Latest News

Students Sketch Mega Science Projects on Canvas What's New Life গোলাড সুশীলা হাইস্কুলের উদ্যোগে বিদ্যাসাগরের জন্ম দ্বি-শতবর্ষ স্মরণে সাইকেল যাত্রা What's New Life আসামে নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে বিক্ষোভ What's New Life মাঠে ফিরতে আরও সময় লাগবে শিখর ধাওয়ানের What's New Life জেনেভায় হানিমুনে সৃজিত-মিথিলা What's New Life দ্বিতীয় দিনে পড়লো ময়মনসিংহের পরিবহন ধর্মঘট What's New Life কন্যা সন্তানের বাবা হলেন কপিল What's New Life হোটেল রুমে অবিবাহিত দম্পতিরা থাকা কোনও অপরাধ নয় : মাদ্রাজ হাইকোর্ট What's New Life নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতে এখনো পর্যন্ত ১৩ জন নিহত What's New Life শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে সালমান খান What's New Life

“সাপ্তাহিক লগ্নফল” ১৪ই জুলাই থেকে ২০ই জুলাই

 

এই সপ্তাহে ভাগ্যের ব্যাঙ্কে কি অপেক্ষা করে রয়েছে আপনার জন্য। কর্মস্থলে হতাশা কাটবে নাকি বেড়েই চলবে ? পারিবারিক অশান্তি থেকে কি মুক্তি মিলবে ? কি হবে আপনার কেরিয়ারের ভবিষ্যৎ ? জানতে দেখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে “সাপ্তাহিক লগ্নফল”।

১৪ই জুলাই থেকে ২০ই জুলাই

মেষ – পেশাগত উদ্বেগ। ধনবৃদ্ধির উদ্যোগ। পারিবারিক সম্পত্তি বৃদ্ধির ভাবনাচিন্তা। রাগী মনোভাব। বন্ধুবান্ধবী বৃদ্ধি। পারিবারিক সদস্যদের সাথে বিবাদ। প্রেমে লোকসান ও কষ্ট। দাম্পত্যে চিন্তা ও সমঝোতা। শিক্ষায় ফাঁকি। ছোটখাটো ভ্রমণ। বিনিয়োগে ক্ষতির আশঙ্কা। গুপ্তশত্রু বাড়বে। নীল আংশিক শুভ রঙ। শনিবার শুভ করমাদি করুন।

বৃষ – ধনাগম ও খরচা। পেশাগত মানসিক যন্ত্রনা বৃদ্ধি। হঠাৎ বিপত্তি ও উদ্বেগ বৃদ্ধি। গুপ্তপ্রেমে আনন্দ। দাম্পত্যে কলহ হলেও ভালোবাসাও পাবেন। কিছু নতুন বিনিয়োগ করার ভাবনা চিন্তা করেন পারেন। হঠাৎ রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুবান্ধবীদের ক্যখ বুজে বিশ্বাস করবেন না। ভ্রমণের চিন্তা ভাবনা। কারণে অকারণে সমালোচিত হবেন। শুভ রঙ হলুদ।
বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

মিথুন – ধনবৃদ্ধি। হঠাৎ খরচ ও বৃদ্ধি হবে। শিক্ষায় চঞ্চলতা। বন্ধুবান্ধবীদের সাথে যোগাযোগ বৃদ্ধি ও সম্পর্কের উন্নতি। পারিবারিক সম্পত্তি বৃদ্ধির চিন্তাভাবনা। পড়েন উত্তেজনা বৃদ্ধি। দাম্পত্যে কলহ। ব্যবসায়ীক চিন্তা ও শত্রুতা বাড়বে। পরিচিতরা ক্ষতি করতে পারে। হঠাৎ দুশ্চিন্তা বাড়বে। শুভ রঙ লাল। মঙ্গলবার শুভ করমাদি করুন।

কর্কট – কঠিন সিদ্ধান্ত নিতে পারেন। অর্থব্যয় বাড়বে। শিক্ষায় বাধা। পারিবারিক বিবাদ ও শত্রুতা। মাথা গরমে বিব্রত হবেন। কিছু মানুষ বেইমানি করবে। প্রেমে চিন্তাবৃদ্ধি। দাম্পত্যে কষ্ট। ভ্রমণে উদ্যোগ। পরিচিত ব্যক্তিই ক্ষতির চেষ্টায় থাকবে, সাবধান। শুভ রঙ লাল। মঙ্গলবার শুভ করমাদি করুন।

সিংহ – স্বাস্থ্য উদ্বেগ। অর্থব্যয়। নিজের পরিজনদের সঙ্গে বিরোধ ও শত্রুতা। হঠাৎ পারিবারিক অশান্তি। সন্তানের জন্য কষ্ট। প্রেমে হতাশা ও ফললাভের বিলম্ব। দাম্পত্যে প্রেম। গুপ্তশত্রু হতে সাবধান। শিক্ষায় অলসতা ও অগ্রাহ্য। হঠাৎ কিছু লাভের ইঙ্গিত পাবেন। শুভ রঙ মিল্কি হোয়াইট। শুক্রবার
শুভ করমাদি করুন।

কন্যা – কর্মোন্নতি ও অর্থোন্নতির ইঙ্গিত পাবেন। খরচা হলেও আয়বৃদ্ধির যোগ ও সম্ভাবনা খুঁজে পাবেন। গুপ্তশত্রু ধ্বংস হবে। বিজয় পাবেন। মানসিক অবসাদ ও দুশ্চিন্তা কিন্তু পিছু ছাড়বেনা। শিক্ষায় অনাগ্রহ। দাম্পত্যে অভিমান ও ভালোবাসা। পারিবারিক বিষয়ে উদ্বিগ্ন ও বিব্রত থাকতে পারেন। সম্পত্তি বৃদ্ধি ও বিক্রির ব্যাপারে ভাববেন। প্রাপ্তিতে বিলম্ব হতে পারে। শুভ রঙ লাল ও সবুজ। মঙ্গলবার ও বুধবার শুভ করমাদি করুন।

তুলা – ভ্রমণ চিন্তা। কিছু নতুন পরিবর্তন ভাবনা চিন্তা। পেশাগত সুযোগ বৃদ্ধি। পারিবারিক মনঃকষ্ট। শিক্ষায় বাধা। প্রেমে নবচিন্তা ও যোগাযোগ। দাম্পত্যে বিবাদ ও সমঝোতা পূর্ন মানসিকতা। কিছু কর্মোন্নতির সুযোগ আসবে। সাহসী সিদ্ধান্ত। নেওয়ার ব্যাপারে ভাবতে পারেন। কিছু ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। শুভ রঙ লাল, কমলা, গোলাপী। রবিবার ও মঙ্গলবার শুভ করমাদি করুন।

বৃশ্চিক – নতুন কিছু করার ব্যাপারে ভাবতে পারেন। কিছু বিশেষ কারণে খরচা হতে পারে। শিক্ষায় সফলতা আসবে। পারিবারিক সুখ ও সম্প্রীতি বজায় থাকবে। প্রেমের অতি আকর্ষণ অনুভব করবেন। দাম্পত্যে জীবনসঙ্গীকে নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। কিছু যোগাযোগে ভবিষ্যতের সম্ভবনার পথ খুলে দিতে পারে। পরিচিত মানুষজন হতে লাভবান হবেন ও তাদের সহযোগিতা পাবেন। পরোপকার করে আনন্দ পাবেন। শুভ রঙ সবুজ ও অলিভ। বুধবার ও শনিবার শুভ করমাদি করুন।

ধনু – শারীরিক পীড়া। মানসিক দুশ্চিন্তা। পেশাগত ও আর্থিক দুর্ভাবনা। পারিবারিক উদ্বেগ বৃদ্ধি। শিক্ষায় বাধা। প্রেমে কষ্ট। দাম্পত্যে বিরোধ। শত্রুবৃদ্ধি। অশান্তি। সাদা রঙ সৌভাগ্য আনবে। শুক্রবার শুভ করমাদি করুন।

মকর – দুশ্চিন্তা, স্বাস্থ্য উদ্বেগ, অর্থব্যয়, পেশাগত দুশ্চিন্তা। বিনিয়োগে লাভ। শিক্ষায় শুভ। প্রেমে বিবাদ। দাম্পত্যে জীবনসঙ্গীর নানারূপে আপনার উদ্বেগ বাড়বে। সন্তান ও ভালোবাসার মানুষদের জন্য চিন্তিত হবেন। শুভ রঙ গোল্ডেন। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

কুম্ভ – পেশাগত উন্নতি। অর্থাগম। পরিচিতদের সঙ্গে আনন্দ করবেন। পানভোজনে ও শখের জন্য খরচা করতে পারেন। গুপ্তশত্রুরা ক্ষতির চেষ্টায় থাকবে। প্রেমের তিব্র আকর্ষণ অনুভব করবেন। দাম্পত্যে ঝগড়া ও মনঃকষ্ট। হঠাৎ মানসিক দুশ্চিন্তা বাড়বে। প্রাপ্তিতে বিলম্ব হতে পারে। শত্রুবিজয় হবে। বাসন্তী রঙ শুভ। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

মীন – পেশাগত দুর্ভাবনার মধ্যে দিয়ে যেতে হবে। নানা কারণে ও সখে খরচা বাড়বে। ভ্রমণ চিন্তা। শিক্ষায় শুভ। নতুন যোগাযোগ বৃদ্ধিতে লাভবান হবেন ভবিষ্যতে। পারিবারিক বিষয়ে সুখ ও সমৃদ্ধি আসবে। হঠাৎ শখের জন্য বা বন্ধুবান্ধবদের সঙ্গে আনন্দ করতে খরচা করবেন। প্রেমে সুখ, গুপ্তপ্রেমের যোগ। দাম্পত্যে প্রেম ও ভোগ। কোনোও বিশেষ মানুষ আপনার কাছ থেকে সাহায্য পেতে পারে। নীল ও গোল্ডেন শুভ রঙ। শনিবার শুভ করমাদি করুন।

Comments

KOLKATA WEATHER
Pati Patni Aur Woh Panipat সাগরদ্বীপে যকেরধন সূর্য পৃথিবীর চারিদিকে ঘোরে 3 Knives Out Hotel Mumbai Bohomaan X Ray: The Inner Image Commando 3
What's New Life