Latest News

নিষিদ্ধ ঘোষণা করল নির্বাচন কমিশন 'চৌকিদার চোর হ্যায়' প্রচারের বিজ্ঞাপন What's New Life অবশেষে বাড়ি ফিরবে ৯ ইঞ্চির ছোট্ট কনোর What's New Life নেপাল স্যাট-১ এর সফল উৎক্ষেপণ What's New Life সৌদিতে মহিলা উবার ড্রাইভার What's New Life ঘরোয়া উপায়ে দূর করুন পায়ের দুর্গন্ধ What's New Life নিষিদ্ধ হলো টিকটক অ্যাপ What's New Life ওয়ার্নারের দুরন্ত ব্যাটিংয়ে সিএসকের বিরুদ্ধে বড় জয় হায়দ্রাবাদের What's New Life প্রায় ৪০০০ স্ক্রিনে মুক্তি পেল অভিষেক বর্মা পরিচালিত ছবি ‘কলঙ্ক’ What's New Life আচমকাই ঝড়ো হাওয়া, বৃষ্টিতে নিহত ৩২ What's New Life সাময়িকভাবে কার্যক্রম বন্ধ জেট এয়ারওয়েজের What's New Life
সাপ্তাহিক লগ্নফল

ভাগ্যফল নাকি কর্মফল ? কোনটি শ্রেষ্ঠ ? নাকি উভয়েরই পারস্পরিক যোগসূত্র রয়েছে ? জানতে দেখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে “সাপ্তাহিক লগ্নফল”

২০ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারি

মেষ লগ্ন : কর্মসংক্রান্ত শুভ যোগাযোগ বৃদ্ধি। ধনব্যায় ও অর্থসংক্রান্ত দুশ্চিন্তা। কমিশন সংক্রান্ত কর্মের প্রাপ্তি। বন্ধু বান্ধবী হতে চিন্তা বৃদ্ধি। শিক্ষার্জনে শুভ। কর্মক্ষেত্রে শত্রু বৃদ্ধি। দাম্পত্যে অভিমান। পান ভোজনে সুখ পাবেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। পারিবারিক কোনও সমস্যার চিন্তাগ্রস্থ থাকতে পারেন। লাল রঙের ব্যবহার বর্জন করুন, গোলাপী রং শুভ। বুধবার রবিবার শুভ কর্মাদি করুন।

বৃষ লগ্ন : নতুন মানুষজনের সাথে পরিচিতি বাড়বে। ধনাগম ও হঠাৎ ব্যয় বৃদ্ধি হবে। ভাতা ও ভগ্নির সাথে সম্পর্কের অবনতি হতে পারে। বন্ধু বান্ধবীর সাথে কোথাও গিয়ে পান ভোজনে আনন্দ পেতে পারেন। শিক্ষার্জনে শুভ অগ্রগতি হবে। প্রেমে নতুন যোগাযোগ বাড়বে। দাম্পত্য প্রেম ও ভোগবাসনা বৃদ্ধি হবে। স্বার্থত্যাগ ও পরোপকারী মানসিকতা। সন্তানের উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ব্লাড রেড রং অতি শুভ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

মিথুন লগ্ন : গুপ্ত শত্রুতা হতে সাবধান। পেশাগত দুশ্চিন্তা হবে। বন্ধু বান্ধবীদের পাশে পাবেন। ধনব্যায় চলবে। প্রেমের চিন্তা ও মনঃকষ্ট। দাম্পত্যে কষ্ট। ব্যবসায়ীক শত্রুতা থাকবে। হঠাৎ মাথা গরম উদবিগ্ন হতে পারেন। নিজের ভাই বা বোনের সাথে মতবিরোধ হওয়ার যোগ। হঠাৎ ফাঁড়া বা বিপত্তির সম্ভাবনা, সাবধানে থাকুন। লাল অতি শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন : পেশাগত কিছু পরিবর্তন চিন্তা ও দুশ্চিন্তা। ব্যয় ও কিছু লাভ দুই হবে। পরিবারের শ্রীবৃদ্ধি। সহানুভূতিশীল মানসিকতা। প্রেমে আপনার রোমান্টিকতার জন্য প্রশংসিত হবেন। দাম্পত্যে আকস্মিক বিপদ হলেও সমঝোতা করবেন। বিদ্যার্জনে সাফল্য পাবেন। মহিলা মহলে আপনার জনপ্রিয়তা বাড়ার সম্ভাবনা। বন্ধু বান্ধবীদের সাথে আমোদ-প্রমোদ করবেন। নীল রং ব্যবহার বর্জন করে চলুন, দুধ সাদা অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

সিংহ লগ্ন : স্বাস্থ্যহানি। পেশাগত উদ্বেগ থাকবে। রোগভোগ। অকারণ দুশ্চিন্তা বৃদ্ধি। শত্রু উপদ্রব বৃদ্ধি। অর্থ নিয়ে উদ্বেগ। বিদ্যার্জনে বিঘ্ন। প্রেমে আনন্দ ও বিরোধ মিশ্রফল ভোগ। দাম্পত্যে মিলন ও সুখ। পারিবারিক উদ্বেগ বৃদ্ধি। বন্ধুবান্ধবের সংখ্যা বৃদ্ধি। পিঠের ব্যথায় কষ্ট পেতে পারেন। সবুজ ও গোলাপী শুভ রঙ। বুধবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন : নতুন কিছু শুরু করার বিষয়ে ভাববেন। হঠাৎ খরচা বাড়বে। মানসিক অবসাদে কষ্ট পেতে পারেন। পেশাগত দুর্ভাবনা ভাবাবে। বিদ্যার্জনে আগ্রহ বাড়বে তবে ফাঁকিও দেবেন। প্রেমের সুযোগ আসবে তবে হতাশাও থাকবে। দাম্পত্য জীবনসঙ্গীর মুড শোয়িং চিন্তায় রাখবে। বন্ধু-বান্ধবীদের সহজে বিশ্বাস করবেন না। গাড়ি সংক্রান্ত কোন দুর্ভাবনা ভাবতে পারে। শেয়ার বা খেলাধুলায় আগ্রহ দেখাতে পারেন। শুভ রঙ কালো। সোমবার ও বুধবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন : মিষ্টি মধুর ভাষা প্রয়োগে বাজিমাত করবেন। আর্থিক চিন্তা থাকবে। পেশাভিত্তিক দুর্ভাবনা চিন্তায় রাখবে। বন্ধু-বান্ধবীরা সহযোগিতা করবে ও তাদের থেকে কিছু ক্ষেত্রে লাভ করবেন। বিদ্যার্জনে বিঘ্ন থাকলেও কিছু শুভফল পাবেন। প্রেমে বিষাদ ও জটিলতা থাকবে। দাম্পত্য ঝগড়া। ব্যবসায়িক শত্রুতা বৃদ্ধি পাবে। বাড়ি ঘর সরানো বা সাজানোর চিন্তাভাবনা করতে পারেন। গোলাপী ও কমলা শুভ রঙ। রবিবার শুভ কর্মাদি করুন।

বৃশ্চিক লগ্ন : পেশাগত যোগাযোগ বৃদ্ধি ও উন্নতি। অর্থ লাভ। মানসিক অশান্তি বৃদ্ধি। সন্তানের জন্য উদ্বেগ। হঠাৎ মাথা গরম। বিদ্যার্জনে পারদর্শিতা। প্রেমে আকর্ষণ বৃদ্ধি ও অকারণ কলহ। দাম্পত্যে মিলন। পানভোজনে আনন্দ। পরিবারের জন্য দুশ্চিন্তা। গোলাপি ও আকাশী রং শুভ। বুধবার শুভ কর্মাদি করুন।

ধনু লগ্ন : নতুন পদক্ষেপ। ধনবৃদ্ধি। পেশাগত উন্নতি-অগ্রগতি। বন্ধু-বান্ধবীরা সমালোচনা ও বিরুদ্ধাচারণ করতে পারে। শিক্ষার্জনে দুশ্চিন্তা। প্রেমে কষ্ট। দাম্পত্য ভালোবাসা। শত্রু বিজয়। জেদি সাহসী মানসিকতা। সম্পত্তি বৃদ্ধির পরিকল্পনা। হালকা সবুজ রঙ শুভ। বুধবার রবিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন : শারীরিক উদ্বেগ। ধনব্যয় থাকবে। পেশাগত সৌভাগ্য বৃদ্ধি। বন্ধু-বান্ধবীদের সাবধানে বিশ্বাস করুন। বিদ্যার্জনে অমনোযোগ। গবেষণায় নিজস্ব দক্ষতায় সফলতা আসবে। প্রেমে আনন্দ পেতে পারেন। দাম্পত্য বিষাদ ও ভালোবাসার মিশ্রন থাকবে। মহিলা মহলে আপনার জনপ্রিয়তা বাড়বে। লাল ও মিল্কি হোয়াইট অতি শুভ রং। শুক্রবার শুভ কর্ম করুন।

কুম্ভ লগ্ন : নিজের উদ্যোগ ও দক্ষতা দেখিয়ে উন্নতি করবেন। পেশাগত উন্নতি পাবেন। ভাতা ও ভগ্নির সহযোগিতা ও সম্পর্কের উন্নতি হতে পারে। গাড়ি বাড়ি সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নিলে ভুল করবেন না। বন্ধু বান্ধবী ও পরিচিতদের থেকে লাভবান হবেন। প্রেমে যোগাযোগ বাড়বে ভালোবাসা পাবেন। দাম্পত্যে মনঃকষ্ট বা জীবন সঙ্গীর বিষয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। শিক্ষায় অমনোযোগ। শখ মেটানোর জন্য খরচ। বাসন্তী ও হালকা নীল রঙ অতি শুভ। নতুন কোন ইনভেস্টমেন্ট বুঝে শুনে করবেন। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মীন লগ্ন : পেশাগত উন্নতির যোগ রয়েছে ধৈর্য্য ধরে প্রচেষ্টা বাড়ান। খরচ বাড়তে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভ ফল। বিদ্যার্জনে পারদর্শিতা দেখাবেন অশুভ অগ্রগতি হবে। প্রেমে সাহসিকতা দেখাবেন। দাম্পত্যে সুখানুভব হবে। শত্রুবিজয় হবে। কিছু নতুন আরম্ভ করার বিষয় ভাবতে পারেন। বন্ধু বান্ধবী হতে লাভবান হবেন ও সহযোগিতা পাবেন। গ্রীন ও পিঙ্ক অতি শুভ রং। ছোটখাটো ভ্রমণের ব্যাপারে ভাবতে পারেন। বুধ ও শনিবার শুভ কর্মাদি করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Luka Chuppi Badla Mukherjee Dar Bou Captain Marvel Kesari Shankar Mudi Mon Jaane Na How To Train Your Dragon: The Hidden World Junglee Sweater Dumbo The Least Of These
What's New Life
Inline
Inline