Latest News

সাপ্তাহিক লগ্নফল – ২৫ থেকে ৩১ অক্টোবর What's New Life জাতীয় পতাকা নিয়ে বিতর্কিত মন্তব্য মেহবুবা মুফতির What's New Life 🇧🇩 আজ সন্ধ্যায় উপকূল অতিক্রম করতে পারে নিম্নচাপ What's New Life হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কপিল দেব What's New Life ৩ নভেম্বর লঞ্চ করবে Micromax 'in' স্মার্টফোন What's New Life বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ আছড়ে পড়তে চলেছে বাংলায় What's New Life 🇧🇩 বন্ধ নৌ-চলাচল কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় What's New Life পুজোয় বদলালো কলকাতা মেট্রোর 🚇 সময়সূচি What's New Life ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বাইয়ের শপিংমলে What's New Life আইপিএল ২০২০🏏 ৮ উইকেযে জয় পেলো হায়দ্রাবাদ What's New Life
www.webhub.academy

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায়🦠আক্রান্ত ৬৫২ মৃত ১৫

আগের সব রেকর্ডকে ভেঙে করোনা আক্রান্তের সংখ্যায় নয়া রেকর্ড করল পশ্চিমবঙ্গ। এই প্রথম একদিনে সাড়ে ছশোর বেশি আক্রান্তের খোঁজ মিলল রাজ্যে। সরকারি তথ্য বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৬৫২ জন করোনা রোগীর খোঁজ মিলেছে। এর ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮,৫৫৯ জন। যদিও এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১২,১৩০ জন। এখনও চিকিত্‍সাধীন রয়েছেন ৫,৭৬১ জন। শুধু আক্রান্তই নয়, মৃত্যুর বিষয়েও এদিন অনেকটাই এগিয়েছে রাজ্য। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট ১৫ জনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মারা গিয়েছেন ৬৬৮ জন। রাজ্যে সুস্থতার হার সেই ৬৫ শতাংশের আশেপাশেই রয়েছে। গত ২৪ ঘণ্টায় মোট ৯,৭০০-এর মতো নমুনা পরীক্ষা হয়েছে। সব মিলিয়ে রাজ্যে এখনও পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে প্রায় ৪.৯ লক্ষের মতো। এদিন স্বাস্থ্য দফতর যে তথ্য দিয়েছে তাতে দেখা যাচ্ছে ২৩ জেলার মধ্যে ২০ জেলাতেই সংক্রমণ মিলেছে। এমনকি কলকাতায় সংক্রমণের মাত্রা ২০০ ছাড়িয়েছে। এই প্রথম কলকাতায় সংক্রমণের মাত্রা ছাড়াল ২০০ বলেই জানাচ্ছে স্বাস্থ্যভবন। এর জেরে কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫,৯৮৪। এর পাশাপাশি, ৭ জন কলকাতায় মারা গিয়েছেন। ফলে কলকাতায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩৭৯। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগণা। এই জেলায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৩৫ জন।

কলকাতা লাগোয়া এই জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২,৯৩৩। এই জেলায় মোট মৃত্যু হয়েছে ১০১ জনের। কলকাতার পর এই জেলাতেই মৃত্যু একশোর গণ্ডি পেরোল। এরপর রয়েছে হাওড়া। এখানে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৩৮ জন ও মারা গিয়েছেন ২জন। ফলে জেলাতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২,৬৯২ ও মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৯৭-এ। এছাড়াও, হুগলি ও দক্ষিণ ২৪ পরগণায় আক্রান্তের সংখ্যা পেরিয়েছে এক হাজারের গণ্ডি।
এই দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ২৬ ও ২৩ জনের। এছাড়াও, আজ দার্জিলিং-এ একজন মারা যাওয়ায় এই প্রথম উত্তরের কোনও জেলায় ১০ জনের মৃত্যু হল। কলকাতা-সহ সর্বাধিক তিন সংক্রমিত জেলা ছাড়া দক্ষিণ ২৪ পরগণায় ৬২ জন, হুগলিতে ৩৬ জন, মালদায় ৩৪ জন, দার্জিলিং-এ ৩০ জন, দক্ষিণ দিনাজপুর ও পূর্ব মেদিনীপুরে ১২ জন, উত্তর দিনাজপুর-নদিয়া-বীরভূমে ৯ জন এবং মুর্শিদাবাদ-পশ্চিম মেদিনীপুরে ৮ জন করে করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। ২৪ ঘণ্টায় কলকাতা ৭ জন, উত্তর ২৪ পরগণা-হাওড়ায় ২ জন, হুগলি-বাঁকুড়া-বীরভূম ও দার্জিলিং-এ একজন করে করোনা রোগী মারা গিয়েছেন।

Facebook Comments

KOLKATA WEATHER
www.webhub.academy
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life