Latest News

কক্সবাজারে প্রতিকূল আবহাওয়ার বিপর্যস্ত প্রায় ৫০০০ রোহিঙ্গা What's New Life সিরিয়া ত্যাগের ঘোষণা হিজবুল্লাহর​ What's New Life আগামী দিনে যে ৫টি বৈশিষ্ট্য আনতে চলেছে ফেসবুক ম্যাসেঞ্জার What's New Life জোকোভিচের পঞ্চম উইম্বলডন জয় What's New Life পাইরেসির শিকার হৃত্বিকের সুপার ৩০ What's New Life মুম্বাইয়ে চারতলাবিশিষ্ট বহুতলে ধস, আহত ২ আটকে ৪০ What's New Life সোশ্যাল মিডিয়া ব্যবহারে নিষেধাজ্ঞা আরোপ সরকারি অফিসে What's New Life ৬ বিলিয়ন মার্কিন ডলার জরিমানা পাকিস্তানের What's New Life লোকসভায় পাস এনআইএ সংশোধনী বিল What's New Life ভয়াবহ বন্যায় আন্তর্জাতিক সাহায্যের আবেদন নেপালের What's New Life
সাপ্তাহিক লগ্নফল  ১৫ই জুলাই থেকে ২১শে জুলাই

ভাগ্যের ব্যাঙ্কে কি রয়েছে এই সপ্তাহে আপনার জন্য? কি পাবেন আর কি বা হারাতে চলেছেন। পড়াশোনায় আসবে কি সাফল্য বা আসবে কি চাকরির অফার লেটার? জানতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর এই সপ্তাহের লগ্নফলে।

১৫ই জুলাই থেকে ২১শে জুলাই

মেষ লগ্ন– নব কর্ম বা ব্যবসারম্ভের ভাবনাচিন্তা। পেশাগত ভ্রমণ ও উন্নতির সুযোগ আসতে পারে। ধনাগম হবে তবে আমোদ প্রমোদ ও কিছু শখ মেটাতে বা সন্তানের জন্য খরচা হবে। নিজস্ব প্রতিভার বিকাশ ঘটবে ও বুদ্ধি ও প্রতিভায় জীবনে এগিয়ে যাবেন। কর্মস্থলে বিরোধ ও শত্রু উপদ্রব হতে পারে। প্রেমে আনন্দ পাবেন। সঙ্গী/সঙ্গিনী সঙ্গে আকর্ষণ ও ভোগসুখ অনুভব করবেন। দাম্পত্য ভালোবাসায় উন্মাদনা ও সুখ বাড়বে। কালো রঙ ব্যবহারে সৌভাগ্য বাড়বে। লাল রঙ বর্জন করুন। শুক্রবার শুভ কর্মাদি করুন। শিক্ষার্জনে অস্থিরতা থাকলেও অগ্রগতি হবে।

বৃষ লগ্ন– সম্পদ ও সম্পত্তিগত বৃদ্ধির ব্যাপারে ভাবতে পারেন। কর্ম ও কর্মস্থলে কিছু পরিবর্তন চিন্তা করতে পারেন বা পেতে পারেন। পেশাগত উদ্বেগ থাকবে। কোনও সতীর্থ বা উচ্চপদস্থ ব্যক্তি আপনার শত্রুতা করতে পারে। ফ্যাশন সেন্স ও সৌখিনতা বাড়বে। কিছু নতুন বস্ত্র/অলঙ্কার বা সেন্ট বা প্রসাধনী সামগ্রী বা সুন্দর দ্রব্যাদি ক্রয় করতে পারেন। প্রেমের আনন্দ বাড়বে ও যোগাযোগ বাড়বে। দাম্পত্যে কিছু বিরোধের সম্মুখীন হতে পারে। সুন্দর মনোরম ব্যবহারে অন্যকে আকর্ষিত করবেন। শিক্ষায় শুভফল পাবেন। উচ্চশিক্ষায় ও গবেষণায় কিছু বাঁধা আসবে। সোনালী রঙ অতি শুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মিথুন লগ্ন– অর্থ উপার্জন বৃদ্ধির চিন্তাভাবনা। বিঘ্ন আসবে তবে পেশাগত সুফলও পাবেন বাধার মধ্যে। কোন সম্পত্তিগত বকেয়া অর্থ বা পুরনো বিনিয়োগ থেকে অর্থলাভের চিন্তা করবেন। প্রাপ্তিতে বাঁধা বা বিলম্ব হতে পারে। গোপন প্রেমে ও ভোগসুখে আনন্দ পাবেন। দাম্পত্যে সাময়িক বিরোধ কাটিয়ে বাসনা ও সুখভোগ হবে। হাত থেকে অপ্রত্যাশিত অর্থ বেরিয়ে যেতে পারে। মুখের ওপর স্পষ্ট কথা বলে দেবেন। শিক্ষায় ও গবেষণায় এগিয়ে যাবেন। বাসন্তী ও সোনালী রঙ অতি শুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন– বুদ্ধি, চেষ্টা ও নিজস্ব প্রতিভায় জীবনে উন্নতির দিকে এগোবেন। ধনব্যয় ও অপ্রত্যাশিত খরচ চলবে। অর্থনৈতিক আয় উপার্জন বৃদ্ধির সুযোগ রয়েছে। পরোপকার। স্বাধীন চিন্তাধার ও স্বাধীন কর্মে আগ্রহ। নিজের প্রেম ভালোবাসার মানুষের জন্য খরচ। প্রেমে জটিলতা থাকবে, দুশ্চিন্তা থাকবে। দাম্পত্যে জীবনসঙ্গীর দুশ্চিন্তা, অকারণ কলহ, মান অভিমান ও পুনর্মিলন। পরিচিত মানুষজনের সাহায্য পাবেন। গুপ্ত শত্রু হতে সাবধান। সম্পত্তিগত বৃদ্ধি ও লাভের চিন্তাভাবনা ও সুযোগ। সাদা রঙ অতি শুভ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

সিংহ লগ্ন– ধনাগমের উন্নতির জন্য চিন্তিত থাকবেন। পেশাগত দুশ্চিন্তা ও কিছু বিঘ্ন থাকলেও উন্নতিও হবে। অনুজ ভ্রাতা/ভগিনীর সাথে মতবিরোধ ও কষ্টভোগ। প্রেমে অকারণ বিবাদ ও শত্রুতা ভোগ। দাম্পত্যে ঝগড়া হলেও প্রেম পাবেন। পরিচিত বা পারিবারিক সদস্যদের সাথে শত্রুতা ভোগ বা বিরোধ। মধুর ব্যবহারে কাজ হাসিল করতে পারেন। হঠাৎ মাথা গরমের সম্ভাবনা। শিক্ষায় বিঘ্নের মধ্যেও অগ্রগতি। বিনিয়োগ ও খরচা চলবে। গোলাপি রঙ শুভ। রবিবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন– পেশাগত উন্নতির ও অগ্রগতির শুভযোগ। শখ মেটানোর জন্য/কোন দ্রব্যাদি ক্র্য় জন্য বা নানা প্রয়োজনে খরচ বাড়বে। উদ্যোগ বাড়ান, শুভফল পাবেন। দুশ্চিন্তা বিনা কারণে কষ্ট দেবে। প্রেমে হতাশা থাকবে, কিছু যোগাযোগ বাড়বে। দাম্পত্যে মনকষাকষি থাকবে। সম্ভবস্থলে বিবাহের কথাবার্তা এগোতে পারে। অকারণ বিঘ্নযোগ দুশ্চিন্তা বাড়াবে। সন্তানের বিষয়ে উদ্বেগে থাকতে পারেন। কালো ও সবুজ অতি শুভ রঙ। সাদা রঙ বর্জন করে চলুন। বুধবার শুভ কর্মাদি করুন। উচ্চশিক্ষা ও গবেষণায় উদ্বেগ ও চিন্তা থাকবে।

তুলা লগ্ন-ম পরোপকারী মনোবৃত্তি। কর্ম সংক্রান্ত শুভ অগ্রগতি। ব্যয় থাকবে তবে আয়ও হবে। রাগ ও জেদের বশে কোন হঠকারী সিদ্ধান্ত নিলেই ভালো করবেন। বন্ধু/বান্ধবীরা ক্ষতি করতে পারে বা খরচা বাড়াতে পারে। প্রেমজ যোগাযোগ ও নব সম্পর্ক বৃদ্ধি। দাম্পত্যে আকর্ষণ বাড়বে, অভিযোগও বাড়বে। শিক্ষাক্ষেত্রে শুভ যোগাযোগের সম্ভাবনা। আমোদ প্রমোদ, পান ভোজনে আনন্দ করবেন। পারিবারিক বিবাদ ও নিকট আত্মীয়ের শত্রুতা হতে সাবধান। সাদা, গোলাপি ও কালো রঙ শুভ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

বৃশ্চিক লগ্ন– আপনার প্রচেষ্টা বাড়বে। পেশাগত উন্নতির সুযোগ। ব্যবসায় লাভ বৃদ্ধি। নতুন কোন কর্মস্থল বা কর্মের ব্যাপারে ভাবতে পারেন। লেখালিখি ও প্রেজেন্টেশন মূলক কাজে সাফল্য ও নাম পাবেন। প্রেমজ আনন্দ বাড়বে। নতুন সুযোগ প্রাপ্তিতে আনন্দ পাবেন। ভোগবাসনা ও সৌখিনতা বাড়বে। দাম্পত্যে শুভাশুভ মিশ্রফল পাবেন। গাড়ির বিষয়ে চিন্তাভাবনা করতে পারেন। নিজস্ব গৃহসজ্জা বা গৃহসংস্কার করতে পারেন। ধনব্যায় হবে, বিনিয়োগও হবে। সন্তান বিষয়ক দুশ্চিন্তা থাকবে। সাদা অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন। নতুন কিছু যোগাযোগে ভবিষ্যতে লাভ হতে পারে।

ধনু লগ্ন– আর্থিক ও কর্মের উন্নতির চিন্তাভাবনা ও প্রচেষ্টা। ধনাগম। গৃহ সম্পত্তি বৃদ্ধির ভাবনা ও উদ্যোগ। প্রেমপ্রীতিতে শুভ অগ্রগতি ও সাহসী পদক্ষেপ। দাম্পত্যে বিরোধ হলেও ভোগসুখ। উচ্চশিক্ষায় শুভ। সন্তানের সঙ্গে সম্পর্কের উন্নতি ও সন্তান বিষয়ক শুভফল। শেয়ার ও খেলাধুলায় সাফল্য। খরচ বাড়বে। কোন নিকটাত্মীয় বা পরিচিত ব্যাক্তির জন্য মনঃকষ্ট ভোগ। অনভিপ্রেত দুশ্চিন্তা থাকবেই। হলুদ অতি শুভ রঙ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন– আত্মবিশ্বাসী পদক্ষেপ। কিছু কঠিন সিদ্ধান্ত নেবেন। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ। বন্ধু/বান্ধব বৃদ্ধি। প্রেমে বাঁধা ও ঠকে যেতে পারেন বা ভালোবাসায় ব্যবহৃত হতে পারেন। দাম্পত্যে মিশ্রফল ভোগ, (বিরহ, মিলন, অভিমান সব পাবেন)। সন্তান বিসয়ক কোন দুর্ভাবনায় থাকবেন। শিক্ষাক্ষেত্রে অনাগ্রহ ও বিঘ্নের ভিতর দিয়ে যেতে হতে পারে। শেয়ারে লোকসান হতে পারে। মনের ইচ্ছাপূরণে বাঁধা আসবে। পেশাগত দুর্ভাবনা ভাবাবে। ধনাগম ও ধনব্যায় একই সাথে চলবে। হলুদ ও সোনালী রঙ অতি শুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

কুম্ভ লগ্ন– ধনব্যয় ও ধনাগম একই সাথে চলবে। পেশাগত উন্নতি হলেও কর্মে বিঘ্নের ও দুশ্চিন্তাভোগের যোগ। উচ্চশিক্ষায় উদ্বেগ। প্রেমে অকারণ মতভেদ। দাম্পত্যে মনকষাকষি শেষে প্রেম। নতুন ব্যবসাযোগ। বন্ধু/বান্ধবীর সাথে বিবাদ ও ক্ষতি। পরিচিত ও নিকট আত্মীয়ের সূত্রে লাভ। নবযোগাযোগে প্রাপ্তি। ভ্রাতা ও ভগিনীর সাথে বিরোধ। নতুন দ্রব্যাদি কিনতে পারেন। নীল রঙ অতি শুভ। শনিবার শুভ কর্মাদি করুন। শত্রু উপদ্রব বাড়তে পারে। পরিচিতদের সাথে শত্রুতা ও বিরোধ হতে পারে।

মীন লগ্ন– অপ্রত্যাশিত কিছু শুভফল প্রাপ্তি হতে পারে। ধনলাভ। ভালোবাসায় জটিলতা থাকলেও শুভফল ও আনন্দ পাবেন। দাম্পত্যে প্রেমবৃদ্ধি। ভালোবাসার মানুষ অকারণে ভুল বুঝবে তবে পরে মিলনও হবে। প্রেম ও গুপ্ত বিষয়ে আকর্ষণ বাড়বে। সন্তানের প্রতিভা প্রদর্শনে গর্বিত হবেন। নিকটস্থ বন্ধু/বান্ধবীর মধ্যেই মনের ভালোবাসার মানুষ খুঁজে নিতে পারেন। পেশাগত শুভ উন্নতি ও অগ্রগতি হবে। নতুন নতুন যোগাযোগে ভবিষ্যতে লাভবান হবেন। হঠাৎ বিপদ ও বিঘ্ন যোগ। ছাই রঙ অতি শুভ। মঙ্গল ও শনিবার শুভ কর্মাদি করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Super 30 Article 15 Kabir Singh দুর্গেশরের গুপ্তধন ভুতচক্র প্রাইভেট লিমিটেড বিবাহ অভিযান Spider Man : Far from home Annabelle Comes Home Yesterday
What's New Life
Inline
Inline