Latest News

৬.৮ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠল জাপান, জারি সুনামি সতর্কতা What's New Life লোকসভায় কংগ্রেসকে নেতৃত্ব দেবেন অধীর What's New Life বৈশ্বিক বাজারে আসতে দেরি হুয়াওয়ের ফোল্ডেবল স্মার্টফোন মেট এক্স What's New Life সৌদির প্রথম নারী পাইলট ইয়াসমিন আল মাইমানি What's New Life অ্যাসিড আক্রান্ত নারীদের সাহায্যার্থে শাখরুখের ‘মীর ফাউন্ডেশন’ What's New Life উদ্ধার জাদুকর চঞ্চল লাহিড়ীর নিথর দেহ What's New Life ৮ বছরে ভারতের জনসংখ্যা ছাপিয়ে যাবে চীনকে : জাতিসংঘ What's New Life মধ্যপ্রাচ্যে বাড়তি সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র What's New Life পার্লামেন্টে শপথ নিয়ে স্বাক্ষর করতে ভুলে গেলেন রাহুল! What's New Life কাশ্মীরে অনন্তনাগে ‘বন্দুকযুদ্ধে’ আহত ৩ জওয়ান What's New Life
“সাপ্তাহিক লগ্নফল”

 

এই সপ্তাহটি আপনার শুভ নাকি অশুভ ? কোন সত্যটা লুকিয়ে রয়েছে আপনার ভাগ্যাকাশে ? কর্মস্থলে কাজের চাপ কি বাড়তেই থাকবে ? জানতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে “সাপ্তাহিক লগ্নফল”  ১৪ই এপ্রিল থেকে ২০ই এপ্রিল

মেষ : দাম্পত্যে দুর্ভাবনা ও চিন্তা বাড়বে। ভ্রমণ করার ব্যাপারে ভাববেন। ধনব্যায় চলবে। বন্ধুবান্ধবী পরিচিতদের সাথে বিবাদ বা শত্রু মানসিকতা হতে পারে। প্রেমের তীব্র আকর্ষণ ও ভোগ আকাঙ্খা থাকবেই। শিক্ষায় অগ্রগতি হবে। কর্মের দুর্ভাবনা ও চিন্তা বাড়বে ইনভেস্টমেন্ট বাড়বে। স্পষ্ট কথা কারোর কারোর মুখেত ওপরে বলবেন। শেয়ারে বিনিয়োগের শুভ সময় নয় এটি ধৈর্য ধরুন। শখের জন্য খরচ বাড়বে। হঠাৎ অর্থ হাত থেকে বেরিয়ে যেতে পারে। শনিবার শুভ করমাদি করুন। শুভ রঙ গ্রে।

বৃষ : প্রচেষ্টায় সফলতার যোগ রয়েছে, চেষ্টা বাড়ান। ধনলাভ ও সম্পদ বৃদ্ধি। শিক্ষায় ফাঁকি দেবেন। প্রেমে আশার আলো নতুন করে জ্বলবে। দাম্পত্যে মিলন। সম্পত্তি/গাড়ি ক্রয়/বিক্রয় করার ভাবনা এবং এটি শুভ সময় এগুলি করার। পুরোনো ঝুলে থাকা কর্মের ফললাভের শুভ ইঙ্গিত পেতে পারেন। পেশাগত উন্নতি ও খ্যাতি বাড়বে। সম্পত্তিগত কোনো ঝামেলা বা দুশ্চিন্তা থাকতে পারে। শেয়ার লাভ ও লোকসান দুইই থাকবে। সাদা শুভ রঙ। নানাবিধ আনন্দ ও পানভোজন করার পরিকল্পনা করতে পারেন। শুক্রবার শুভ করমাদি করুন।

মিথুন : পেশাগত সৌভাগ্যবৃদ্ধি ও উন্নতি হবে। হঠাৎ দুশ্চিন্তা বাড়বে। ধনলাভ। ক্রোধ ও জেদ দেখাবেন। পারিবারিক সুখ ও সম্প্রীতি বজায় থাকবে। দাম্পত্যে তীব্র আকর্ষণ থাকবে মান অভিমানের পর। প্রেমের বেদনা আর ভালোবাসা হাতে হাত দিয়ে চলবে। ব্যবসায় উন্নতি ও নব যোগাযোগ। হঠাৎ কিছু জটিল পরিস্থিতি দুশ্চিন্তা বাড়াতে। পরিচিত বন্ধুবান্ধবের সহযোগিতায় সাফল্য বা উন্নতি বা লাভবান হবেন। পিঠ বা কোমড়ের কোনো ব্যাথা বা অসুখে ভুগতে পারেন। লাল রঙ ব্যায় ও দুশ্চিন্তা বাড়াবে, বর্জন করুন। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

কর্কট : পেশাগত উন্নতি ও কিছু নতুন শুরু করার ভাবনা চিন্তা। কিছু পরিবর্তন যোগ। ধনব্যায় ও ধনলাভ দুই হবে। পরিচিত বন্ধুবান্ধবীদের সঙ্গে কোথাও বেড়াতে গিয়ে আমদপ্রমোদ করতে পারেন। প্রেমে আনন্দ ও সাফল্যের ইঙ্গিত ও নতুন করে যোগাযোগও বাড়বে। দাম্পত্যে দুশ্চিন্তা। গুপ্তশত্রুতা থাকবেই থাকবে, সচেতন থাকুন। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির চিন্তা করতে পারেন। শেয়ার হতে লাভবান হবেন। ভবিষ্যতে শত্রুবিজয় ইঙ্গিত পাবেন। কিছু জেদী সিদ্ধান্ত নিতে পারেন। গাঢ় লাল শুভ রঙ। মঙ্গলবার শুভ করমাদি করুন।

সিংহ : মানসিক কষ্ট। হঠাৎ বিপত্তি বা কোনো অনভিপ্রেত ঘটনা। পরিচিতদের দ্বারা উপকৃত হবেন। নিজের কর্মদক্ষতায় পেশাগত শুভ ফল পাবেন। শিক্ষার্জনে সাফল্য ও পারদর্শিতা দেখাবেন। প্রেমের সুখ ও সুযোগ বাড়বে। দাম্পত্যে মিলন ও সুখ ভোগ। হঠাৎ কলহ বা বিরোধীতার সম্মুখীন হবেন। অর্থনৈতিক দুশ্চিন্তা থাকবে। ব্যায় বাড়তে পারে। শুভ রঙ অলিভ গ্রীন ও লাইট রেড। পেটজ ও কোমড় বা পিঠের ব্যাথা বা অসুখ ভোগাতে পারে।

কন্যা : কর্মউন্নতি ও নতুন কিছু শুরু করার পরিকল্পনা। ধনাগম। গৃহগত সমস্যা থাকবে তবে সমঝোতার পথও খুঁজে পাবেন। পরিচিত মানুষদের বুঝে শুনে বিচার করেই ভরসা করুন। প্রেমের কষ্ট থাকবে, তবে নতুন কোনো যোগাযোগে মনে আনন্দ খুঁজে পাবেন। বিদ্যার্জনে অলসতা ও ফাঁকির মধ্যেও অগ্রগতি হবে। সঞ্চয় বাড়বে। হঠাৎ কিছু নতুন যোগাযোগে ভবিষ্যতে লাভের মুখ দেখবেন। কোনও বিনিয়োগের চিন্তা করতে পারেন। ব্ল্যাক ও মিল্কি হোয়াইট শুভ রঙ। বুধবার ও শুক্রবার শুভ করমাদি করুন।

তুলা : স্বাস্থ্যহানি ও রোগভয়। ধনাগম ও ব্যায় দুই চলবে। হঠাৎ খরচা বাড়বে। অপ্রিয় সত্য কথায় শত্রুতা বাড়বে। পারিবারিক দুশ্চিন্তা। বন্ধুবান্ধবী হতে কষ্ট। নতুন পরিবর্তন চিন্তা। পেশাগত বিঘ্ন দিয়ে ও দুশ্চিন্তা দিয়ে যেতে হবে। শত্রুতা থাকবেই ও হঠাৎ কারোর সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। বিদ্যার্জনে অনীহা। প্রেমে দুর্ভাবনা। দাম্পত্যে সুখ দুঃখ মিশ্রিত। শুভ রঙ পিঙ্ক। রবিবার শুভ করমাদি করুন।

বৃশ্চিক : সাহসী পদক্ষেপ। কর্মের চিন্তা বাড়বে। ধনাগম ও সঞ্চয় প্রচেষ্টা। পেশাগত দুর্ভাবনার মধ্যেই অগ্রগতি হবে। শিক্ষায় সাফল্য। কিছু নতুন করার চিন্তা। প্রেমে নতুন দিগন্ত খুলে যেতে পারে। দাম্পত্যে জীবনসঙ্গীর রাগ ও অভিযোগ সামলাতে হবে আপনাকেই। কর্মস্থলে শত্রু উপদ্রব চলবেই। পারিবারিক কোনো বিষয় চিন্তায় রাখবে। কোথাও বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন। শুভ রঙ হলুদ ও সোনালী। বুধ ও বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

ধনু : পরোপকারী মানসিকতা। রোজগারও হবে খরচাও হবে। পেশাগত উন্নতি পাবেন নিচের প্রচেষ্টা বাড়ালেই। কর্ম সংক্রান্ত নতুন যোগাযোগ বাড়বে। বন্ধুবান্ধবী/ পরিচিতদের সাথে কোথাও গিয়ে পানভোজন করবেন বা কোনও উৎসব অনুষ্ঠানে যাবেন। তবে কোনোও বন্ধুবান্ধবীর সঙ্গে বিরোধিতার যোগ রয়েছে। প্রেমের তীব্র আকর্ষণ বাড়বে ও মনঃকষ্ট থাকবে। দাম্পত্যে জীবনসঙ্গীর সঙ্গে অ্যাডজাস্টমেন্টেই ভালোবাসা আসবে। সন্তানের জন্য উদ্বেগে বা কষ্টে থাকবেন। শেয়ার সংক্রান্ত বিনিয়োগে ভবিষ্যতে লাভের মুখ দেখতে পারেন। গাড়ি/বাড়ি ক্রয় বিক্রয়ের শুভ সময়। বিদ্যার্জনে বাধা। সাদা শুভ রঙ। মঙ্গলবার শুভ করমাদি করুন।

মকর : স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। ধনব্যায়। হঠাৎ রাগ ও জেদ। সম্পত্তি বৃদ্ধির চিন্তা ভাবনা। শিক্ষায় শুভ। প্রেমের সুযোগ পাবেন নতুন সুযোগ বৃদ্ধিও হবে। দাম্পত্যে উষ্ণতা ও প্রেম দুই থাকবে। আমদপ্রমোদ ও শখ পূরণের জন্য ব্যায় করবেন। পেশাগত নব যোগাযোগ বৃদ্ধির ইঙ্গিত থাকবে ও কিছু নতুন শুরু করার বা কিছু পরিবর্তন চিন্তাও করতে পারেন। সম্পত্তি/গাড়ি ক্রয়-বিক্রয় চিন্তা করতে পারেন এটাই শুভ সময়। শুভ রঙ লাল। মঙ্গলবার শুভ করমাদি করুন।

কুম্ভ : পেশাগত উন্নতি হবে। ধনাগম হবে, ব্যাংক ব্যালেন্স বাড়বে। বন্ধুবান্ধবীদের সাথে আনন্দ করবেন। শিক্ষায় অগ্রগতি। প্রেমের তীব্র আকাঙ্খা ও আকর্ষণ বাড়বে। নব যোগাযোগ। দাম্পত্যে সমঝোতা। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির ভাবনা। গুপ্তশত্রুরা কিন্তু ক্ষতির চেষ্টায় থাকবে। হঠাৎ পরোপকার করেও সমালোচিত হবেন। শত্রুরা পিরাজিত হবে। সাহসী কোনও সিদ্ধান্ত নিতে পারেন। শুভ রঙ হলুদ, বাসন্তী, নীল। বৃহস্পতিবার ও শনিবার শুভ করমাদি করুন।

মীন : কর্মোন্নতি ও ভাগ্য উন্নতি চলবে। ধনলাভের নতুন পথ ভবিষ্যতে লাভ দেবে। ব্যয়ও চলবে। পরিচিত মানুষজনের সহায়তায় জীবনে লাভবান হবেন। বান্ধবীদের সংখ্যা বাড়বে। প্রেমের আকর্ষণীয় ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার রোম্যান্টিক ব্যবহারে অন্যকে নিজের প্রতি আকর্ষিত করবেন। দাম্পত্যে জীবনসঙ্গীকে চতুড়ির দ্বারা চালনা করবেন। শত্রু বিজয়ের সুযোগ পাবেন কাজে লাগান। পারিবারিক সুখ ও সমৃদ্ধি পাবেন। নিজের প্রচেষ্টায় ও দক্ষতায় উন্নতির দিকে এগিয়ে যাবেন। সোনালী ও হলুদ শুভ রঙ। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jyeshthoputro Avengers: Endgame Blank Chhota Bheem: Kung Fu Dhamaka PM Narendra Modi De De Pyaar De India`s Most Wanted Durgeshgorer Guptodhon Atithi Konttho Aladdin John Wick: Chapter 3 – Parabellum
What's New Life
Inline
Inline