Latest News

নাইট শিবিরে অন্দ্রে ঝড়, জয় ৬ উইকেটে What's New Life মোদির জন্য মহাযজ্ঞ করছেন গুজরাটের নারীরা What's New Life ফের গণভোটের দাবি লন্ডনে, রাস্তায় মানুষ What's New Life মোদী, মমতা  স্বৈরশাসক : রাহুল গান্ধী What's New Life কেনো নীল সাগর হয়ে উঠছে সবুজ! What's New Life এই গরমে খেতে পারেন ঠান্ডা তেঁতুলের শরবত What's New Life জেলায় জেলায় বিজেপির অন্তর্দ্বন্দ্ব What's New Life প্রথম ম্যাচেই হার কোহলি বাহিনীর What's New Life সাপ্তাহিক লগ্নফল What's New Life GELO CHOITRO ASCHHE BOISAKH AT PARANTHE WALI GALLI What's New Life
সাপ্তাহিক লগ্নফল

কেমন যাবে আপনার এই সপ্তাহটা? কী পাবেন আর কী হারাবেন? কোন লগ্নর জন্য অপেক্ষা করছে কি ফলাফল? জানতে দেখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে “সাপ্তাহিক লগ্নফল”

১৭ই মার্চ থেকে ২৩শে মার্চ

মেষ লগ্ন :  পেশায় নব যোগাযোগ বৃদ্ধি ও হঠাৎ দুর্ভাবনা বৃদ্ধি। জেদ ও নিজের দক্ষতায় সাফল্য আসবে। সাবধানে পরিচিত বা বন্ধু বান্ধবী কে বিশ্বাস করবেন। গুপ্তশত্রুতা কিন্তু থাকবেই সাবধান। প্রেমে মনঃকষ্ট। দাম্পত্য সমঝোতায় শান্তি পাবেন। গাড়ি-বাড়ি সংক্রান্ত চিন্তা ভাবনা করতে পারেন। পেটের বা পিঠের কোন ব্যথা বা অসুখের সম্ভাবনা। সাদা অতি শুভ রং। শুক্রবার শুভ কর্মাদি করুন।

বৃষ লগ্ন :  পরিবর্তন চিন্তা। পেশাগত দুর্ভাবনার ভেতর দিয়ে উন্নতির যোগ খুঁজে পাবেন। ধনাগম হবেই। শত্রু বিজয় হবেই। দাম্পত্য বিবাদ, মনঃকষ্ট ও মিলন সব হবে। শিক্ষায় অতি শুভফল পাবেন তবে মানসিক চঞ্চলতা বাধা হতে পারে। প্রেমে মিষ্টি ফুল ফোটবার খুবই ভালো যোগ। শেয়ার হতে লাভবান হতে পারেন। পারিবারিক সুখ ও আনন্দ পাবেন। গাড়ি কেনার ব্যাপারে ভাবতে পারেন। সন্তানের ভালোবাসা পাবেন সন্তানের কোন কর্মে আনন্দ পেতে পারেন। হঠাৎ সাফল্য সংবাদ নতুন কিছু প্রাপ্তি হতে পারে। অলিভ গ্রীন ও পিঙ্ক অতি শুভ রঙ। বুধবার শুভ কর্মাদি করুন।

মিথুন লগ্ন : কর্মোন্নতি ও সৌভাগ্য বৃদ্ধি। ধনাগম ও সঞ্চয় বৃদ্ধি। সম্পদ বৃদ্ধির পরিকল্পনা। বন্ধু বান্ধবী ও পরিচিত হতে লাভবান হবেন ও তাদের সাথে আনন্দ করবেন। বিদ্যার্জনে শুভ তবে অমনোযোগ মনমতো ফল প্রাপ্তিতে বাধা হতে পারে। প্রেমে বিঘ্ন ও অশান্তি। গুপ্তপ্রেমে আনন্দ পাবেন। দাম্পত্যে ভোগসুখ ও বিবাদ দুই হবে। নতুন ও সুন্দর কিছু জিনিস কেনার চিন্তা করতে পারেন। শত্রু বিজয় হবেই ধৈর্য্য ধরুন। ভ্রমনের ব্যাপারে ভাববেন। ক্রীমসন রেড অতি শুভ রঙ। মঙ্গলবার ও বুধবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন :  কর্মোন্নতি ও ভবিষ্যতে পেশাগত শুভ উন্নতির ইঙ্গিত পেতে পারেন। ব্যয় বাড়তে পারে। ভ্রমণ চিন্তা বা ভ্রমণ করার ব্যাপারে ভাবতে পারেন। প্রেমের তীব্রতা ও কলহ বাড়তে পারে। দাম্পত্য মিষ্টত্ব ঝগড়া দুইয়ের মিশ্রণ পাবেন। শখ সৌখিনতা ও পানভোজন খরচা করতে পারেন। গুপ্ত শত্রু হতে সাবধানে থাকুন। ব্যবসায়ীক দুশ্চিন্তা থাকবেই। শিক্ষার জন্য সফল হবেন কিন্তু ফাঁকিও দেবেন। পারিবারিক কোনো উৎসব অনুষ্ঠানে যোগ দেওয়ার ব্যাপারে ভাবতে পারেন। লাল ও দুধ সাদা রং শুভ। মঙ্গলবার ও শুক্রবার শুভ কর্মাদি করুন।

সিংহ লগ্ন :  কিছু বিপত্তি বিপদ হতে পারে সাবধানে থাকুন। পেশাগত দুশ্চিন্তা থাকবেই। অপ্রত্যাশিত হঠাৎ প্রাপ্তিযোগ হবেই। ধনব্যায় চলবে। বন্ধু বান্ধবীদের সাথে আমোদ-প্রমোদের পরিকল্পনা করবেন। নিজের প্রচেষ্টায় কিছু উন্নতি ও সুফল পেতে পারেন। মানসিক অবসাদও হঠাৎ গ্রাস করতে পারে। সন্তানের জন্য দুর্ভাবনা থাকবে। শিক্ষা অর্জনে অলসতা ও ফাঁকি থাকবেই। বিপরীত লিঙ্গের কোন মানুষ আপনাকে মাথা যন্ত্রণা দেবে। গ্রিন ও অফ হোয়াইট রং শুভ, ব্ল্যাক অশুভ। বুধবার শুক্রবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন : পেশাগত দুশ্চিন্তা সত্ত্বেও যোগাযোগ বাড়বে। কিছু উন্নতির ইঙ্গিত পাবেন। ধনাগম ও শখের জন্য ব্যায় দুই হবে। বন্ধু বান্ধবদের মধ্যে জনপ্রিয়তা বাড়বে। অর্থ সঞ্চয়ের প্রচেষ্টা বাড়ালে সুফল পাবেন। ভোগাকাঙ্খা ও বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বাড়বে। সম্মান যশপ্রাপ্তি ও বৃদ্ধির ইঙ্গিত রয়েছে। প্রেমের হতাশা থাকলেও নতুন বা পুরনো যোগাযোগ বাড়বে। কোমল ও নরম পরোপকারী মানসিকতা উপযুক্ত মানুষদের দেখালে ভালো করবেন। মিলকি হোয়াইট ও ব্লু শুভ রং। শনিবার রবিবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন :  নিজের পারদর্শিতা জীবনে অগ্রগতি হবে। ধনাগম। পেশাগত দুর্ভাবনা বৃদ্ধি ও শত্রু উপদ্রব। প্রেমে জটিলতা বৃদ্ধি। দাম্পত্যে তীব্র আকর্ষণ ও বাদানুবাদ ও মিলন। পারিবারিক শান্তি আপনার ত্যাগের জন্যই থাকবে। পরোপকারী মানসিকতা। অপ্রিয় সত্য কথা মুখের উপর বলে সমালোচিত হবেন। হঠাৎ মাথা গরমে উদ্বিগ্ন হবেন। শুভ রঙ কালো। রবিবার শুভ করুন কর্মাদি করুন।

বৃশ্চিক লগ্ন :  শত্রুতা ভোগ। মানসিক কষ্ট দুশ্চিন্তা বৃদ্ধি। পেশাগত পরিবর্তন যোগ (কর্মস্থল পরিবর্তন চিন্তা বা পেশা স্থল পরিবর্তন)। বন্ধু বান্ধবী ও পরিচিতদের সহায়তা লাভ। কেবলমাত্র নিজের কর্ম দক্ষতা দেখিয়ে সুফল পাবেন। কোন কিছু বিষয় লোন নেওয়ার কথা ভাবতে পারেন। পারিবারিক বিবাদে জড়াতে পারেন। শিক্ষায় সফলতা। প্রেমের নতুন দিগন্ত পাবেন। দাম্পত্যে পারস্পারিক ভাবের আদান-প্রদান ও যোগাযোগ বাড়বে। মিডিয়া ও আর্ট এর সাথে যুক্ত ব্যক্তি তার নিজের প্রতিভায় সকলকে চমকে দেবেন। গ্রীন ও পিঙ্ক শুভ রঙ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

ধনু লগ্ন : কর্মোন্নতি ও আর্থিক সৌভাগ্য বৃদ্ধিতে ভবিষ্যতে সুফল পাবেন। হঠাৎ হঠাৎ খরচ চলবে। শিক্ষায় চঞ্চলতা থাকবে। নিজের পারদর্শিতা ও দক্ষতা দেখিয়ে সফলতা পাবেন। বন্ধু-বান্ধবী সংখ্যা বাড়লেও তারা আপনার অকারণ সমালোচনা ও আপনাকে ব্যবহার করতে পারে। প্রেমের মিষ্টি ফুল ও ছোট কাঁটা দুটোই পাবেন। দাম্পত্যে বোঝাপড়া করে চলবেন। গাড়ি-বাড়ি সম্পদ বৃদ্ধির ভাবনা চিন্তা করতে পারেন। মিষ্টি কথায় অপরকে আকর্ষণ ও কার্যসিদ্ধি করবেন। হঠাৎ দুর্ভাবনা ও দুশ্চিন্তায় আক্রান্ত হবেন। মিল্কি হোয়াইট অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন : কিছু হঠকারী সিদ্ধান্ত নিয়ে পড়ে ভাবতে হতে পারে। জেদ, তেজ ও পরাক্রম বাড়বেই। শখ, শৌখিনতা ও পানভোজনে অর্থ ব্যয় করবেনই। সম্পত্তিগত শুভযোগ। বিদ্যার্জনে সাফল্য। প্রেমের সুখ আকর্ষণ ও ভোগ সবই বাড়বে। পরিচিত মানুষের আপনার সাথে সহযোগিতা করবেন। শেয়ার ও অন্য কিছু বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন। সুন্দর কোন পারফিউম বা দ্রব্যাদি বা দামী বস্তু কিনতে পারেন। কাছাকাছি ও ছোটখাটো ভ্রমণের বিষয়ে ভাববেন। পেশাগত চিন্তা থাকবে তবে শুভ ফলের ইঙ্গিত পাবেন। সোনালী ও বাসন্তী শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

কুম্ভ লগ্ন : কর্মের উন্নতি ও সৌভাগ্যের সহযোগিতা পাবেন। ধনলাভের যোগ শুরু হলো কাজে লাগান। সঞ্চয় বাড়ার যোগ। পারিবারিক দুর্ভাবনা বাড়তে পারে। বিদ্যার্জনে অমনোযোগ বাধা হবে। প্রেমের আনন্দ ধীরে ধীরে বাড়বেই নতুন যোগাযোগ আসতে পারে। দাম্পত্য প্রেম ভালোবাসা বাড়বে। বন্ধু-বান্ধবী কারো সাথে সম্পর্কে অবনতি হতে পারে বা তাদের দ্বারা মনে কষ্ট পেতে পারেন। গাড়ি থাকলে গাড়ি সংক্রান্ত কিছু সমস্যা ভাবতে পারে। ভবিষ্যতে ভ্রমণ করার পরিকল্পনা করতে পারেন। শত্রু ধ্বংস হবে। গোল্ডেন ও ডেনিম ব্লু শুভ রঙ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মীন লগ্ন :  কর্মের উন্নতির যোগ ও নতুন শাখা যুক্ত হতে পারে। ধনাগম হবেই হবে। নিজের দক্ষতা দেখিয়ে উন্নতি করবেন। মিডিয়া সেক্টরের সাথে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। শিক্ষায় অগ্রগতি হবে। পারিবারিক বন্ধন ও সুখ আরো বৃদ্ধি হবে। প্রেমের দুশ্চিন্তা ও জটিলতা সত্ত্বেও ভালোবাসা থাকবে। দাম্পত্য প্রেম, বিবাদ ও অভিমান থাকবে। শত্রুরা পরাজিত হবেই। নানা সুযোগ আসতে শুরু করবে কাজে লাগান। সত্য কথা বলতে ভয় পাবেন না। সাদা ও গাঢ় লাল অতি শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Luka Chuppi Total Dhamaal Gully Boy Nagarkirtan Badla Mukherjee Dar Bou Mahalaya WMT 9615 Captain Marvel Thomas & Friends
What's New Life
Inline
Inline