Latest News

সাপ্তাহিক লগ্নফল - ৩১ মে থেকে ৬ জুন What's New Life 🇮🇳করোনা🦠 মোকাবিলায় লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক মাস What's New Life রাজ্যে বাড়ছে দুই সপ্তাহ লকডাউন, গাইডলাইনে কি কি আছে দেখে নিন What's New Life 🇮🇳 দেশজুড়ে গত ২৪ ঘণ্টায় ৭,৯৬৪ জন করোনায় আক্রান্ত, মৃত ২৬৫ What's New Life 🇺🇸 ডব্লিউএইচও-র সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করার আনুষ্ঠানিক ঘোষণা ট্রাম্পের What's New Life ৪.৬ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো দিল্লি What's New Life বিশ্বজুড়ে করোনা🦠আক্রান্ত বেড়ে ৫৯,৭৬,৪০৯ দেশজুড়ে ১,৬৫,৭৯৯ রাজ্যে ৪,৮১৩ জন What's New Life What to Expect Post-Lockdown- Shashank Jalan reveals it all! What's New Life জেনে নিন রাজ্যে কিকি খুলছে পয়লা জুন থেকে What's New Life 🇹🇼 তাইওয়ানের উপর হামলার হুমকি দিলো চীন What's New Life

সাপ্তাহিক লগ্নফল ২৯শে জুলাই থেকে ৪ঠা আগস্ট

এই সপ্তাহে ভাগ্যের ব্যাঙ্কে কি অপেক্ষা করে রয়েছে আপনার জন্য। কর্মস্থলে হতাশা কাটবে নাকি বেড়েই চলবে ? পারিবারিক অশান্তি থেকে কি মুক্তি মিলবে ? কি হবে আপনার কেরিয়ারের ভবিষ্যৎ ? মনের মানুষের সাথে বিবাহবন্ধনে কবে আবদ্ধ হবেন ? সন্তানের ভবিষ্যৎ কতটা সুরক্ষিত ? আপনার সমস্ত প্রশ্নের উত্তর পেতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী ‘অরূপ ভট্টাচার্য্য’র সাপ্তাহিক লগ্নফলে।

২৯শে জুলাই থেকে ৪ঠা আগস্ট

মেষ লগ্ন– নিজস্ব প্রতিভায় ও বুদ্ধিদ্বারা সফল হবেন। ধনব্যায় করবেন নিজের শখ মেটাতে ও নিজের পছন্দের মানুষজনের জন্য। কাছাকাছি কোন জায়গায় গিয়ে আনন্দ করতে বা পেতে পারেন। রোমান্স বাড়বে ও প্রেমের আকর্ষণ বাড়বে। সন্তানের স্বাস্থ্য বা উন্নতির বিষয়ে উদ্বিগ্ন থাকবেন। দাম্পত্য প্রেমে নতুন জোয়ার বাড়বে। ক্রিয়েটিভ ও আর্টিস্টিক কর্মে আগ্রহ ও পারদর্শিতা দেখাবেন। পান ভোজনে আনন্দ করবেন। বন্ধু/বান্ধবীর সাথে মতবিরোধ ঘটতে পারে। কর্মস্থলে শত্রুতা হতে সাবধান। পেশাগত উন্নতি হলেও দুশ্চিন্তা থাকবে। শিক্ষায় কিছু বিঘ্নযোগের সম্ভাবনা। সাদা অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

বৃষ লগ্ন– গৃহসজ্জা বা গৃহসংস্কার করার বিষয়ে ভাববেন। নতুন সম্পত্তি বা গাড়ি ক্রয়ের চিন্তা মাথায় আসবে। সুন্দর কোন দ্রব্যাদি কিনতে আগ্রহী হবেন। বন্ধু/বান্ধবী ক্ষতি করতে পারে। তাদের ব্যবহারে কষ্ট পেতে পারেন। নিজস্ব গুণাবলীতে পেশাগত উন্নতি পাবেন। নতুন পেশাগত পরিবর্তন চিন্তা করতে পারেন। মিষ্টি ব্যবহারে অন্যকে সহজেই নিজের দিকে আকর্ষিত করবেন। প্রেমের ক্ষেত্রেও নতুন বা পুরনো যোগাযোগ আসবে। দাম্পত্যে বিরোধ থাকলেও প্রেমও থাকবে। ধনাগমের সুযোগ বাড়বে। বুধবার শুভ কর্মাদি করুন। নীল রঙ ব্যবহার বর্জন করুন। হলুদ ও গোলাপী অতি শুভ রঙ। কোন বয়স্ক বা ঊর্ধ্বতন ব্যাক্তির সাথে বিরোধ হতে পারে। উপার্জনের ক্ষেত্রে বা প্রাপ্তির দিক থেকে বাঁধাবিঘ্নের সম্মুখীন হতে পারেন।

মিথুন লগ্ন– ধনাগমের যোগ রয়েছে কাজে লাগান। গতানুগতিক ব্যয়ের বাইরেও কিছু ব্যয় চলবে। ভ্রাতা বা ভগিনী বা ওই স্থানীয় কারো দ্বারা উপকৃত হবেন বা তাদের সহায়তা পাবেন। লেখালিখি ও যোগাযোগ মূলক কর্ম ও মিডিয়া ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের শুভফল প্রাপ্তি হবে। পরিচিত বন্ধু/বান্ধব দের সাথে যোগাযোগ বাড়বে। পেশাগত কর্মে আনন্দ ও সফলতা পাবেন। প্রেমে সুযোগ বাড়বে, কাজে লাগান। দাম্পত্যে কিছু জটিলতা ও হতাশা থাকলেও জীবনসঙ্গীর ভালোবাসা পাবেন। লাল রঙ শুভ। বৃহস্পতিবার ও মঙ্গলবার শুভ কর্মাদি করুন। অর্থসংক্রান্ত দুশ্চিন্তায় ভুগতে পারেন। নতুন কোন বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন।

কর্কট লগ্ন– সাহস বাড়বে ও কিছু দৃঢ় সিদ্ধান্ত নেবেন। বন্ধু/বান্ধব আপনার কথা শুনে চলবে এবং সহায়তা করবে। সম্পত্তি ও গাড়ি সংক্রান্ত শুভ ইঙ্গিত পাবেন। বন্ধু/বান্ধবদের সাথে কোন আনন্দ উপভোগ করার ব্যাপারে ভাবতে পারেন। প্রেম বিবাহের যোগ রয়েছে, এই ব্যাপারে কথাবার্তা এগোতে পারে। দাম্পত্যে বিবাদের জন্য তৈরি থাকুন। ব্যয় কিছু বাড়লেও ধনপ্রাপ্তির যোগ রয়েছে। কোন মহিলা আপনার সহযোগিতা করবেন। মিষ্ট কথায় উপকৃত হবেন। ব্যবসায় শরিকের সাথে শত্রুতা ও বিরোধ হতে পারে। সাদা অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন। আত্মবিশ্বাসী দৃঢ় পদক্ষেপে ও নিজের প্রতিভায় জীবনে এগিয়ে যাবেন।

সিংহ লগ্ন– কর্মদক্ষতা বাড়বে, সুফলও পাবেন। রোমান্স ও বুদ্ধির সুন্দর প্রয়োগে কেল্লাফতে করবেন। প্রেমে অকারন জটিলতা বৃদ্ধিতে কষ্ট পেতে পারেন। পারিবারিক কোন সদস্যর সাথে বিবাদ ও বিরোধের সম্ভাবনা। বুক ও তলপেটের সমস্যায় ভুগতে পারেন। গুপ্ত শত্রুরা ক্ষতি করার প্রচেষ্টায় থাকবে, সাবধান। দাম্পত্যে গভীর প্রেম থাকলেও বিবাদ হবেই, মেনে নিন। পরিচিত বন্ধু/বান্ধবীরা বিশ্বাসভঙ্গ করবে। কোথাও অর্থলগ্নির ব্যাপারে ভাবতে পারেন। পেশাগত উদ্বেগ ও দুশ্চিন্তা ভোগাতে পারে। ধনব্যায় হবে। সাদা রঙ অতি শুভ। শুক্রবার শুভ কর্মাদি করুন। শিক্ষালাভে বিঘ্নের মধ্যেও অগ্রগতি।

কন্যা লগ্ন– পেশাগত সৌভাগ্যবৃদ্ধি ও ধনাগম যোগ। হঠাৎ কিছু খরচ বাড়বে এবং শখের জন্য খরচ করবেন। নতুন বিনিয়োগের জন্য অর্থব্যয় হবে। প্রেমে হতাশা ও জটিলতা কষ্ট দিতে পারে, ধৈর্য ধরুন। সন্তানের জন্য উদ্বেগ বা সন্তানের সাথে বিরোধ হতে পারে। শিক্ষায় উল্লেখযোগ্য শুভফল নাও পেতে পারেন। দাম্পত্যে ভাব ভালোবাসার সাথে এবার কিছু বিরোধও হবে। অন্তর্মুখীতা বাড়বে। অকারণ দুশ্চিন্তা ও হতাশা ভোগাবে। শেয়ারে বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন। বন্ধু/বান্ধবী বা পরিচিতদের হতে লাভ করবেন। পরোপকার করবেন। প্রমোশনের বিষয়ে ভাবতে পারেন বা সুযোগ বাড়বে। দূর ভ্রমণ যোগ রয়েছে। সবুজ, কালো অতি শুভ। রবি ও বুধবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন– পেশাগত শুভফল পাবেন। ধনলাভ যোগ। ব্যয় চলবে। নতুন কর্মযোগ ও সুযোগ আসতে পারে। গাড়ি কেনা বা ঐ সংক্রান্ত শুভযোগ রয়েছে। চতুর ও মনোহর বার্তালাপে সাফল্য পাবেন। প্রেমে নতুন জোয়ার আসবে। আপনি আরও রোম্যান্টিক হবেন। দাম্পত্যে আপনার রাগ ও জেদে বিঘ্ন ঘটতে পারে। নিজের অনুভূতি নিয়ন্ত্রণ করলেই ভালো করবেন। মিডিয়ার সাথে যুক্ত ব্যাক্তিদের উন্নতি, সাফল্য ও সুনাম আসবে। সৌখিনতা বাড়বে খরচও বাড়বে। পান ভোজনে সুখ পাবেন। শিক্ষার শুভ অগ্রগতি হবে। সাবধানে মানুষকে বিশ্বাস করলেই ভালো করবেন। সাদা অতি শুভ রঙ। রবি ও শুক্রবার শুভ কর্মাদি করুন।

বৃশ্চিক লগ্ন– অর্থ ব্যয় চললেও ধনাগম হবে। নতুন কোন যোগাযোগে ভবিষ্যতে লাভ করবেন। পরিচিত বন্ধু বা সহকর্মী হতে লাভ করবেন। প্রেমে বিরোধ ও ঠকে যাওয়ার সম্ভাবনা। ভালোবাসার মানুষকে সব দিয়েও হতাশা ফেরত পাওয়ার সম্ভাবনা। দাম্পত্যে মানিয়ে নিয়ে চললেই সুখ পাবেন। সন্তানের বিষয়ে এই সপ্তাহেও উদ্বিগ্ন থাকবেন। শিক্ষায় মনমত ফললাভে বাঁধা থাকবে। পড়াশোনায় ফাকি দিতে পারেন। গৃহের জন্য কিছু সুন্দর দ্রব্য কিনতে পারেন। ভালো ব্যবহারে কাজ হাসিল করবেন। সাদা অতি শুভ রঙ। বুধবার শুভ কর্মাদি করুন।

ধনু লগ্ন– হতাশা গ্রাস করতে পারে। ধনখরচা হবে। শিক্ষায় শুভফল ও গবেষণায় ও উচ্চশিক্ষায় সাফল্য আসবে। পরিচিত মানুষদের সহায়তা পাবেন। প্রেমে হতাশা থাকলেও শুভফল পাবেন। মানসিক অস্থিরতা বাড়বে। স্বাস্থ্য নিয়ে কিছু চিন্তা হতে পারে। সন্তানের শুভ উন্নতিযোগ রয়েছে। পেশাগত কিছু অসুবিধা ও উদ্বেগ থাকবেই। সোনালী রঙ অতি শুভ। নীল রঙ পুরোপুরি বর্জন করুন। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন। নতুন কিছুতে অর্থ বিনিয়োগের সম্ভাবনা।

মকর লগ্ন– স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। ধনব্যয় চলবে। হঠাৎ কিছু প্রয়োজনে অর্থ বেরিয়ে যাবে। নিজের বুদ্ধিদ্বীপ্ত প্রচেষ্টায় পেশাগত উন্নতি করবেন। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধি বা বিক্রয়ের চিন্তা করতে পারেন। ক্ষন ক্রোধের ফলে ঝগড়া অশান্তিতে জড়াতে পারেন। সম্ভবস্থলে বিবাহের ব্যাপারে অগ্রগতির ইঙ্গিত রয়েছে। বন্ধু/বান্ধবীর সহযোগিতা পেলেও বুঝেসশুনেই বিশ্বাস করবেন। সন্তানের জন্য উদ্বেগে থাকতে পারেন। শিক্ষায় অমনোযোগ ও বিঘ্ন থাকবে। লেখালিখি ও কমিউনিকেটিভ মূলক কর্মের সাথে যুক্ত ব্যক্তিরা শুভভ পেশাগত ফললাভ করবেন। হলুদ রঙ অতি শুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন। সাদা রঙ বর্জন করুন। প্রেমে আশাভঙ্গ হতে পারে। দাম্পত্যে আবেগ থাকলেও বিরোধ হওয়ার সম্ভাবনা।

কুম্ভ লগ্ন– পুরনো বিনিয়োগ হতে লাভ বা ধনাগম হতে পারে। ধনাগম হবে তবে কিছু প্রাপ্তিতে বিলম্ব হতে পারে, ধৈর্য ধরুন। ছোট ভ্রাতা/ভগিনীর সাথে মতবিরোধ হতে পারে। শিক্ষায় চঞ্চলতা ও অমনোযোগ ও বিঘ্ন থাকবে। সন্তানের ব্যাপারে শুভফল আশা করতে পারেন। তবে সন্তানে সাথেও বিরোধের সম্ভাবনা। পেটজ ও নিম্নাঙ্গের অন রোগভোগ হত্তে পারে। প্রেমে অকারন বিরোধ ও হতাশা আসবে। অনেক চেষ্টা করেও প্রেমিক/প্রেমিকার মন নাও পেতে বা তাকে সন্তুষ্ট নাও করতে পারে। ইতস্তত ভ্রমণ হবে। কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন। গুপ্তশত্রুরা ক্ষতি করতে সচেষ্ট থাকবে সাবধানে থাকুন। পেশাগত কিছু বিড়ম্বনা ও হঠাৎ বিঘ্ন ভাবাবে তবে কিছু শুভফল পাবেন। সোনালী ও গোলাপি রঙ শুভ। রবিবার ও বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মীন লগ্ন– মানসিক দুশ্চিন্তা ও উদ্বেগ থাকবে। ধনাগম হবে। বাকচাতুর্যে কাজ উদ্ধার করবেন। শিক্ষায় শুভ হবে। প্রেমে আকর্ষণ ও আবেগ বাড়বে। চাতুরীর দ্বারা প্রেমে সফল হতে পারেন। দাম্পত্যে জীবনসঙ্গীর আকর্ষণ ও সুখভোগ করবেন। পেশাগত কিছু বিঘ্ন ও পরিবর্তন চিন্তা থাকবে। ছোট ভাই বা বোনের সাথে বিরোধের সম্ভাবনা। শত্রুবিজয় হবে। বন্ধু/পরিচিতের সহযোগিতা পাবেন। সম্পত্তিগত কিছু সমস্যা হতে মুক্তির চিন্তা করতে পারেন। লাল ও নীল অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন। অকারণ মাথা গরম হতে পারে। কোমর ও গলা/বুকের কোনও সমস্যা দেখা দিতে পারে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life