Latest News

রাজ্যে একদিনেই করোনা🦠পসিটিভ ৩৪৪, আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৪৫০০ What's New Life করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি সম্বিত পাত্র What's New Life ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসোলেশন ইউনিটে আগুন What's New Life নোবেলের বিরুদ্ধে এফআইআর দায়ের ত্রিপুরায় What's New Life বিশ্বে এখন পর্যন্ত করোনায়🦠 আক্রান্ত ৫৭,৩২,৮৮৪ জন মৃত ৩,৫৩,৮৯৮ What's New Life রাজ্যে মোট করোনা🦠 আক্রান্তের সংখ্যা বেড়ে ৪,১৯২ মৃত ২৮৯ What's New Life 🇵🇰প্রতিবেশি দেশগুলোর জন্য মোদি সরকার বিপজ্জনক : ট্যুইট ইমরানের What's New Life পরিযায়ী শ্রমিকদের পাঠানো নিয়ে এবার ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life সপ্তাহের শেষে কালবৈশাখীর পূর্বাভাস What's New Life 🇺🇸 ভারত-চীন চলমান উত্তেজনাকে কেন্দ্র করে মধ্যস্থতা প্রস্তাব মার্কিন রাষ্ট্রপতির What's New Life

সাপ্তাহিক লগ্নফল: ৩রা জুন থেকে ৯ই জুন

ভাগ্যের ব্যাংকে এই সপ্তাহে কি রয়েছে আপনার জন্য? জানতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর এই সপ্তাহের লগ্নফলে।

মেষ লগ্ন– সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির পরিকল্পনা। পেশাগত গতি ও সুফল লাভ। কর্মন্নোতি। ভ্রমণে ধনব্যয়। প্রকল্পে ধন বিনিয়োগ। নিজস্ব প্রতিভায় ও গুনে উন্নতি ও ধনলাভ। প্রেমে শত্রুতা ও সাফল্য। নিজের মুখ থেকে বলা কথা নিজেরই বিপদ ডেকে আনতে পারেন। পরিবহণ সংক্রান্ত ধনাগম ও লাভ। সন্তানের প্রেমপ্রাপ্তি। জীবনসঙ্গীর সাথে মধুর সম্পর্ক। জেদি মনোভাব। শত্রুবিজয়। সসুন্দর দ্রব্যাদি ক্রয়। সাদা রঙ ব্যবহারে শুভ। সোম ও মঙ্গলবার গুরুত্বপূর্ণ কাজ করুন।

বৃষ লগ্ন– বুদ্ধিদীপ্ত কর্মধারার প্রয়োগ আপনাকে এগিয়ে নিয়ে যাবে। অর্থ রোজগার বৃদ্ধিতে আপনার মনোযোগ বাড়বে। ক্রমাগত উন্নতির প্রচেষ্টা আপনাকে সাফল্য দেবে। পারিবারিক সুখ ও শ্রীবৃদ্ধির জন্য চেষ্টা করবেন। সন্তান স্নেহ আপনাকে আনন্দে রাখবে। প্রেমে নতুন নতুন রোমান্স উষ্ণতা বাড়াবে। জীবনসঙ্গীর কিছু ব্যাপার ঠিক বুঝে উঠতে পারবেন না। ভ্রমনের ব্যাপারে চিন্তাভাবনা করবেন। কর্মগত সৌভাগ্যের জন্য প্রস্তুত থাকুন। গৃহের সজ্জার জন্য দ্রব্যাদিক্রয় করতে পারেন। ধনাগম হবে। সাদা রঙ অতি শুভ। বুধবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

মিথুন লগ্ন– নরম মানসিকতা, সৌন্দর্যপ্রীতী। বন্ধুবৎসলতা। সৌখিনতা বৃদ্ধি। প্রেমে সাফল্য। দাম্পত্য বিবাদ ও মিল। বন্ধু-বান্ধবী হতে মনঃকষ্ট। নিকটস্থ পরিচিতের সাথে মতবিরোধ। আয় সংক্রান্ত দুশ্চিন্তা। নব কর্মচিন্তা। স্পষ্ট বক্তব্য। মনের আনন্দের জন্য খরচ। হঠাৎ ব্যয়। কর্মসংক্রান্ত দুশ্চিন্তার মধ্যে অগ্রগতি। স্বর্নালঙ্কার ব্যাবহারে সৌভাগ্য বাড়াবে। লাল ও গ্রে রঙ বর্জন করুন। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন– উচ্চাকাঙ্ক্ষী মনোভাব। নব উদ্যোগ। স্বাস্থ্যগত দুশ্চিন্তা ও ফাঁড়াযোগ। বাড়ি বা গাড়ি বা সম্পত্তিগত দুশ্চিন্তা ও জটিলতা। পারিবারিক সদস্যদের বা বন্ধু। বান্ধবীদের সাথে বিবাদ। নারী হতে ক্ষতির বা শত্রুতার আশঙ্কা। দাম্পত্য কস্ত/বিবাদ। জীবনসঙ্গীর জটিল মনোভাব দুশ্চিন্তা বাড়াবে। প্রেমে উষ্ণতা বাড়বে ও সুখভোগ হবে। ভালবাসায় সাহসী পদক্ষেপ নেবেন। পেশাগত চিন্তা বৃদ্ধি হবে। অর্থাগম যোগ। বক্তৃতা ও উপস্থাপনায় সম্মান ও সফলতা পাবেন। অলিভ গ্রিন ও গোলাপী রঙ শুভ। রবিবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

সিংহ লগ্ন– পেশাগত সাফল্যের জন্য তৈরি থাকুন। ধনবৃদ্ধি হবে। বিক্ষিপ্ত ব্যায় চলবে। উপস্থাপনা ও লেখালিখি সংক্রান্ত বিষয়ে সৌভাগ্য বাড়াবে। ভ্রাতা বা ভগিনীর সহায়তা লাভ সম্ভাবনা। প্রেমে সাহস করলে ভালো হবে। জীবনসঙ্গীর প্রেমিক প্রেমিক ভাব মুখে হাসি আনবেই। নতুন কোন যোগাযোগ আসতে পেরে। গাড়ী সংক্রান্ত শুভ ফলের ইঙ্গিত রয়েছে। পারিবারিক বিবাদ ও শত্রুতা ভোগ। গুপ্ত শত্রুতা বিব্রত করবে। সাদা ও গোলাপী অতি শুভ রঙ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন– পেশাগত দুশ্চিন্তা ভাবাতে পারে তবে কর্মের উন্নতি ও কর্মপ্রাপ্তি যোগ রয়েছে। ধনাগম হবে। আকস্মিক ধনব্যয় ভাবাবে। পরিচিত ব্যক্তি/পারিবারিক সদস্য বন্ধু বান্ধবীর সহায়তা লাভ ও তার থেকে লাভের যোগ। লেখালিখি ও বক্তৃতায় সাফল্য পাবেন। ধর্মস্থান গমন ও ধর্মস্থান দর্শন করতে ভাবতে পারেন। প্রেমে সংশয় থাকবে। হঠাৎ শত্রুতা ভাবাবে। জীবনসঙ্গীর পজিটিভ সাপোর্ট পাবেন। গাড়ি বা সম্পত্তিগত ক্রয় চিন্তা। হঠাৎ হতাশা বা দুশ্চিন্তা গ্রাস করতে পারে। সাদা, সবুজ ও গোলাপী অতি শুভ রঙ শুভ। রবি, বুধবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন– জেদবৃদ্ধি, তেজবৃদ্ধি, সাহসী পদক্ষেপ। পরোপকারী মনোবৃত্তি। বন্ধুর সাথে মতবিরোধ। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির ভাবনা। বিনাকারনে শত্রুরা বিব্রত করতে পারেন। দাম্পত্য প্রেম ও অভিমান বিবাদ চলবে। প্রেমে নতুন অধ্যায় শুরু হতে পারে। কর্মন্নোতি নতুন কিছুতে আগ্রহ দেখাবেন। আয় ও ব্যয় উভয় হাত ধরাধরি করে চলবে। লাল ও কালো অতি শুভ রঙ। গোলাপি রঙ বর্জন করে চলুন। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

বৃশ্চিক লগ্ন– এই সময়ে নতুন কিছুতে বিনিয়োগ না করলেই ভালো করবেন। বন্ধু/বান্ধবীরা কষ্ট দেবে। পেশাগত দুশ্চিন্তা থাকবে। ধনক্ষতির সম্ভাবনা। হঠাৎ হাত থেকে কিছু অর্থ বেরিয়ে যেতে পারে। ভ্রাতা/ভগিনীর কোন ব্যবহারে মনঃকষ্ট পেতে পারেন। ভালোবাসায় জটিলতা, বিবাদ ও কষ্টভোগ হতে পারে। গুপ্তপ্রেমে জড়িয়ে পড়তে পারেন। জীবনসঙ্গীর চঞ্চলতা ও মানসিক অস্থিরতা ভাবাবে। রাস্তাঘাটে গাড়ী নিয়ে সাবধানে চলবেন, ফাঁড়াযোগ রয়েছে। একমাত্র মনের জোরেই আপনি জিতবেন। সবুজ রঙ অতি শুভ। মিল্কি সাদা রঙ বর্জন করুন। বুধবার শুভ কর্মাদি করুন।

ধনু লগ্ন– হঠাৎ দুশ্চিন্তা বিব্রত করবে। খরচ বৃদ্ধির সম্ভাবনা, তবে টাকাও কিছু আসবে। ভাই বোনের সহায়তা প্রাপ্তি। চেষ্টা করলে সফল হবেন। প্রেম বিবাহের ব্যাপারে ভাবতে পারেন। প্রেমে মিষ্টত্ব বাড়বে। দাম্পত্য মাধুর্য-এর মধ্যেও বিরোধ। কর্মন্নতি ও কর্মের সৌভাগ্য বাড়বে। ধনাগম যোগ, সঞ্চয় বাড়ান। বন্ধু/বান্ধবীর সহায়তা লাভ ও তাদের সংখ্যা বৃদ্ধি। গাড়ী ক্রয়ের ব্যাপারে ভাবতে পারেন। সোনালী ও হলুদ রঙ ও সাদা রঙ অতি শুভ। শুক্রবার ও বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন– কর্মের উন্নতি ও সৌভাগ্য বৃদ্ধি হবে। ধনভাগ্য রয়েছে ও খরচা বৃদ্ধিও হবে। প্রচেষ্টা বৃদ্ধিতে উন্নতি পাবেন। ভ্রাতা/ভগিনীর সাহায্য লাআভ। প্রেমে শত্রুতা। দাম্পত্য সুখ। অর্থ উপার্জন বৃদ্ধি যোগ। যোগাযোগ মূলক কাজে উন্নতি সাফল্য। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ। বিনিয়োগ ভাবনা। সাদা রঙ শুভ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

কুম্ভ লগ্ন– উন্নতিযোগ। কর্মের উন্নতি ও ভাগ্যন্নোতি হবে। ধনলাভ ও সঞ্চয়বৃদ্ধি। স্বাস্থ্যনিয়ে হঠাৎ চিন্তা হতে পারে। সম্পর্ক ও প্রেমঘটিত সাফল্য ও আনন্দ লাভ। দাম্পত্য দুশ্চিন্তা, প্রেম, অভিমান, বিরোধ সব কিছু চলবে। হঠাৎ ভ্রমণযোগ। ধনাগম। সন্তানের বিষয়ে চিন্তা। পরিচিত জনের সাহায্য লাভ। ডিপ নীল রঙ শুভ। শনিবার শুভ কর্মাদি করুন।

মীন লগ্ন– ফাঁড়া ও বিপদ যোগ। ধনাগম হবে। কর্মক্ষেত্রে শত্রুতা বৃদ্ধি। দুশ্চিন্তাভোগ। গাড়িসংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার ব্যাপেরে অগ্রসর হতে পারেন। গৃহের সৌন্দর্যায়ন করতে পারেন। প্রেমের সুযোগ বাড়বে এগিয়ে যান। প্রেমে প্রাথমিক বাঁধা কাটাতে পারলেই সাফল্য পাবেন। দাম্পত্য প্রেম পাবেন। রাগ ও অনুরাগ সহ জীবনসঙ্গীর ভালোবাসা পাবেন। পারিবারিক সদস্যদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। সম্পদ ও সম্পত্তিগত শুভফল লাভ। উচ্চ প্রতিষ্ঠিত কোন ব্যাক্তির সহায়তা লাভ। লাল রঙ অতি শুভ। মঙ্গলবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন। শত্রু উপদ্রবে বিব্রত হতে পারেন।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life