Latest News

দিঘা উপকূলে আছড়ে পড়ল ঝড়, চলছে তান্ডব What's New Life 🇬🇧 ২০২১ পর্যন্ত অনলাইন ক্লাস নেবে কেমব্রিজ বিশ্ববিদ্যালয় 🎓 What's New Life আমফানের জেরে জরুরী ছাড়া বিদ্যুৎ পরিসেবা বন্ধের নির্দেশ What's New Life 🌪️ ‘সুপার সাইক্লোন’ আম্ফানের জেরে কলকাতা সহ দক্ষিণ বঙ্গের জেলায় শুরু বৃষ্টি, বন্ধ বিমানবন্দর What's New Life 🇮🇳 দেশজুড়ে আবারো এক দিনে ৫০০০ ওপর করোনা 🦠আক্রান্ত, মোট আক্রান্ত ১,৬,৭৫০ What's New Life 🌪️ ঝোড়ো হাওয়া এবং ভারি বর্ষণ ওড়িশার উপকূলীয় এলাকায় What's New Life গোটা রাতই নবান্নে থাকার সিদ্ধান্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের What's New Life রাজ্যে নতুন করে করোনা🦠 আক্রান্ত ১৩৬, মৃত ৬ What's New Life SATISFY YOUR TASTE-BUDS WITH THE DELICACIES FROM OCEAN GRILL 🍽️ What's New Life শ্রীনগরে এনকাউন্টারে খতম ২ হিজবুল জঙ্গী What's New Life

সাপ্তাহিক লগ্নফল ৫ই আগস্ট থেকে ১১ই আগস্ট

এই সপ্তাহ কেমন যেতে চলেছে আপনার জন্য? গতানুগতিক ভাবেই কি এগোবে আপনার জীবন নাকি আসবে কোন খুশির খবর, জানতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্য‘র এই সপ্তাহের লগ্নফলে।

৫ই আগস্ট থেকে ১১ই আগস্ট

মেষ লগ্ন- কর্মস্থলে শত্রুতা বা বিবাদযোগ। কর্মের চাপ বাড়বে ও উন্নতিযোগও চলবে, সম্মান পাবেন। হঠাৎ রাগে মাথা গরম করে ফেলতে পারেন। আয় উপার্জন বিলম্ব বা প্রাপ্তিতে বিলম্ব হতে পারে। শত্রু উপদ্রব বাড়বে কিন্তু তা সত্বেও আপনি জিতবেন। প্রেমের ক্ষেত্রে পারদর্শিতা দেখাবেন। দাম্পত্যে কিছু চালাকির আশ্রয়ে কাজ হাসিল করবেন বা রোমান্স বাড়বে। কোন দুশ্চিন্তা মানসিক কষ্ট বাড়াতে পারে। ভেবে চিন্তে মানুষকে বিশ্বাস করলেই ভালো করবেন। আপনার সাফল্য আপনার প্রচেষ্টা ও আত্মবিশ্বাসের জেরেই পাবেন। শিক্ষায় শুভফল পাবেন। ছাই রঙ শুভ। শুক্রবার শুভ কর্মাদি করুন।

বৃষ লগ্ন- বিষয় সম্পত্তি বাড়ানোর ব্যাপারে বা গাড়ি ক্রয়ের ব্যাপারে ভাবতে পারেন। নিজের পছন্দের মানুষের জন্য স্বার্থত্যাগ করবেন। প্রেমে রোমান্সের সাথে চঞ্চলতাও থাকবে। কর্মসংক্রান্ত নতুন যোগাযোগ হতে পারে বা পেশাগত পরিবর্তনের কথা ভাববেন। জীবনসঙ্গীর সাথে প্রেম বাড়বে। পানভোজনে আনন্দ খুঁজে পাবেন। নতুন বন্ধু/বান্ধবী খুঁজে পেতে পারেন। মনের অস্থিরতা থাকবে, চঞ্চলতা থাকবে, অমনোযোগী হবেন। নীল রঙ শুভ। শনিবার শুভ কর্মাদি করুন। সুন্দর কোন দ্রব্যাদি পেতে বা কিনতে পারেন। সৌখিনতা বাড়বে।

মিথুন লগ্ন- ধনবৃদ্ধি হবে। খরচাও চলবে। কর্মে নিজের প্রতিভায় সাফল্য। কমবয়সী কারও দ্বারা বা উচ্চপদে আছেন এমন কোন ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। বাকচাতুরীর জেরে কাজ হাসিল করবেন। শিক্ষায় শুভ। গবেষণায় হঠাৎ বিঘ্ন হতে পারে। সন্তানের সাথে সম্পর্ক উন্নতি হবে। লেখালিখি ও কমিউনিকেটিভ ও চলচ্চিত্রের সাথে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। শেয়ারে লাভের সুযোগ রয়েছে। প্রেমে নতুন কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। দাম্পত্যে চাপা অভিমান থাকলেও ভালোবাসাও বাড়বে। কমলা এবং সবুজ অতি শুভ রঙ। বুধবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন- নতুন কাজের সুযোগ আসতে পারে বা পেশাগত ভবিষ্যতের উপার্জনের ও উন্নতির রাস্তা দেখাতে পারে। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির ভাবনা বা চিন্তা বা উদ্যোগ থাকবে। পরিচিত কেউ সহযোগিতা করবে। বন্ধুবান্ধব বাড়বে। ভবিষ্যতে গাড়ি কেনার বিষয়ে অগ্রগতি যোগ। মায়ের হতে লাভ করবেন। পারিবারিক শ্রীবৃদ্ধি হবে। গৃহসজ্জা ও গৃহসজ্জার দ্রব্যাদি কিনতে পারেন। পরোপকার করবেন। স্বামী-স্ত্রী’র কর্মস্থলে দুশ্চিন্তাবৃদ্ধি। প্রেমে পারস্পরিক ভালোবাসা বাড়বে। দাম্পত্যে মতবিরোধ যোগ। শিক্ষাস্থলে পারদর্শিতা দেখাবেন। মিষ্টি কথায় মন জয় করবেন। মঙ্গলবার শুভ কর্মাদি করুন। লাল ও কালো রঙ শুভ।

সিংহ লগ্ন- স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। ধনব্যয় বাড়বে। নতুন বিনিয়োগ। মিষ্টি কথায় অপরকে আকর্ষণ করবেন। নতুন যোগাযোগে আয় বাড়বে। পারিবারিক অশান্তি যোগ। শিক্ষায় বাধা ও চিত্তচাঞ্চচল্য। প্রেমে বিরোধিতার সম্মুখীন হবেন। গবেষণায় আশানুরূপ অগ্রগতিতে বাঁধা। পিতা ও বয়স্কদের সাথে বিবাদ। পেশাগত উন্নতি ও অগ্রগতির ইঙ্গিত পাবেন। দাম্পত্যে প্রেমের যোগাযোগ পাবেন বিরোধ হলেও। সন্তানের উন্নতির জন্য সচেষ্ট থাকবেন। ভ্রাতা/ভগিনী সূত্রে লাভ বা আনন্দ পাবেন। সাদা রঙ শুভ। গোলাপি, সবুজ ও কালো রঙ বর্জন করুন। শুক্রবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন- কর্মে উন্নতি ও ভাগ্যেন্নতি, কর্মন্নোতি হবে, ধনাগম হবে। অকস্মাৎ ধনব্যয় হবে। নতুন বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন। একগুয়ে জেদি মানসিকতা দেখাবেন। প্রেমের সুযোগ বাড়বে। দাম্পত্যে হঠাৎ বিরোধযোগ। হঠাৎ দুশ্চিন্তা বা হতাশা আসবে মনের জোর বাড়ান। একাধিক সূত্রে আয়ের সুযোগ বাড়বে বা ঐ সংক্রান্ত চিন্তাভাবনা করবেন। ভোগবাসনা বাড়বে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। পরোপকার করবেন। ভবিষ্যতে সুফলের জন্য বিনিয়োগ করতে পারেন। কালো ও সবুজ রঙ অতি শুভ। বুধবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন- পেশাগত উন্নতির জন্য প্রচেষ্টা বাড়াবেন। ধনাগম ও ধনব্যায় দুই থাকবে। ভবিষ্যতের কথা ভেবে কোন কিছুতে বিনিয়োগ করতে পারেন। সন্তানের জন্য ইতস্তত ঘোরাঘুরি হতে পারে। পারিবারিক সদস্যের শত্রুতা যোগ। বন্ধু/বান্ধবী হতে ক্ষতির সম্ভাবনা। শিক্ষাক্ষেত্রে অস্থিরতা থাকবে। প্রেমে মধুরতা ও আকর্ষণ বাড়বে। দাম্পত্যে অশান্তি যোগ। সাদা অত্তি শুভ রঙ। রবি ও শুক্রবার শুভ কর্মাদি করুন। মাথা/বুক ও গলার কোন অসুখে ভুগতে পারেন।

বৃশ্চিক লগ্ন- অন্তর্মুখী মানসিকতা বজায় থাকবে। ধনব্যয় ও হঠাৎ খরচ চলবে। কিছু বিচ্ছিন্ন ঘটনা উদ্বেগ ও দুশ্চিন্তা বাড়াবে। সন্তান নিয়ে উদ্বেগে থাকতে পারেন। শিক্ষায় শুভ ও গবেষণায় সাফল্য আসবে। প্রেমে বাধাবিঘ্ন ও বিরোধের সম্মুখীন হবেন। দাম্পত্যে ঝগড়া হলেও ভালোবাসা পাবেন। নতুন কিছু বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন। সম্পদ ও সম্পত্তিওত ক্রয় বা বিক্রয় চিন্তা মনে আসবে। পেশাগত শুভ থাকলেও কিছু পরিবর্তন ভাবনাও থাকবে। কালো অতি শুভ রঙ। বুধবার ও রবিবার শুভ কর্মাদি করুন। গাড়ি কেনার বা গৃহসজ্জার বা কোন সুন্দর দ্রব্যাদি কেনার ব্যাপারে ভাবতে পারেন।

ধনু লগ্ন- ধনাগমের শুভ যোগ রয়েছে কাজে লাগান। কর্মস্থলে শত্রুতাভোগ বা বিবাদ হবে। পেশাগত দুশ্চিন্তা ভাবাবে তবে কিছু শুভফল পাবেন। পরিচিত মানুষের থেকে লাভ। প্রেমে ভালমন্দের মিশ্রণ পাবেন, ভালোবাসায় ভুল বোঝাবুঝির সম্ভাবনা। দাম্পত্যে মনকষাকষি থাকবে। সম্পত্তি বা গাড়ি নিয়ে কোন শুভ সিদ্ধান্ত নিতে পারেন। সন্তানের সঙ্গে সুসম্পর্ক ও ভালোবাসা বাড়বে। শিক্ষায় সাফল্য আসবে তবে গবেষণায় কিচ্ছু বিঘ্ন আসবে। হলুদ অত্তি শুভ রঙ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন- শান্ত মন হঠাৎ অশান্ত হয়ে উঠতে পারে। ধনব্যয় ও বিনিয়োগ চলবে। কিছু ধনপ্রাপ্তি হবে। নিজস্ব সম্পদ ও সম্পত্তিবৃদ্ধির ব্যাপারে বা রক্ষণাবেক্ষণের ব্যাপারে সচেষ্ট হবেন। সন্তানের জন্য কষ্ট পাবেন বা উদ্বিগ্ন থাকবেন। প্রেমে বাকবিতণ্ডা হবে। প্রেমও পাবেন। দাম্পত্যে আপনি মানিয়ে নিয়ে চললে শান্তি বজায় থাকবে। পেশাগত দুশ্চিন্তা ও উদ্বেগ থাকলেও শুভফল পাবেন। পেটজ ও নিম্নাঙ্গের বা পিঠের কষ্টে ভুগতে পারেন। ভালোবাসায় নতুন যোগাযোগ আসবে। শিক্ষায় বিঘ্ন সত্বেও অগ্রগতি হবে। চেষ্টা করেও মনোযোগ আনতে নাও পারেন। বাসন্তী ও সোনালী রঙ শুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

কুম্ভ লগ্ন- কনিষ্ঠ ভ্রাতা/ভগিনীর সাথে বাকবিতণ্ডা। ধনলাভের প্রভূত যোগ। কর্মে বিরোধ ও কর্মস্থলে শত্রুউপদ্রবের মধ্যে অগ্রগতি। নতুন বন্ধু/বান্ধবী লাভ। প্রেমে সংশয়, হতাশা ও বিরোধ। দাম্পত্যে কলহ বা স্বামী/স্ত্রি’র স্বাস্থ্য নিয়ে উদ্বেগ। নিম্নাঙ্গের ও পেটজ রোগ ভয়। মানিয়ে নেওয়ার মানসিকতা। নতুন বিনিয়োগের চিন্তা। নীল ও সোনালী রঙ শুভ। বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন। ভোগ বাসনা বাড়বে। শিক্ষায় চিত্তচাঞ্চল্য ও অমনযোগিতা। সন্তানের সাথে বিরোধ বা সন্তানের জন্য উদ্বেগ।

মীন লগ্ন- পেশাগত দুশ্চিন্তা ও উদ্বেগ সত্বেও শুভ উন্নতি হবে। ধনলাভ হবে। শত্রুবিজয় হবে। প্রেমের আকর্ষণ ও সুযোগ বাড়বে কজে লাগান। প্রতিবেশির ব্যাবহারে বিরোধ বা কষ্ট পেতে পারেন। দাম্পত্যে পারস্পরিক প্রেম আকর্ষণ বাড়বে। একাধিক নতুন সম্পর্কের সুযোগ বা পরিচিতি আসবে। সন্তানের চঞ্চলতা বাড়বে। শিক্ষায় সুযোগ বাড়বে ও শুভ অগ্রগতি হবে। গবেষণায় শুভ। লাল অতি শুভ রঙ। শনিবার শুভ কর্মাদি করুন। সৌখিনতা বাড়বে। সুন্দর নতুন দ্রব্যাদি কিনতে পারেন। স্ত্রী-বান্ধবীর সংখ্যা বাড়বে। আমোদ প্রমোদে ব্যয় করতে পারেন।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life