Latest News

মুম্বাইয়ের বান্দ্রায় এমটিএনএল বিল্ডিংয়ে আগুন, আটকে শতাধিক What's New Life Chandrayaan 2, A Milestone In India's Space Journey What's New Life যুক্তরাষ্ট্রে ইমরান খানের সভায় স্বাধীন বালুচিস্তানের দাবিতে স্লোগান What's New Life প্রিয়ার অভিযোগকে কি আদতে গুরুত্ব দেবে ট্রাম্প What's New Life Chandrayaan-2 Is Ready To Begin Its Journey To The Moon What's New Life পর্তুগালে অনিয়ন্ত্রিতভাবে ছড়িয়ে পড়েছে দাবানল What's New Life কফি কি আদতে ক্যান্সারের কারণ, কি বলছে গবেষণা What's New Life উত্তর প্রদেশে বজ্রাঘাতে নিহত ৩২ What's New Life Assam Girl, Hima Das Is A Blur Of Gold In the International Track What's New Life ট্রাম্প প্রশাসনের ন্যূনতম সম্মানটুকু পেলোনা ইমরান What's New Life
সাপ্তাহিক লগ্নফল

এই সপ্তাহে ভাগ্যের ব্যাঙ্কে কি অপেক্ষা করে রয়েছে আপনার জন্য। কর্মস্থলে হতাশা কাটবে নাকি বেড়েই চলবে ? পারিবারিক অশান্তি থেকে কি মুক্তি মিলবে ? কি হবে আপনার কেরিয়ারের ভবিষ্যৎ ? জানতে দেখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে “সাপ্তাহিক লগ্নফল”

২৭শে জানুয়ারি থেকে ২রা ফেব্রুয়ারি

মেষ লগ্ন : দুর্ভাবনা। ধনাগম ও ব্যায় দুই চলবে। বন্ধুবান্ধবী পরিচিতদের কাছে সমালোচিত হতে পারেন। বিদ্যার্জনে দক্ষতা বৃদ্ধি। প্রেমে চাতুড়ির দ্বারা কাজ হাসিল করতে চেষ্টা করতে পারেন। দাম্পত্যে সমঝোতা। নিজস্ব দক্ষতাতে পেশাগত কৃতিত্ব। স্বাস্থ্যগত উদ্বেগ ভাবাতে পারে। সবুজ ও গোলাপী অতি শুভ রঙ। বুধবার ও শনিবার শুভ কর্মাদি করুন।

বৃষ লগ্ন : ঝুটঝামেলা ও অশান্তি বাড়তে পারে। পেশাগত শুভ অগ্রগতি বজায় থাকবে। ধনভাগ্য মধ্যম। পারিবারিক বিষয়ে সমঝোতা করে চলবেন। বিদ্যার্জনে শুভ। প্রেমের আনন্দ, বিরহ ও চিন্তা সব মিলিয়েই পাবেন। বন্ধুবান্ধবদের ভেবেচিন্তে বিশ্বাস করুন। পায়ের বা পিঠের কোনো কষ্টে ভুগতে পারেন। ক্ষনক্রোধে মাথাগরম হবে। সোনার দ্রব্যাদি ক্রয় বা ব্যবহারে শুভ ফল পাবেন। লাল ও হলুদ শুভ রঙ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মিথুন লগ্ন : মানসিক দুশ্চিন্তা। হঠাৎ বিরোধ বা বিপদে পড়তে পারেন সাবধান। গুপ্তশত্রুতা হতে সাবধান। পেশাগত কিছু নতুন চিন্তাভাবনা। শিক্ষায় বাধা ও চিত্তচঞ্চলতা। ধনব্যায় হবে। প্রেমে বিরোধ ও কষ্ট। দাম্পত্যে অভিযোগ ও মিলন দুই থাকবে। পরিচিত বন্ধু বান্ধবীরা বিরুদ্ধচারণ সমালোচনা করবে। সন্তানের বিষয়ে দুশ্চিন্তা থাকবে। হঠাৎ কিছু প্রাপ্তিযোগ। শুভ রঙ লাল। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন : নিজস্ব দক্ষতা দেখিয়ে অন্যকে চমৎকৃত করবেন। ধনাগম হলেও ব্যয় বাড়বে। শিক্ষার্জনে ফাঁকি দেবেন ও মনোযোগ লাগবেনা। বন্ধু-বান্ধবীদের সংখ্যা কমাতে পারেন বা তাদের ব্যবহারে মনঃকষ্ট বৃদ্ধি পাবে। পরিচিত পারিবারিক ব্যাপারে বিরোধ ও চিন্তা থাকবে। প্রেমে সহানুভূতি পাবেন। দাম্পত্যে ঝামেলা থাকলেও মানিয়ে চলবেন আপনিই। জীবনে উন্নতির জন্য প্রচেষ্টা বাড়ানোর ভাবনা ভাববেন। গাড়ি ও বাড়ি সংক্রান্ত দুশ্চিন্তা বাড়াতে পারে। বুক ও পিঠের সমস্যায় ভুগতে পারেন। সাদা অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

সিংহ লগ্ন : রোগভীতি। মানসিক উদ্বেগ বৃদ্ধি। পেশাগত শুভাশুভ মিশ্রফলভোগ। বিদ্যার্জনে সাফল্য। প্রেমে মিলন ও সুখভোগ। দাম্পত্যে কলহ। পারিবারিক শ্রীবৃদ্ধি। বন্ধুবান্ধব হতে লাভ ও সম্পর্কের উন্নতি। সুন্দর দ্রব্যাদি ক্রয়ের ভাবনা। শৌখিনতা বৃদ্ধি। আর্থিক চিন্তা। সবুজ ও কমলা শুভ রঙ। বুধবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন : ধনলাভ। পেশাগত দুর্ভাবনা থাকলেও উন্নতি হবে। নতুন কিছু শুরু করতে চিন্তা করতে পারেন যাতে ভবিষ্যতে লাভের রাস্তা খুলতে পারে। বিদ্যার্জনে এগিয়ে যাবেন তবে অমনোযোগী হবেন। প্রেমে দুর্ভাবনা থাকবে। দাম্পত্যে জীবনসঙ্গীর থেকেও আপনাকেই বেশি অ্যাডজাস্ট করে চলতে হবে। গাড়ি সংক্রান্ত ভাবনাচিন্তা করতে পারেন। গুপ্তশত্রুরা ধ্বংস হবে। শুভ রঙ সাদা। শুক্রবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন : ধনাগম। পেশাগত নবযোগাযোগে ভবিষ্যতে লাভের সম্ভাবনা। কমিশন ও যোগাযোগ মূলক কর্মে সাফল্য যোগ। প্রেমের যোগাযোগ আসতে পারে। দাম্পত্যে কলহযোগ। শত্রু উপদ্রব বাড়তে পারে। হঠাৎ অশান্তি ভোগের সম্ভাবনা। নিজস্ব দক্ষতায় উন্নতি পাবেন। ভবিষ্যতে কোথাও ভ্রমণের চিন্তা করতে পারেন। বন্ধুবান্ধবদের সহায়তায় আনন্দ পাবেন। শুভ রঙ গোলাপী ও ধূসর। রবিবার শুভ কর্মাদি করুন।

বৃশ্চিক লগ্ন : সাহসী সিদ্ধান্তে লাভবান হবেন। ধনবৃদ্ধি ও ব্যায় দুই চলবে। প্রচেষ্টা বাড়ালে পেশাগত সাফল্য আসবে। বন্ধুবান্ধব ও পরিচিতদের সংখ্যা বাড়বে ও তাদের সহায়তা পাবেন। বিদ্যার্জনে শুভ। কোথাও বিনিয়োগের চিন্তা করলে ভবিষ্যতে লাভের মুখ দেখতে পারেন। প্রেমের সুখ ও ভোগসুখ পাবেন। দাম্পত্যে সম্পর্কের উন্নতি হবে। গুপ্তশত্রুরা কিন্তু ক্ষতির চেষ্টায় থাকবে। হঠাৎ মাথাগরম হবে। গোলাপী ও ডেনিম ব্লু রঙ শুভ। বুধবার শুভ কর্মাদি করুন।

ধনু লগ্ন : মানসিক দুর্ভাবনা কিন্তু থাকবেই। পেশাগত উন্নতি ও সাফল্য। ধনক্ষয়। পারিবারিক অশান্তি। বন্ধুবান্ধবের সঙ্গে কোথাও যেতে পারেন। শিক্ষার্জনে শুভ। প্রেমে সুখ বা আকর্ষণ বাড়বে। দাম্পত্যে শুভাশুভ ফললাভ। গুপ্তশত্রুতা দুশ্চিন্তা বাড়তে পারে। নিজের প্রচেষ্টা বাড়ানোর কথা ভাববেন। শুভ রঙ সাদা। শুক্রবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন : শারীরিক উদ্বেগ। ধনব্যয় থাকবে। পেশাগত সৌভাগ্য বৃদ্ধি। বন্ধু-বান্ধবীদের সাবধানে বিশ্বাস করুন। বিদ্যার্জনে অমনোযোগ। গবেষণায় নিজস্ব দক্ষতায় সফলতা আসবে। প্রেমে আনন্দ পেতে পারেন। দাম্পত্য বিষাদ ও ভালোবাসার মিশ্রন থাকবে। মহিলা মহলে আপনার জনপ্রিয়তা বাড়বে। লাল ও মিল্কি হোয়াইট অতি শুভ রং। শুক্রবার শুভ কর্ম করুন।

কুম্ভ লগ্ন : সাফল্য। শত্রুবিজয়। কর্মের উন্নতি ও শুভ হবে। বন্ধুবান্ধবী হতে লাভবান হবেন। শিক্ষার্জনে চঞ্চলতা থাকবে। প্রেমে চিন্তা বাড়বে। দাম্পত্যে বিরোধিতার মধ্যে দিয়ে যেতে হবে। কিছু কেনার ব্যাপারে ভাবতে পারেন।সন্তানের জন্য দুর্ভাবনায় ভুগবেন। শেয়ারে বিনিয়োগ এই সময় করবেন না নাহলে ক্ষতির মুখে পড়তে পারেন। শুভ রঙ নীল। বৃহস্পতিবার ও শনিবার শুভ কর্মাদি করুন।

মীন লগ্ন : নব উদ্যোগে সফল হবেন। পেশাগত সৌভাগ্যবৃদ্ধি হবে। ধনব্যায় ও প্রাপ্তি উভয় চলবে। বন্ধুবান্ধবদের সংখ্যা বৃদ্ধি ও তাদের সহযোগিতা পাবেন। পারিবারিক সুখ ও আনন্দ পাবেন। প্রেমের হাওয়া হঠাৎ আনন্দ দেবে। দাম্পত্যে ভালোবাসা ও অভিমান তারপর আবার প্রেম পাবেন। শত্রুবিজয় হবে। বিদ্যার্জনে নিজস্ব দক্ষতা দেখাবেন। সাহসী সিদ্ধান্তে লাভবান হবেন। সবুজ ও আকাশী অতি শুভ রঙ। বুধবার ও রবিবার শুভ কর্মাদি করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Super 30 Article 15 Kabir Singh দুর্গেশরের গুপ্তধন ভুতচক্র প্রাইভেট লিমিটেড বিবাহ অভিযান Spider Man : Far from home Annabelle Comes Home Yesterday
What's New Life
Inline
Inline