Latest News

এক হতে পারে হোয়াটসঅ্যাপ ও ফেসবুক ম্যাসেঞ্জার What's New Life ভারতের ১০ বিলিয়ন ডলার লগ্নি করবেন গুগল What's New Life এয়ারটেলের ও ভোডোফোন আইডিয়ার প্ল্যান নিষিদ্ধ করলো TRAI What's New Life আজ থেকে শুরু হচ্ছে ‘কোভ্যাক্সিন’-এর হিউম্যান ট্রায়াল What's New Life অনন্তনাগে যৌথবাহিনীর অভিযানে নিকেশ ১ জঙ্গী What's New Life মন্ত্রীর ছেলেকে গ্রেফতার করায় গুজরাটে বদলী মহিলা পুলিশ What's New Life রাজ্যে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩০,০০০ দেশজুড়ে প্রায় ৮.৫ লক্ষ What's New Life সোনালী বাঘের 🐅 দেখা মিললো আসামের অভয়ারণ্যে What's New Life 🇻🇦 হায়া সোফিয়া নিয়ে মুখ খুললেন পোপ ফ্রান্সিস What's New Life মধ্যপ্রদেশের মতো রাজস্থানেও সঙ্কটে কংগ্রেস What's New Life

রাজ্যে করোনায়🦠 আক্রান্ত বেড়ে ১৫,৬৪৮ কলকাতায় ৫,১৩৩

পশ্চিমবঙ্গে নতুন করে করোনায় আক্রান্ত হলেন ৪৭৫ জন। একই দিনে কলকাতায় আক্রান্তের সংখ্যা পেরোলো ৫০০০ এর গণ্ডি। যদিও নতুন আক্রান্তের থেকে সুস্থতার সংখ্যা এ দিনও বেশি। ফলে সুস্থতার সংখ্যা এ দিন দশ হাজারের গণ্ডি অতিক্রম করেছে। বৃহস্পতিবার, রাজ্যের স্বাস্থ্য দফতরের পেশ করা রিপোর্টে দেখা গিয়েছে বর্তমানে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,৬৪৮। গত ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬০৬। তবে একই সঙ্গে সুস্থ হয়ে উঠেছেন ৪৮৮ জন।
রাজ্যে বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন মোট ১০,১৯০ জন। রাজ্যে সুস্থতার হার বর্তমানে রয়েছে ৬৫.১২%। রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা আরও কিছুটা কমে ৪,৮৫২-তে নেমে এসেছে।
কলকাতায় নতুন করে ১৬৩ জন আক্রান্ত হওয়ায় শহরে মোট আক্রান্তের সংখ্যা এখন বেড়ে হয়েছে ৫,১৩৩। তবে এক দিনে ১৯৬ জন সুস্থ হয়ে ওঠায় শহরে সুস্থতার সংখ্যা বেড়ে হয়েছে ২,৯২৮। শহরে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা আরও কিছুটা কমে হয়েছে ১,৮৫৪।

কলকাতার পরেই সব থেকে বেশি আক্রান্তের খোঁজ মিলেছে উত্তর ২৪ পরগণায় (১১৭)। এ ছাড়া হাওড়া, হুগলি আর দক্ষিণ ২৪ পরগণায় নতুন করে আক্রান্ত হয়েছেন যথাক্রমে ৪২, ২৬ আর ২৫ জন। হাওড়া আর দক্ষিণ ২৪ পরগণায় সুস্থতার সংখ্যা, নতুন আক্রান্তের থেকে কম হওয়ায় কমেছে সক্রিয় রোগীর সংখ্যা।
গত ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গে দার্জিলিং, মালদা আর উত্তর দিনাজপুর ছাড়া কোনো জেলা থেকেই করোনা-আক্রান্তের খোঁজ মেলেনি। দার্জিলিংয়ে যে ৩২ জন আক্রান্ত হওয়ার কথা জানা গিয়েছে তারা সবাই শিলিগুড়ি শহরের। অন্য দিকে পুরুলিয়া আর ঝাড়গ্রাম বাদে দক্ষিণবঙ্গে বাকি সব জেলা থেকেই নতুন আক্রান্তের খোঁজ মিলেছে। তবে সংখ্যাটা এখন অনেকটাই কমে এসেছে। সর্বমোট রাজ্যের ১৪টি জেলায় আগের দিনের থেকে সক্রিয় রোগী কমেছে। নতুন করে কোনো আক্রান্তের খোঁজ না মেলায় এখনও করোনামুক্তই রয়েছে ঝাড়গ্রাম। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৯,৪৯২টি নমুনা পরীক্ষা হয়েছে। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট ৪,৩৯,২৫৮টি নমুনা পরীক্ষা হয়েছে। রাজ্যে নমুনা পজিটিভ হওয়ার হার রয়েছে ৩.৫৬%।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life