Latest News

লোকসভায় পাস নাগরিকত্ব সংশোধনী বিল What's New Life এনআরসি আর সিএবি নিয়ে ভয় পাবেন না : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life ​ আজ থেকেই মিলবে ভর্তুকিতে পেঁয়াজ What's New Life ডিসেম্বরেই ঢাকায় চালু হবে চক্রাকার বাস সার্ভিস What's New Life বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী হলেন সানা মেরিন What's New Life ব্যাঙ্গালুরুতে পেঁয়াজের দাম বেড়ে ২০০ What's New Life ২৮ দিন পর বাড়ি ফিরলেন​ সুর সম্রাজ্ঞী​ লতা মঙ্গেশকর What's New Life ভারত থেকে সাবমেরিন নিচ্ছে মিয়ানমার What's New Life Business School takes Experiential Learning to bigger heights What's New Life CELEBRATE HAWAIIAN FESTIVAL ONLY AT THE DRUNKEN MONKEY What's New Life

সাপ্তাহিক লগ্নফল ৮ থেকে ১৪ সেপ্টেম্বর

ভাগ্যফল নাকি কর্মফল ? কোনটি শ্রেষ্ঠ ? নাকি উভয়েরই পারস্পরিক যোগসূত্র রয়েছে ? জানতে দেখুন বিখ্যাত জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কলমে “সাপ্তাহিক লগ্নফল”

৮ থেকে ১৪ সেপ্টেম্বর

মেষ
প্রেমিক প্রকৃতি। দুরন্ত প্রেম ও ভালোবাসার আকর্ষণ। দাম্পত্যে মিলন। সপ্তাহের বুধবার হতে বিরোধ ও বিবাদের সম্ভাবনা। পারিবারিক শ্রীবৃদ্ধি। শিক্ষায় শুভ। নানা ক্রিয়েটিভ ও আর্টিস্টিক কর্মে আগ্রহ। শখ, পানভোজন ও আমোদপ্রমোদের জন্য খরচা করবেন। পরিচিতদের সংখ্যা বাড়বে। গাড়ি ক্রয় ও বিক্রয়ের ভাবনা। বন্ধুবান্ধবীদের সহযোগিতা পাবেন। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বুধবার হতে অর্থনৈতিক চিন্তা বাড়বে। শুভ রঙ সাদা। শনিবার শুভ করমাদি করুন।

বৃষ
পারিবারিক শান্তি ও সুস্থ্যতা বজায় রাখার চেষ্ঠা করবেন। ধনাগম হবে। আমোদপ্রমোদে ব্যয় হবে। পেশাগত অস্থিরতা ও চিন্তা ভোগাবে। প্রেমের কষ্ট থাকলেও সুযোগও আসবে দাম্পত্যে সমঝোতা। বিবাহযোগ্য/যোগ্যাদের বিবাহের বিষয়ে ভাবনাচিন্তা বা অগ্রগতি। বন্ধুবান্ধবরা সঙ্গ দেবে ও আনন্দ ও মেলামেশা করবে। গরিন বাড়ি সংক্রান্ত বিষয়ে ভাবতে পারেন। বা সিদ্ধান্ত নিতে পারেন। সুন্দর মনোহর কোনোও দ্রব্য পেতে বা কেনার বিষয়ে ভাবতে পারেন। শুভ রঙ হলুদ। বৃহস্পতিবার  শুভ করমাদি করুন।

মিথুন
ভ্রমণ চিন্তা। যোগাযোগ বাড়বে নানা বিষয়ে। পারিবারিক কিছু বিষয়ে উদ্বেগ বাড়বে। বিপরীত লিঙ্গের প্রতি তীব্র আকর্ষণ অনুভব করবেন। শিক্ষায় বাধা ও চিত্ত চাঞ্চল্য। প্রেমে হতাশা। আর্থিক দুশ্চিন্তা ভাবাবে। দাম্পত্যে অভিমান ও অভিযোগ। মিডিয়া সেক্টরের সাথে যুক্ত ব্যক্তিদের শুভ। কিছু সম্পর্ক ঘটিত সমস্যা থাকতে পারে। গুপ্তশত্রু থাকবে। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। শুভ রঙ হলুদ। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

কর্কট
ধনাগম। কর্মোন্নতি। নবযোগাযোগে।উন্নতি ও লাভের ইঙ্গিত পাবেন। বিপরীত লিঙ্গের মানুষদের আকর্ষণ বাড়বে। দাম্পত্যে অশান্তি। প্রেমে তীব্রতা ও শিখ ভোগের সুযোগ ও নতুন কোনো যোগাযোগ আসতে পারে। শত্রুবিজয় হবে। পারিবারিক দুশ্চিন্তা বাড়তে পারে। পরিচিত কোনো বন্ধুবান্ধবের সঙ্গে বিরোধ বা তাদের সার্গে সম্পর্কের অবনতি হতে পারে। শিক্ষায় অস্থিরতা। হঠাৎ স্পষ্ট বক্তব্য পেশ করতে পারেন যা অন্যদের অপছন্দ হতে পারে। গাঢ় লাল শুভ রঙ। রবিবার ও মঙ্গলবার শুভ করমাদি করুন।

সিংহ
তেজ, সৎ সাহস। পরোপকার। অভিমান। শিক্ষায় শুভ। মাথাগরম। পেশাগত দক্ষতা দেখাবেন। ধনব্যায় হবে। নিজের উদ্যোগে ধনাগমের পথ পেতে পারেন। পারিবারিক বিষয়ে চিন্তিত হতে পারেন। শত্রুতা থাকলেও আপনার উপর তারা বিশেষ প্রভাব দেখতে পারবেন না। সম্পত্তিগত বৃদ্ধি/সংস্কার/বিক্রয় ভাবনা করতে পারেন। বুধবার শুভ করমাদি করুন।

কন্যা
স্বাস্থ্য নিয়ে ভাবাবেগ। ধনব্যায় ও ধনাগম দুই হবে। অপ্রত্যাশিত কিছু পেশাগত বা অন্য বিষয়ে বিঘ্ন উপস্থিত হতে পারে। শিক্ষায় চঞ্চলতা। সন্তানের বিষয়ে উদ্বেগ থাকবে। প্রেমে কষ্ট। দাম্পত্যে সমঝোতায় শান্তি পেতে পারেন। শত্রু উপদ্রব হতে সাবধানে থাকুন। পরিচিতদের থেকে কিছু বিরূপ ব্যবহার পেতে পারেন। কোথাও নতুন বিনিয়োগ চিন্তা করতে পারেন। যদিও এইসময় সেটি না করাই ভালো। সাদা শুভ রঙ। শুক্রবার শুভ করমাদি করুন।

তুলা
কর্মোন্নতি। ধনাগম। বুধবার হতে স্বাস্থ্য নিয়ে ভুগতে পারেন। সম্পদ ও সম্পত্তিবৃদ্ধির ভাবনা ভাবতে পারেন। প্রেমের তীব্র আকর্ষণ অনুভব করবেন। দাম্পত্যে সুখ। শত্রুবিজয়। হঠাৎ ব্যায় বাড়তে পারে। কিছু বিনিয়োগের সম্ভাবনা। শিক্ষায় অমনোযোগ। ধনবৃদ্ধির উদ্যোগ বাড়ান সুফল পাবেন। গাঢ় লাল ও গোলাপী শুভ রঙ। মঙ্গলবার শুভ করমাদি করুন।

বৃশ্চিক
পেশাগত উন্নতি। ধনাগম। ইনভেস্টমেন্ট হতে লাভ। পরিচিত ও বন্ধুবান্ধবীদের সহযোগীতা লাভ। প্রেমে তীব্র আকর্ষণ। দাম্পত্যে ভোগসুখ। শত্রুবিজয়। সম্পদ ও সম্পত্তি ক্রয়/বিক্রয় ভাবনাচিন্তা। শিক্ষায় শুভ অগ্রগতি। উদ্যোগ বাড়ান ফল অবশ্যই পাবেন। লাল ও সাদা শুভ রঙ। সবুজ অতি শুভ রঙ। মঙ্গলবার, বুধবার ও শুক্রবার শুভ করমাদি করুন।

ধনু
মানসিক চাপ। পারিবারিক উদ্বেগ ও কষ্ট। পেশাগত পরিবর্তন শীলতা ও কিছু উদ্বেগ। ধনব্যায় ও অর্থনৈতিক চিন্তা। বুধবার হতে কর্মে কিছুশুভ উন্নতির ইঙ্গিত। শিক্ষায় বিঘ্নর মধ্যে অগ্রগতি। প্রেমে যোগাযোগ বৃদ্ধি। দাম্পত্যে সমঝোতা পূর্ন মানসিকতা। পরিচিতদের সঙ্গে মতবিরোধ। মানসিক হতাশা থাকবেই। শুভ রঙ সাদা। শুক্রবার শুভ করমাদি করুন।

মকর
মানসিক দুশ্চিন্তা। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। ধনব্যায় চলবে। নিজের উদ্যোগ ও দক্ষতা বৃদ্ধিতে কিছু লাভের ও উন্নতির মুখ দেখাবেন। হঠাৎ বিনিয়োগ হতে পারে। প্রেমে কষ্ট পাবেন। গুপ্ত ও অবৈধ প্রেমে আনন্দ। দাম্পত্যে জীবনসঙ্গীর তীক্ষ্ণ বাক্য মনে আগুন ধরাবে। গুপ্তশত্রুতা উদ্বেগ বাড়বেই। গোল্ড ব্যবহার অশুভত্ব হতে সুরক্ষা দেবে। শুভ রঙ বাসন্তী। বৃহস্পতিবার শুভ করমাদি করুন।

কুম্ভ
পারিবারিক সুখ ও সমৃদ্ধি বাড়ানোর উদ্যোগ নেবেন। বন্ধুবান্ধবীদের সংখ্যা বৃদ্ধি। সম্ভবস্থলে বিবাহের বিষয়ে ভাবতে পারেন। পেশাগত শুভ উন্নতির ইঙ্গিত পাবেন। প্রেমে নতুন দিগন্ত পাবেন। দাম্পত্যে তীব্রতা বাড়বে, আকর্ষণ ও ভোগও বাড়বে। জীবনসঙ্গী মাথা গরমে চিন্তা বাড়বে। হঠাৎ দুর্ভাবনা ও দুশ্চিতার আগমন হবে। সম্পত্তি বাড়ানো বা বিক্রয়ের চিন্তা মাথায় আসতে পারে। নীল শুভ রঙ। বৃহস্পতিবার ও শনিবার শুভ করমাদি করার চেষ্টা করুন।

মীন
নতুন পরিবর্তন চিন্তা আসবে মাথায়। নতুন কিছু শুরু করার চিন্তাভাবনা। পেশাগত শুভাশুভ মিশ্র ফলভোগ। বন্ধুবান্ধবীদের সাথে বিরোধ ও মতপার্থক্য। শত্রুতা ও অশান্তি বাড়বে। প্রেমে চিন্তা বাড়বে। দাম্পত্যে ঝগড়া ও অশান্তি। হঠাৎ ঝামেলা ও অশান্তি উদ্বেগ দিতে পারে। পরিচিতরা বিশ্বাসঘাতকতা করতে পারে। নীল অতি শুভ রঙ। শনিবার শুভ করমাদি করুন।

Comments

KOLKATA WEATHER
Pati Patni Aur Woh Panipat সাগরদ্বীপে যকেরধন সূর্য পৃথিবীর চারিদিকে ঘোরে 3 Knives Out Hotel Mumbai Bohomaan X Ray: The Inner Image Commando 3
What's New Life