদা ও লাল রঙ অতি শুভ। মঙ্গলবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

বৃষ লগ্ন– ধনবৃদ্ধির ভাবনাচিন্তা ও উদ্যোগ। কর্মের উন্নতি ও শুভত্ব বজায় থাকবে। ধনব্যায় বাড়বে। ঘোরাঘুরি হতে পারে। লোকের উপকার করেও সুনাম পাবেন না। নিকটস্থ লোক শত্রুতা করতে পারে। মিষ্টি কথায় কাজ হাসিল করতে পারেন। সুস্বাদু খাদ্যদ্রব্য গ্রহনে আনন্দ পাবেন। প্রেমের নতুন সম্ভাবনা মনে সুখ বাড়াবে তবে হঠাৎ জটিলতা বৃদ্ধিতে হতাশ হতে পারেন। দাম্পত্য জীবনসঙ্গীর মনোভাব সময়বিশেষে ভিন্ন ভিন্ন রঙ দেখাবে। সবুজ রঙ বর্জন করুন। কালো রঙ শুভ। রবি ও বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন। ো

মিথুন লগ্ন– সৌখিনতা রুচিশীলতা বৃদ্ধি। সৌখিনতার জন্য ব্যয়। মধুময় ব্যবহার। ধনপ্রাপ্তি ও সঞ্চয়বৃদ্ধি। প্রেমিক/প্রেমিকার রোম্যান্টিক মানসিকতার প্রকাশ ও প্রেম সুখভোগ। দাম্পত্যপ্রেম ও আনন্দলাভ। সাহসী পদক্ষেপ। পারিপার্শ্বিক বন্ধু/বান্ধবী বৃদ্ধি। ব্যবসায় নতুন যোগাযোগ ও শাখা বিস্তারের ভাবনা। কর্মসূত্রে নবযোগাযোগ। কর্মসংক্রান্ত কিছু দুশ্চিন্তা ও উদ্বেগ। গোলাপি রঙ বর্জন করুন। স্বর্ণালঙ্কার বা স্বর্ণ ব্যবহারে সুফল পাবেন। বুধ ও বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন– নব কর্মযোগ বা যোগাযোগ বৃদ্ধিতে উন্নতি যোগ। ধন ও আর্থিক প্রাপ্তি ও সঞ্চয় বৃদ্ধি। তেজবান সাহসমুক্ত চিন্তাধারা। বক্তৃতায় সাফল্য। শত্রুবিজয়। যশ ও সম্মান বৃদ্ধি। পারিবারিক দুশ্চিন্তা। পরিচিতের হতে মানসিক কষ্ট ও বিবাদযোগ। সম্পত্তির জন্য বিনিয়োগ। প্রেম বিবাহের ভাবনা। প্রেমে বিরোধ অন্তে মিলন। দাম্পত্য মতপার্থক্য। আকাশী ও লাল রঙ শুভ। রবি ও মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

সিংহ লগ্ন– নিজ প্রচেষ্টায় কর্মের উন্নতির উদ্যোগ। ধনবৃদ্ধির প্রয়াস ও আংশিক ধনলাভ। ছোটোখাটো ভ্রমণে প্রাপ্তিযোগ। কমিশন ব্যবসাতে লাভ। গাড়ী ও ভ্রমণ লাভ ও ব্যবসা বৃদ্ধি। ভ্রমণ যোগ। বন্ধু/বান্ধবীর সাথে বিবাদ। গুপ্ত শত্রুতা। প্রেম বিবাহের অগ্রগতি। প্রেমে হঠাৎ কলহ হলেও পুনর্মিলন যোগও রয়েছে। কর্মন্নোতি ও সৌভাগ্যবৃদ্ধি পাবেন ধৈর্য ধরুন। সাদা রঙ অতি শুভ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন– কর্ম নিয়ে দুশ্চিন্তা। সুন্দর মনোহর দ্রব্যাদি ক্রয় বা প্রাপ্তি। করম্মে বিলম্ব হলেও কিছু শুভফল পাবেন। হঠাৎ ভুল বোঝাবুঝি। কিছু হতাশা বিব্রত করবে। প্রেমে মতবিরোধ ও কষ্ট কিন্তু কোন বন্ধুত্ব সুখ অনুভব দেবে। ধনব্যায় বাড়লেও অর্থলাভ বর্তমান। হঠাৎ কোথাও ঘুরতে চলে যেতে পারেন। দৈবকৃপায় আকস্মিক শুভফল পাবেন। দাম্পত্যে প্রেম থাকলেও রক সমঝোতাপূর্ণ মনোভাব গ্রহন করবেন। পিওর সাদা ও হলুদ রঙ অতি শুভ। সবুজ ও ছাই রঙ বর্জন করুন। রবি ও শুক্রবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন– নরম কোমল মানসিকতা। ধনলাভের প্রাপ্তি যোগ। জেদবৃদ্ধিতে সুফল প্রাপ্তি। ভ্রমণে সুখলাভ। উচ্চশিক্ষার ব্যপারে এগিয়ে যাওয়ার চিন্তাভাবনা। প্রেমের বিষয়ে কিছু অসাফল্য ভাবাবে। দাম্পত্যে অভিমান-বিরহ ও মিলনের মধ্য দিয়ে যেতে হবে। সম্পত্তির বৃদ্ধির ব্যাপারে ভাববেন। শত্রুবৃদ্ধি হবে, সাবধানে চলুন। আকাশী রঙ অতি শুভ। কর্মে শুভাশুভ ফললাভ। মঙ্গলবার গুরুত্বপুর্ন কাজ করুন।

বৃশ্চিক লগ্ন– অর্থব্যায় বাড়তে পারে। কর্মে পরিবর্তনশীলতার মধ্যে দিয়ে যেতে হবে। অনভিপ্রেত পরিস্থিতি দুশ্চিন্তায় রাখবে। উদ্যোগ ও প্রচেষ্টা বৃদ্ধিতে কিছু ভালোফল পাবেন। প্রেমে সঙ্গী/সঙ্গিনীর সাথে ঘর বাধার ব্যাপারে ভাবতে পারেন। তবে মনে রাখবেন কল্পনা ও বাস্তবতায় আকাশ পাতাল তফাৎ। দাম্পত্য ম্মান অভিমানের মধ্যে দিয়েই ভালোবাসা খুঁজে পাবেন। পরিচিত মানুষদের সাথে মতবিরোধ। লাল রঙ শুভ। মঙ্গলবার শুভ কাজ করুন।

ধনু লগ্ন– মুখের ওপর স্পষ্ট কোথা বলতে ভয় পাবেন না কারোকেও। কর্মন্নোতি ও অর্থন্নোতির যোগ। শত্রুর ওপর জয় পাবেন। নিজ চেষ্টাবৃদ্ধিতে শুভফল পাবেন। বিভিন্ন কারনবশত বিক্ষিপ্ত দুশ্চিন্তা কষ্ট দেবে। প্রেমে পরিতৃপ্ত বোধ করতে পারেন যদিও প্রেমে প্রশ্নচিহ্ন থাকবেই। দাম্পত্য ঝুটঝামেলা থাকলেও সুখ পাবেন। স্বর্ণ ব্যবহারে শুভফল পাবেন। কোনও বিনিয়োগে আগ্রহী হতে পারেন। সোনালী ও সবুজ রঙ অতি শুভ। বুধ ও বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন– নতুন কোন কিছু শুরু করার ব্যপারে ভাবতে পারেন। পেশাগত শুভফল প্রাপ্তির যোগ। প্রেম ভালোবাসায় অকারন মতবিরোধ কষ্ট দেবে। দাম্পত্য প্রেমে আনন্দ উপভোগ করবেন। ভ্রমণ করতে হতে পারে। পরিবহণ ব্যবসায় যুক্তদের উন্নতি। কর্মে নতুন আসা সুযোগ কাজে লাগান। অবিবাহিতরা বিবাহের বিষয়ে ভাবতে পারেন। ধনলাভ হলেও অনভিপ্রেত ব্যায় হবে। পিওর সাদা রঙ অতি শুভ। গোলাপী রঙ বর্জন করুন। শুক্রবার শুভ কাজ করুন।

কুম্ভ লগ্ন– গুপ্ত শত্রু হতে সাবধান। কর্মভিত্তিক দুশ্চিন্তাগ্রস্থ হতে পারেন। ধনাগম হলেও খরচও বাড়বে। ব্যাবসায় শাখাপ্রশাখা বিস্তারের ব্যাপারে চিন্তাভাবনা করতে পারেন। প্রেম ও সম্পর্কঘটিত জটিলতা বৃদ্ধি। মনঃবিড়ম্বনা বাড়তে পারে। দাম্পত্যসুখ ও প্রেম বজায় থাকবে তবে হঠাৎ জীবনসঙ্গীর মন পরিবর্তনের ব্যপারে সচেতন থাকুন। সন্তান সম্বন্ধীয় ব্যাপার উদ্বিগ্ন করবে। পরিচিত বন্ধু/বান্ধিবী বা পারিবারিক সদস্যদের আচরন কষ্ট দিতে পারে ও ঠকে যেতে পারেন। গাড়ী বা বাড়ি সংস্কারের জন্য উদ্যোগএর সম্ভাবনা। হলুদ রঙ ও স্বর্ণ ব্যাবহারে অতি শুভফল পাবেন। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মীন লগ্ন– কর্মভিত্তিক প্রচেস্টা বাড়বে ও উচ্চ প্রতিষ্ঠার জন্য উদ্যোগী হবেন। অর্থলাভের সম্ভাবনা। সঞ্চয় বাড়বে। পেশাগত সৌভাগ্য ও খ্যতিবৃদ্ধির যোগ। সম্পদ ও সম্পত্তিবৃদ্ধির জন্য উদ্যোগ নিতে পারেন। গাড়ী সংক্রান্ত শুভফল লাভ। প্রেমজ জটিলতা ও চিত্তচাঞ্চল্য। দাম্পত্য রোমান্স ও প্রেম পরিতৃপ্তি দেবে। গুপ্ত ও বহুমুখী সম্পর্ক আপনাকে আকর্ষিত করতে পারে। রুচি ও শখপূরণে আনন্দ পাবেন। লাল ও সবুজ রঙ অতি শুভ। মঙ্গল ও বুধবার শুভ কর্মাদি করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

URI : The Surgical Strike Manikarnika Gully Boy Ek ladki ko dekha to aisa laga ভবিষ্যতের ভুত তৃতীয় অধ্যায় বাচ্চা শ্বশুর প্রেম আমার ২ Alita Battle Angel The wife Black panther
What's New Life
Inline
Inline