Latest News

সাপ্তাহিক লগ্নফল- ১৯ থেকে ২৫ জানুয়ারি What's New Life ঢাকার দুই সিটি নির্বাচনে ভোটগ্রহণ ৩০ জানুয়ারির পরিবর্তে ১ ফেব্রুয়ারি What's New Life চীন-মিয়ানমার ৩৩টি চুক্তি স্বাক্ষর What's New Life পুলিশি জেরায় জেরবার বিজেপি নেতা মুকুল রায় What's New Life পুতিন বিরোধী বিক্ষোভের ডাক রাশিয়ায় What's New Life দাবানলের পর অস্ট্রেলিয়ায় এবার বন্যার শঙ্কা What's New Life ‘আমি দাঁড়াতাম না ‘টুকরে টুকরে গ্যাং’য়ের পাশে, যারা দেশ ভাগ করতে চায় : কঙ্গনা রানাউত What's New Life ৩ মাসের জন্য ন্যাশনাল সিকিউরিটি অ্যাক্টের আওতায় দিল্লি What's New Life কাশ্মীরে ‘অজ্ঞাত রোগে’ আক্রান্ত হয়ে অন্তত ১০ শিশুর মৃত্যু What's New Life দ্বিতীয় ম্যাচে জয় ফিরে সমতায় টিম ইন্ডিয়া What's New Life

সাপ্তাহিক লগ্নফল – ৮ থেকে ১৪ ডিসেম্বর

 

এই সপ্তাহে ভাগ্যের ব্যাঙ্কে কি অপেক্ষা করে রয়েছে আপনার জন্য। কর্মস্থলে হতাশা কাটবে নাকি বেড়েই চলবে? পারিবারিক অশান্তি থেকে কি মুক্তি মিলবে? কি হবে আপনার কেরিয়ারের ভবিষ্যৎ? জানতে দেখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে সাপ্তাহিক লগ্নফল

৮ থেকে ১৪ ডিসেম্বর

মেষঃ অকারণ সমালোচিত হবেন। স্বাস্থ্য ভোগাতে পারে। ব্যয় হবে। বন্ধুবান্ধব ও পরিচিতদের চোখ বুঝে বিশ্বাস করবেন না। শিক্ষায় শুভ। পেশাগত শুভাশুভ মিশ্রফল। জেদী মানসিকতা বৃদ্ধি। দাম্পত্যে জীবনসঙ্গীর দুর্ভাবনা বৃদ্ধি ও মাথাগরম হবে। প্রেমে কষ্ট। গুপ্ত ও অবৈধ প্রেমে আকর্ষণ। কোনোও শুভ কর্মের জন্য সময় শুভ না। গোলাপী অশুভ রঙ। সাদা আংশিক শুভ রঙ।

বৃষঃ ফাঁড়া যোগ ও হঠাৎ বিপত্তিযোগ। শত্রু বৃদ্ধি। পেশাগত উত্থানপতন চলবে। দুর্ভাবনা ও দুশ্চিন্তা পিছু নেবে। হঠাৎ বিবাদ ও কলহে জড়িয়ে যাবেন। শিক্ষায় চঞ্চলতা। পানভোজনে ও গুপ্তকর্মে মতি। পারিবারিক উন্নতির চিন্তা। নতুন কিছু করার ইচ্ছা। গুপ্তপ্রেমে আনন্দ। দাম্পত্যে বিবাদ ও শত্রুতা। শুভ রঙ সবুজ। বুধবার শুভ করমাদি করুন।

মিথুনঃ স্বাস্থ্য উদ্বেগ। গুপ্তপ্রেম ও ভালোবাসার তীব্র আকর্ষণ। শিক্ষায় অমনোযোগ।পারিবারিক অশান্তি। বন্ধুবান্ধবীরা সমালোচনা করবে। পেশাগত উন্নতি হবে ধীরে ধীরে। দাম্পত্যে মিলন। ব্যায়বৃদ্ধি। সম্পদ ও সম্পত্তিবৃদ্ধির পরিকল্পনা। শুভ রঙ লাল। মঙ্গলবার শুভ করমাদি করুন।

কর্কটঃ পেশাগত উদ্যোগ বাড়ালেই উন্নতি পাবেনই পাবেন। অর্থাগম। সম্পত্তি ক্রয়/বিক্রয় ভাবনাচিন্তা। পারিবারিক দুর্ভাবনা ও অশান্তি। প্রেমে উত্তেজনা। শিক্ষায় অমনোযোগ। দাম্পত্যে চিন্তা। শত্রুতা। পিঠ বা কোমড়ের ব্যাথায় ভুগতে পারেন। নতুন কিছুর ভাবনাচিন্তা। শুভ রঙ দুধ সাদা। শুক্রবার শুভ করমাদি করুন।

সিংহঃ পেশাগত নতুন কিছুর জন্য উদ্যোগ। অর্থসঞ্চয় চেষ্টা বাড়ালেও খরচা হবে। বন্ধুবান্ধবীদের সহযোগীতা পাবেন। হঠাৎ শত্রুউপদ্রব বা সমালোচনার শিকার হবেন। শিক্ষায় দক্ষতা দেখাবেন। প্রেমে সুযোগ বাড়বে তবে জটিলতাও থাকবে। দাম্পত্যে সুখ। ভোগবাসনা বাড়বে ও বিপরীত লিঙ্গের প্রতি তীব্র আকর্ষণ বোধ করবেন। পরোপকারী সহানুভূতিশীল মানসিকতা দেখাবেন। শুভ রঙ সবুজ। বুধবার শুভ করমাদি করুন।

কন্যাঃ স্পষ্ট কথা ও বক্তব্য রাখবেন। পেশাগত দুশ্চিন্তা থাকবে। ধনব্যায় হবে। শত্রু ধ্বংসে হবে আপনার উদ্যোগ বাড়ালে। পারিবারিক উন্নতির হবে। পরোপকারী মানসিকতা। প্রেমে চিন্তা। দাম্পত্যে সমঝোতা ও প্রেম ও অভিযোগ। শেয়ার বা খেলাধুলায় আগ্রহী হতে পারেন। হঠাৎ প্রাপ্তি হবে। শুভ রঙ নীল ও হলুদ। বৃহস্পতিবার ও শনিবার শুভ করমাদি করুন।

তুলাঃ ভ্রমণ চিন্তা। পেশাগত উন্নতি। পারিবারিক দুশ্চিন্তাবৃদ্ধি। শিক্ষায় অমনোযোগ। প্রেমে যোগাযোগ বাড়বে। দাম্পত্যে সুখ। পরিচিত মানুষের ব্যবহারে হঠাৎ মাথাগরম হবে। বন্ধু/বান্ধবী সম্পর্ক হানী। মাতৃস্থানীয়া কারও স্বাস্থ্যহানি বা রোগভয় বা বিপত্তি। বিনিয়োগের ভাবনা। গোলাপী শুভ রঙ। রবিবার অব করমাদি করুন।

বৃশ্চিকঃ মানসিক দুর্ভাবনা। পেশাগত উন্নতি ও পরিবর্তন চিন্তা। শত্রুবিজয়। ধনাগম। পারিবারিক উন্নতি। সন্তানের বিষয় সুখ ও শুভফল। প্রেমে সাফল্য। দাম্পত্যে আনন্দ। মিষ্ট কথায় বাজিমাত। শরীরের উদ্বেগ। শুভ রঙ নীল ও হলুদ। বৃহস্পতি, শুক্র, শনি, রবিবার শুভ করমাদি করুন।

ধনুঃ মনের জোরে ও উদ্যোগে পেশাগত সাফল্য আসবে। ধনব্যায় হবে যদিও ধনাগম হওয়ার ইঙ্গিতও আছে। পারিবারিক উন্নতি ও শান্তি পাবেন। বন্ধুবান্ধবী ও পরিচিতদের সহযোগীতা পাবেন। হঠাৎ কিছু সুসংবাদ পাওয়ার ইঙ্গিত থাকবে। শিক্ষায় শুভ। প্রেমে সাহসী হলে সুফল পাবেন। দাম্পত্যে কলহ বা জীবনসঙ্গীর জন্য উদ্বিগ্ন হবেন। শত্রুবিজয় হবে। কোনোও ধর্মস্থান দর্শন হতে পারে। নতুন কিছু করার ইচ্ছা মনে আসতে পারে। লাল অতি শুভ রঙ। মঙ্গলবার শুভ করমাদি করুন।

মকরঃ শরীরের ব্যাপারে সচেতন থাকুন। পেশাগত চিন্তা থাকলেও উন্নতিও হবে। ধনাগম হবে তবে খরচও কমবেনা। সম্পত্তিবৃদ্ধি বিক্রয় বা গৃহসজ্জার চিন্তা মাথায় আসতে পারে। শিক্ষায় শুভ। প্রেমে বাধা ও অশান্তি। দাম্পত্যে মিলন। শত্রু বাড়ালেও জয় আপনারই হবে। চেষ্টা বাড়ালেই নানা সাফল্য আসবে। কোনোও নতুন দ্রব্যাদি ক্রয় করার ভাবনা। গোলাপী ও লাল শুভ রঙ। মঙ্গলবার শুভ করমাদি করুন।

কুম্ভঃকর্মোন্নতি। অর্থাগম। পারিবারিক সুখ। বন্ধুবান্ধবীদের সংখ্যা বৃদ্ধি। প্রেমে শুভ ভোগসুখ ও গুপ্তপ্রেমে সাফল্য। দাম্পত্যে চিন্তা ও হঠাৎ ঝগড়া। শত্রু বিজয়। ধমবৃদ্ধির যোগ। শিক্ষায় শুভ। ভ্রমণ চিন্তা। শুভ রঙ গোল্ডেন। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

মীনঃ পেশাগত শুভ উন্নতিযোগ। ধনব্যায়। হঠাৎ বিনিয়োগ। প্রেমের হাতছানি ডাকবেই। দাম্পত্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। শিক্ষায় সাফল্য। শত্রু বাড়বে ও হঠাৎ সমালোচনা হবে। পানভোজনে ও নেশা ও শখের জন্য খরচা করবেন। কর্মের ভবিষ্যতে যোগাযোগ বৃদ্ধি ও শুভ উন্নতির ইঙ্গিত পাবেন। হলুদ অতি শুভ রঙ। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

Comments

KOLKATA WEATHER
Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Urojahaj Sanjhbati The Body Dabangg 3 Mardaani 2 Knives Out
What's New Life